ইমতিয়াজের নতুন সিনেমার নতুন টিজার এবার ইন্টারনেটে জনপ্রিয়তা পেয়েছে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 24 Jul 2018
HIGHLIGHTS
  • এই সিনেমার একটি টিজার সম্প্রতি অনলাইনে রিলিজ করেছে

ইমতিয়াজের নতুন সিনেমার নতুন টিজার এবার ইন্টারনেটে জনপ্রিয়তা পেয়েছে

সিনেমা প্রেমীদের জন্য একটি দারুন খবর। ভাবছেন আমরা আচমকাই এই ধরনের কথা কেন বলছি? নে বেশি ভেবে কাজ নেই আসুন এর আগে আমরা আপনাদের আসল খবর আর এই সংক্রান্ত অন্যান্য বিষয়টি বলেদি।

আসলে সম্প্রতি একটি পূরন গ্লপই নতুন ভাবে নিয়ে আসতে চলেছেন চলচিত্র নির্দেশক ইমতিয়াজ আলি। তাঁর সিনেমার জন্য দর্শক অপেক্ষা করে থাকেন। কারন তিনি সময়উপযোগি আর বাস্তব ধর্মী সিনেমা বানানোর জন্যই পরিচিত। তবে তাঁর সাম্প্রতিক ছবির যে দ্বিতীয় টিজার অনলাইনে দেখা গেছে তা অবশ্য ‘ওল্ড ওয়াইন ইন নিউ বটল’ য়ের গল্প বলছে।

তাঁর যে ছবিটির ওপর তিনি কাজ করছিলেন তার নাম ‘লায়লা মজনু’, আর এই ছবিটির একটি টিজার সম্প্রতি অনলাইনে দেখা গেছে। এই ভিডিওতে ইমতিয়াজ কে বলতে শনা গেছে যে কিছু জিনিস হয়ত সময়ের সঙ্গে বদলে যায়। যা হয়ত জেনারেশান টু জেনারেশান বদলে যায়  কিন্তু আসলে একই থাকে।

আর এই সিনেমার টিজারটি আপনারা এখানে দেখতে পারবেন। এই টিজার টি সম্প্রতি আসাআর সঙ্গে সঙ্গে বেশ কয়েক হাজার ভিউ হয়ে গেছে। এটি যে সেই চিরকালীন প্রেম কাহিনীরই কথা সে বিষয়ে কোন সন্দেহ নেই। আর এবার দেখার যে এই সিনেমা আর কি বলে। ইমতিয়াজ নির্দেশিত  এই সিনেমার অভিনেতা অভিনেত্রীদের বিষয়ে কিছু জানা যায়নি। আর এর এটি একতা কাপুর প্রোডাকশানের একটি সিনেমা। এটি আগস্টে রিলজ করবে।

logo
Digit Bangla

email

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status