Netflix ভারতে আনছে কম দামের মোবাইল প্ল্যান, জেনে নিন কত হবে দাম

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 24 Jul 2020
HIGHLIGHTS
  • Netflix আবারও 349 টাকার নতুন মাসিক মোবাইল প্ল্যান লঞ্চ করতে চলেছে

  • Netflix ভারতে নতুন Mobile+ সাবস্ক্রিপশন প্ল্যানের টেস্টিং শুরু করে দিয়েছে

  • নেটফ্লিক্সের নতুন প্ল্যান ল্যাপটপ, ট্যাবলেট, ম্যাক এবং ক্রোমবুকগুলিতে HD স্ট্রিমিং সপোর্ট করবে

Netflix ভারতে আনছে কম দামের মোবাইল প্ল্যান, জেনে নিন কত হবে দাম
Netflix ভারতে আনছে কম দামের মোবাইল প্ল্যান, জেনে নিন কত হবে দাম

Netflix ভারতে নতুন Mobile+ সাবস্ক্রিপশন প্ল্যানের টেস্টিং শুরু করে দিয়েছে। নতুন এই নেটফ্লিক্স প্ল্যানের মাসিক মূল্য 349 টাকা রাখা হয়েছে। এই প্ল্যানে HD স্ট্রিমিং সপোর্ট দেওয়া হবে। মনে করিয়ে দি যে সংস্থাটি এক বছর আগে 199 টাকার মাসিক মোবাইল সাবস্ক্রিপশন প্ল্যান শুরু করেছিল। এর পর, সংস্থাটি আবারও 349 টাকার নতুন মাসিক মোবাইল প্ল্যান লঞ্চ করতে চলেছে। এটি 199 টাকা থেকে 499 টাকার বেসিক প্ল্যানের মধ্য়ে হবে, যা শীঘ্রই Netflix এর তরফ থেকে ভারতে লঞ্চ করা হবে। আপনাকে বলি যে বর্তমানে, 199 টাকার মাসিক প্ল্যানটি ভারতে বেশ জনপ্রিয়।

নেটফ্লিক্সের নতুন 349 টাকার প্ল্যান ল্যাপটপ, ট্যাবলেট, ম্যাক এবং ক্রোমবুকগুলিতে HD স্ট্রিমিং সপোর্ট করবে। তবে এই প্ল্যানটি স্মার্ট টিভির জন্য হবে না। এটি ভারতে সংস্থাটির দ্বিতীয় মোবাইল প্ল্যান হবে, যা গত বছর চালু হয়েছিল। নেটফ্লিক্সের 199 টাকার প্ল্যানটি কেবল সুপার ডেফিনিশন (SD) সপোর্ট করে। এইভাবে, 349 টাকার একটি প্ল্যান আরও ভাল ডিল হিসাবে প্রমাণিত হতে পারে। তবে সফল পরীক্ষার পরই সংস্থাটি ভারতে এই প্ল্যান চালু করবে।

Netflix এর মোবাইল প্লাস প্ল্যানের দাম আপনার বেসিক 499 টাকার চেয়ে কম হবে, যা স্ট্যান্ডার্ড ডেফিনেশনকে সপোর্ট করে। এই প্ল্যানের আওতায় ব্যবহারকারীরা ফোন, ট্যাবলেট, পিসি এবং স্মার্ট টিভিতে স্ট্রিমিং পরিষেবা উপভোগ করতে পারবেন। নেটফ্লিক্স দুটি আরও অন্য় সাবস্ক্রিপশন প্ল্যান স্ট্যান্ডার্ড 649 টাকার মাসিক প্ল্যান এবং প্রিমিয়াম প্ল্যান 799 টাকার মাসিক প্ল্যান অফার করে। স্ট্যান্ডার্ড প্ল্যান দুটি ডিভাইস জুড়ে এইচডি স্ট্রিমিং সপোর্ট করে, তবে প্রিমিয়াম প্ল্যান 4k, HDR কন্টেন্ট এবং UHD স্ট্রিমিং সপোর্ট করে। এই প্ল্যানে, কন্টেন্ট একবারে চারটি ডিভাইসে অ্যাক্সেস করা যাবে।

logo
Digit Bangla

email

Web Title: Netflix tests New Low Cost subscription Plan for Indian Users
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status