8 জুলাই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সার্কাসের ঘোড়া, অভিনয়ে পরাণ-লিলি

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 05 Jul 2022
HIGHLIGHTS
  • ঘোষণা করা হল সার্কাসের ঘোড়ার মুক্তির দিন

  • 8 জুলাই বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি

  • অভিনয়ে থাকবেন পরাণ বন্দ্যোপাধ্যায় এবং লিলি চক্রবর্তী

8 জুলাই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সার্কাসের ঘোড়া, অভিনয়ে পরাণ-লিলি
8 জুলাই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে সার্কাসের ঘোড়া, অভিনয়ে পরাণ-লিলি

রাজেশ দত্ত এবং ঈপ্সিতা রায়ের ছবি সার্কাসের ঘোড়া (Circuser Ghora) মুক্তি পেতে চলেছে বড় পর্দায়। এই ছবিতে ফের একসঙ্গে জুটি বাঁধছেন পরাণ বন্দ্যোপাধ্যায় (Paran Bandopadhyay) এবং লিলি চক্রবর্তী (Lily Chakraborty)। খবরটা আগেই শোনা গেছিল। এবার তাতে সিলমোহর পড়ল। এই নতুন বাংলা ছবিতে দেখা যাবে বহু বাংলা স্টারকে। তবে গল্পের মুখ্য চরিত্র হলেন পরাণ এবং লিলি।

কিছুদিন আগেই সার্কাসের ঘোড়ার পোস্টার  লঞ্চ হয়েছে। একই সঙ্গে সেই পোস্টারে দেখা গিয়েছে এই ছবির বেশ কিছু অংশ। এবার জানা গেল ছবি মুক্তির দিন।

কবে বড় পর্দায় মুক্তি পাবে সার্কাসের ঘোড়া? 

আগামী 8 জুলাই অর্থাৎ শুক্রবার মুক্তি পাবে এই ছবিটি। এখানে একটা গোটা সার্কাসের গল্প তুলে ধরা হয়েছে। পরাণ বন্দ্যোপাধ্যায় এবং লিলি চক্রবর্তী ছাড়া এই সিনেমায় দেখা যাবে ইন্দ্রানী হালদার, সাহেব চট্টোপাধ্যায়, দেবলীনা কুমার, গৌরব চট্টোপাধ্যায়, দীপঙ্কর দে, দেবপ্রসাদ হালদার সহ একাধিক অভিনেতাকে।

circuser ghora

কোন বিষয় নিয়ে তৈরি হয়েছে রাজেশ দত্ত এবং ঈপ্সিতা রায়ের এই ছবি?

সার্কাসের ঘোড়া সিনেমার গল্পটি আবর্তিত হবে প্রাক্তন সেনা অফিসার মানিকবাবু এবং তাঁর স্ত্রীকে কেন্দ্র করে। এই জুটি কলকাতাতে থাকেন। প্রাক্তন সেনা অফিসারের ভূমিকায় দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়কে এবং তাঁর স্ত্রীর ভূমিকায় থাকবেন লিলি চক্রবর্তী। ছবির নামেই আছে সার্কাস। ফলে অনুমান করা যাচ্ছে ছবিতে সার্কাস দেখানো হবে। 2019 সালের শীতকালে একটি নামী সার্কাস কোম্পানির সঙ্গে 4 দিনের শ্যুটিং করলেন এই ছবির পরিচালকরা। সার্কাসের তাঁবুতে হয়েছে শ্যুটিং।বর্তমান সময়ের এক কঠোর বাস্তব হল আমরা অনেক বেশি সোশ্যাল মিডিয়াকেন্দ্রিক হয়ে গেছি। কারও সঙ্গে হয়তো আর তেমন যোগাযোগ নেই কিন্তু সোশ্যাল মিডিয়ায় সেই সম্পর্ককে কী সুন্দর সাজিয়ে প্রেজেন্ট করি। কর্মব্যস্ত জীবনে ধীরে ধীরে কাছের মানুষের সঙ্গে দূরত্ব তৈরি হয়। সামনাসামনি সাক্ষাৎ তখন ঠেকে সোশ্যাল মিডিয়ার জুড়ে থাকায়। ঠিক তেমনই মানিক বাবু আর তাঁর ছেলের সম্পর্ক। ছেলে বাড়ি থেকে অনেক দূরে থাকে। আর তাদের দুজনের সম্পর্ক টিকে রয়েছে সোশ্যাল মিডিয়ার উপর নির্ভর করে। মানিক বাবুর জীবনে তৈরি হয় এক শূন্যতা। কিন্তু জীবনে যে শূন্যতা থাকে না। সেটা ভরাট হয়ে যায়। মানিক বাবুর জীবনের শূন্যতা ভরাট করতে একজন আসে। তাতাই।

তাতাইয়ের সঙ্গে মানিক বাবুর কেমন সম্পর্ক? সে কি মানিকবাবুর নাতির জায়গা নিতে পারবে শেষ অবধি নাকি জয়ী হবে রক্তের টান? সেই গল্পই দেখা যাবে এই ছবিতে। সম্পর্ক, মানসিক টানাপোড়েন, ইত্যাদি নিয়ে তৈরি এক বাস্তবসম্মত ছবি আর কদিনের মধ্যেই মুক্তি পাবে বড় পর্দায়।

Web Title: new bengali film circus er ghora release on 8 july starring Paran Bandopadhyay
Tags:
Circuser Ghora Circuser Ghora release date entertainment paran bandopadhyay lily chakraborty bengali movie movie new movie
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements