Adipurush নির্ধারিত দিনে মুক্তি পাচ্ছে না, কেন পিছল এই ছবি রিলিজের দিন?

Digit Bangla দ্বারা | পাবলিশড অন 07 Nov 2022 19:31 IST
HIGHLIGHTS
  • আদিপুরুষ যথাসময় মুক্তি পাচ্ছে না, পিছল রিলিজের দিন

  • আদিপুরুষ নিয়ে বিতর্কই ছবির মুক্তির দিন পিছিয়ে যাওয়ার কারণ বলেই মনে করা হচ্ছে

  • ছবির কাজ আরও যত্ন নিয়ে করার জন্য পরিচালক প্রযোজক সময় চেয়ে নিলেন বলেই মত অনেকের

Adipurush নির্ধারিত দিনে মুক্তি পাচ্ছে না, কেন পিছল এই ছবি রিলিজের দিন?
Adipurush নির্ধারিত দিনে মুক্তি পাচ্ছে না, কেন পিছল এই ছবি রিলিজের দিন?

আদিপুরুষ (Adipurush) ছবিটিকে নিয়ে কদিন আগেই যথেষ্ট গোল বেঁধেছিল। এই ছবির গ্রাফিক্সকে পড়তে হয়েছিল ট্রোলিংয়ের মুখে। নেটিজেনদের বিদ্রুপ, সমালোচনার মুখে পড়তে হয় এই ছবিকে। তাই কি পিছিয়ে দেওয়া হল এই ছবি মুক্তির দিন? সেটাই মনে করা হচ্ছে। জানা গিয়েছে ছবিটি 2023 সালের 16 জুন মুক্তি পাবে।

এই ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে দক্ষিণের অভিনেতা প্রভাস ( Prabhas) কে। ছবিটির পরিচালনা করেছেন পরিচালক ওম রাউত (Om Raut)। এই ছবির নতুন মুক্তির দিন এই ছবিতে যে কলাকুশলীরা রয়েছেন তাঁরাই আজ সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সকলকে জানিয়েছেন। এই ছবির নতুন মুক্তির দিন ঘোষণা করে জানানো হয়েছে, আদিপুরুষ ছবিটি নিছক একটি ছবি নয়, এটা ইশ্বর রামকে উৎসর্গ করা হয়েছে। একই সঙ্গে এক পোস্টে জানানো হয়েছে যে এই ছবি ভারতের ইতিহাসের প্রতিও প্রতিজ্ঞাবদ্ধ। ছবির কলাকুশলীদের তরফে জানানো হয় যে তাঁরা এমন এক ছবি তৈরি করতে চান যা দেখে সমস্ত ভারতীয়রা গর্ববোধ করবেন। এই পোস্টের মাধ্যমে তাঁরা সকলেই দর্শকদের সমর্থন এবং ভালবাসা প্রার্থনা করেছেন।

adipurush release date

এই ছবিতে প্রভাস ছাড়াও দেখা যাবে কৃতি শ্যানন (Kriti Sanon), সইফ আলি খানকে (Saif Ali Khan)। তবে সইফ আলি খান এই ছবিতে খলনায়কের চরিত্রে অভিনয় করবেন, অর্থাৎ রাবণের ভূমিকায় দেখা যাবে তাঁকে। জানা গিয়েছে আদিপুরুষ ছবির ডাবিং এর কাজ শেষ হয়ে গিয়েছে। কিন্তু তারপর কেন এই ছবির মুক্তির দিন পিছল সেটা নিয়ে অনেকেই ধন্দে রয়েছেন।

তবে মনে করা হচ্ছে যেহেতু এই ছবির গ্রাফিক্সের কাজ অনেকেরই পছন্দ হয়নি, সেটা নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছিল। বিতর্কে জড়িয়ে পড়েন অভিনেতা প্রভাস নিজেই। তাই মনে করা হচ্ছে এই ছবিকে আরও সুন্দর করে তোলার জন্য, আরও উন্নতমানের গ্রাফিক্স দর্শকদের উপহার দেওয়ার জন্যই হয়তো এই ছবির মুক্তির দিন পিছিয়ে দেওয়া হল। কিন্তু আসল কারণ কী সেটা অজানা। সবটাই এখন অনুমান করা হচ্ছে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

WEB TITLE

Prabhas Kriti Sanon-starrer Adipurush gets a new release date

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল