New Bengali Web Series: দুই যমজ বোনের রহস্যময় গল্প নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ 'সার্চ'

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 21 Jan 2022
HIGHLIGHTS
  • জিনা ও মান্তার দুই যমজ বোনকে ঘিরেই এই সিরিজটির প্রধান গল্প

  • শুধু গল্প লেখাই নয় গল্পের মূল চরিত্রেও রয়েছেন মধুমিতা

  • 'ক্লিক' প্ল্যাটফর্মে আসতে চলেছে "সার্চ"

New Bengali Web Series: দুই যমজ বোনের রহস্যময় গল্প নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ 'সার্চ'
New Bengali Web Series: দুই যমজ বোনের রহস্যময় গল্প নিয়ে আসছে নতুন ওয়েব সিরিজ 'সার্চ'

OTT প্ল্যাটফর্মের চাহিদা ভারতীয় দর্শকদের মধ্যে শেষ কয়েকবছরে আকাশছোঁয়া হয়ে দাড়িয়েছে। দেশি-বিদেশি  বিভিন্ন রকম সিরিজ মানুষের এন্টারটেনমেন্ট প্রধান আকর্ষণ হয়ে উঠেছে। এন্টারটেইনমেন্ট প্রিয় বাঙালিরা বলিউড-হলিউড সিরিজের পাশাপাশি টলিউডেরও ভালো সিরিজের আশায় থাকে। সেই আশা পূরণ করতেই 'ক্লিক' প্ল্যাটফর্মে আসতে চলেছে "সার্চ"।

জিনা ও মান্তার দুই যমজ বোনকে ঘিরেই এই সিরিজটির প্রধান গল্প।  সিরিজটিতে দেখা যায় মান্তা একটি ড্রাগচক্রের সঙ্গে জড়িয়ে পড়েছে। কুখ্যাত গ্যাংস্টার জ্যাকি ভাইয়ের থেকে নেশাদ্রব্য চুরি করার পরেই এই চক্রে জড়িয়ে পরে সে। কুখ্যাত সেই চক্রকে ফাঁকি দিয়ে মান্তা কালিম্পং পালিয়ে যায়, যেখানে তাঁর বোন জিনার শ্বশুরবাড়ি। গল্পের অন্যদিকে ওই ভয়ঙ্কর মামলার তদন্ত শুরু হতে দেখা যায়। এরপর টানটান উত্তেজনার মধ্যে দিয়ে চলবে পুরো সিরিজটি, যার এন্ডিং মানুষকে বাকরুদ্ধ করে দেবে। গল্প ও তার চিত্রনাট্য তৈরী করেন অভিনেত্রী মধুমিতা সরকার। পরিচালক সন্দীপ সরকার এই সিরিজটির পরিচালনার দায়িত্বে রয়েছেন। 

শুধু গল্প লেখাই নয় গল্পের মূল চরিত্রেও রয়েছেন মধুমিতা। সবাইকে চমকে দিয়ে মান্তা ও জিনা উভয় চরিত্রেই অভিনয় করেছেন মধুমিতা। এছাড়াও রয়েছেন ভাস্বর চট্টোপাধ্যায়, রাজেশ শর্মা, জয় সেনগুপ্তের মতোন বিখ্যাত আর্টিস্টরা। ভাস্বর চট্টোপাধ্যায়কে দেখা যাবে ঋষি নামক চরিত্রে। রাজেশ শর্মাকে দেখা যাবে মাফিয়া জ্যাকি ভাইয়ের চরিত্রে। নারকোটিক্স প্রধান সৌমদীপ ঘোষের চরিত্রে রয়েছেন জয় সেনগুপ্ত। এছাড়াও রয়েছেন আরো অনেক বিখ্যাত বাঙালি অভিনেতা। নারকোটিক্স হেড অরিন্দম রায় রূপে নজর কেরেছেন কৌশিক সেন। সব্যসাচী চক্রবর্তীকে দেখা যাবে সাংসদ অশোক বর্মনের চরিত্রে এবং মিঠু চক্রবর্তীকে দেখা যাবে সাংসদের স্ত্রী রমা বর্মনের চরিত্রে। রথীনবাবুর চরিত্রে জয়দীপ মুখোপাধ্যায় এবং ফরেনসিক ডাক্তারের চরিত্রে অভিনয় করেছেন বিশ্বজিৎ চক্রবর্তী।

স্ক্রিনের ওপারে যারা এই সিরিজটি সফল করতে কাজ করেছেন তাদের মধ্যে রয়েছেন সম্পাদক জয়ন্ত লাহা ও কৌস্তভ সরকার এছাড়াও অক্লান্ত পরিশ্রম করেছেন প্রধান চিত্রগ্রাহক সুদিপ্ত দে এবং সঙ্গিত পরিচালক রঞ্জন মৈত্র। নতুন এই সিরিজটির প্রত্যেকটি এপিসোডে থাকবে চমক। "সার্চ" সফল বাংলা ওয়েব সিরিজগুলির মধ্যে জায়গা করে নেবে বলেই আশা করা যায়।

Web Title: New Bangla Web Series Search is coming soon
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status