নেটফ্লিক্স ভারতের জন্য প্রতিমাসের 199 টাকার মোবাইল ওনলি প্ল্যান নিয়ে এসেছে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 25 Jul 2019
HIGHLIGHTS
  • নেটফ্লিক্স ভারতের জন্য একটি নতুন মোবাইল ওনলি প্ল্যান নিয়ে এসেছে

  • এর দাম 199 টাকা, এই নতুন প্ল্যানে ইউসাররা একটি ডিভাইস থেকে কন্টেন্ট স্ট্রিম করতে পারবেন

  • নতুন প্ল্যানে স্ট্রিমিং কোয়ালিটি স্ট্যান্ডার্ড

নেটফ্লিক্স ভারতের জন্য প্রতিমাসের 199 টাকার মোবাইল ওনলি প্ল্যান নিয়ে এসেছে
নেটফ্লিক্স ভারতের জন্য প্রতিমাসের 199 টাকার মোবাইল ওনলি প্ল্যান নিয়ে এসেছে

নেটফ্লিক্স সম্প্রতি জানিয়েছিল যে তারা ভারতে Q3 র জন্য নতুন মোবাইল্ক প্ল্যান আনবে। আর নিজদের কথা সত্যি করে এবার কোম্পানি একটি নতুন মোবাইল প্ল্যান নিয়ে এসেছে জার দাম 199 টাকা। আর এই প্ল্যানে অনলাইন স্ট্রিমিং প্ল্যাট ফর্মে আরও বেশি সাবস্ক্রাইবার অ্যাড হবে বলে মনে করা হচ্ছে, এই প্ল্যানটি শুধু একটি ডিভাইসে দেখা যাবে একটি মোবাইল বা ট্যাবলেটে। আর এর সঙ্গে ভিডিও স্ট্রিমিং কোয়ালিটি শুধু স্ট্যান্ডার্ড ডেফিনেশান (SD) হবে। আর এই নতুন অফারে কোম্পানির এক্সটড়া বেসিক থাকবে। আর এতে স্ট্যান্ডার্ড আর প্রিমিয়াম প্ল্যান আছে।

এই নতুন মোবাইল প্ল্যান হয় শুধু নেটফ্লিক্স অ্যাপ ট্যাবলেট আর মোবাইল প্ল্যান হিসবে সিলেক্ট করতে হবে। এই 199 টাকার প্ল্যানেও আপনারা প্রথমে যদি প্রথম সাইন ইন করেন তবে এক মাসের ফ্রি প্ল্যান পাবেন তাও অবশ্য তাদের অ্যাকাউন্ট ডিটেলস দিতে হবে। নেটফ্লিক্সের তরফে প্রোডাক্ট ইনোব্বহেশান অজয় আরোরা, ডিরেকন্টার জানানে যে,” ভারতে আমাদের মেম্বারশিপ অনেক বেশি মোবাইল ইউসার, যা সারা পৃথিবীর থেকে অনেক বেশি আর তারা আমাদের সিনেমা আর শো ডাউলোড করতে ভালবাসেন। আমরা বিশ্বাস করি যে নতুন প্ল্যান নেটফ্লিক্সকে অনেক বেশি অ্যাক্সেসেবেল আর ভাল প্ল্যান করবে আর এটি স্মার্টফোন আর ট্যাবলেটের জন্য যা বাড়িতে আর বাইরে দুজায়গাই কাজ করবে”।

এই নতুন নেটফ্লিক্স প্ল্যানে আরও অনেক নতুন সাবস্ক্রাইবার অ্যাড করা একটি প্রধান কারন বলে জানা গেছে। কোম্পানি 2.7 মিলিয়ান নতুন সাবস্ক্রাইবার এই বছরের দ্বিতীয় কোয়াটারে অ্যাড করেছে আর তাদের উদ্দেশ্য এই বেস 5.1 মিলিয়ান করা। কোম্পানি ভারতে প্ল্যান টেস্ট করে দেখছে আর এই প্রক্রিয়া গ্রাহকদের মতামতও নিচ্ছে। তবে এটা বোঝা যাচ্ছে যে কোম্পানি তাদের গ্রাহক সংখ্যা বৃদ্ধির দিকে এগিয়ে যাচ্ছে।

এর আগে বলা হয়েছিল যে নেটফ্লিক্সের মোবাইল প্ল্যান 250 টাকার হবে।তবে 199 টাকার প্ল্যান অ্যামাজন প্রাইম আর ডিজনির হটস্টারের সঙ্গে প্রতিযোগিতা করবে, এদের প্রতি মাসের পরিষেবা যথাক্রমে 129 টাকা আর 199 টাকা। আর এর সঙ্গে লোকাল অনলাইন মিডিয়া স্ট্রিমিং অ্যাপ যেমন AltBalaji আর ZEE5 ও বেশ সস্তা। সম্প্রতি MX প্লেয়ার তাদের কিছু অরিজিনাল শো ফ্রিতে দেখার অফার নিয়ে এসেছে। আর এর সঙ্গে নেটফ্লিক্সের নতুন মোবাইল প্ল্যান কেমন কাজ করে বা প্রতিযোগিতা করে তাই দেখার।

logo
Digit Bangla

email

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status