Entertainment Update: আগস্টে মুক্তি পাচ্ছে একাধিক ছবি- ওয়েব সিরিজ, দেখুন তালিকা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 07 Aug 2022
HIGHLIGHTS
  • বলিউড থেকে হলিউড, আগস্ট মাসে নিয়ে আসছে নানান চমক

  • আগস্টে মুক্তি পাচ্ছে একাধিক ছবি, ওয়েব সিরিজ

  • তালিকায় রয়েছে লাল সিং চাড্ডা, ডার্লিংস, লাইগার, ইত্যাদির মতো ছবি এবং ওয়েব সিরিজ

Entertainment Update: আগস্টে মুক্তি পাচ্ছে একাধিক ছবি- ওয়েব সিরিজ, দেখুন তালিকা
Entertainment Update: আগস্টে মুক্তি পাচ্ছে একাধিক ছবি- ওয়েব সিরিজ, দেখুন তালিকা

চলতি মাসেই মুক্তি পাচ্ছে একাধিক ছবি এবং ওয়েব সিরিজ। এই তালিকায় যেমন রয়েছে লাইগার ছবি, তেমনই আছে ডার্লিংস (Darlings), আবার আছে লাল সিং চাড্ডার (Laal Singh Chaddha) মতো ছবিও। পাশাপাশি আসছে সীমা আন্টির ম্যাচমেকিং শোয়ের দ্বিতীয় সিজন। আসছে একাধিক ওয়েব সিরিজও। চলুন দেখে নেওয়া যাক এই মাসে মুক্তি পাচ্ছে এমন কিছু ছবি, ওয়েব সিরিজ এর তালিকা। 

বুলেট ট্রেন (Bullet Train)

ব্র্যাড পিটের (Brad Pitt) ছবি মানেই তার আলাদা উন্মাদনা। তবে দীর্ঘদিন এই অভিনেতার কোনও ছবি মুক্তি পাচ্ছিল না বলে হতাশ ছিলেন অভিনেতার ভক্তরা। তবে অবশেষে আশার কথা শোনালেন তিনি। 4 আগস্ট মুক্তি পেয়েছে তাঁর নতুন ছবি বুলেট ট্রেন। ডেভিড লেইচ এই ছবিটির পরিচালনা করেছেন। এই ছবিতে ব্র্যাড পিট ছাড়া রয়েছেন জয় কিং (Joey King), কারেন ফুকুহারা (Karen Fukuhara), প্রমুখ। এই ছবিটি সিনেমাহলে মুক্তি পাবে।

ডার্লিংস (Darlings)

আসছে আলিয়া ভাট (Alia Bhatt) প্রযোজিত ছবি ডার্লিংস। এই ছবিতে প্রথমবার প্রযোজনা করার পাশাপাশি তিনি অভিনয়ও করেছেন। এই ছবিটিতে দেখা যাবে ডার্ক কমেডি। গাঙ্গুবাই কঠিয়াওয়াডি ছবির পর তাঁকে নিয়ে দর্শকদের প্রত্যাশা আরও বেড়ে গিয়েছে। 5 আগস্ট এই ছবিটি মুক্তি পেয়েছে, তবে সিনেমাহলে নয়, নেটফ্লিক্সে (Netflix)।

entertainment

ক্রাশ কোর্স

চিরদিনের বন্ধুত্ব থেকে উচ্চাকাঙ্খা, আকাঙ্খা, সবের মিশেল এবং বর্তমান সময়ের কলেজ পড়ুয়াদের জীবনের যে ওঠা পড়া সেটি নিয়েই আসছে নতুন ওয়েব সিরিজ ক্রাশ কোর্স। এখানে আটটি নতুন মুখ দেখা যাবে, মোহিত সোলাঙ্কি (Mohit Solanki), হৃধু হারুন, ঋদ্ধি কুমার, প্রমুখ আছেন। 5 আগস্ট মুক্তি পেয়েছে এই সিরিজ। দেখা যাবে অ্যামাজন প্রাইমে।

সীতা রমন (Sita Raman)

1965 সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে এই ছবিটি। অভিনয়ে দেখা কবে দুলকার সলমন (Dulquer Salmaan), ম্রুণাল ঠাকুর (Mrunal Thakur), যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta), সহ একাধিক অভিনেতাকে। এই ছবিটি 5আগস্ট সিনেমা হলে মুক্তি পেয়েছে।

বিম্বিসার

আরআরআর খ্যাত জুনিয়র এনটিআরের ভাই নন্দামুরি কল্যাণকে (Nandamuri Kalyan) এই ছবিতে দেখা যাবে। ছবিটি মুক্তি 5 আগস্ট সিনেমাহলে মুক্তি পেয়েছে।

লাইগার (Liger)

25 আগস্ট বিগ বাজেট ছবিটি মুক্তি পেতে চলেছে সিনেমা হলে। অভিনয়ে থাকবেন বিজয় দেবেরাকোন্ডা (Vijay Deverakonda), অনন্যা পাণ্ডে (Ananya Pandey)। একজন চা বিক্রেতা কী করে বক্সার হয়ে ওঠেন সেই গল্প দেখা যাবে এই ছবিতে।

দোবারা (Dobaaraa)

তাপসী পান্নু (Taapsee Pannu) অভিনীত ছবিটি আগামী 19 আগস্ট মুক্তি পেতে চলেছে সিনেমা হলে। সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমাটির পরিচালনা করেছেন অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। স্প্যানিশ ছবি মিরাজের অফিসিয়াল রিমেক হচ্ছে এই ছবিটি।

entertainment

নেভার হ্যাভ আই এভার সিজন 3

এই সিরিজটি মুক্তি পাচ্ছে নেটফ্লিক্সে। আগামী 12 আগস্ট আসবে সিরিজটি। সিরিজটিতে দেখা যাবে মৈত্রেয়ী রামাকৃষ্ণন ফিরে আসবেন দেবী হয়ে।

রক্ষা বন্ধন (Raksha Bandhan)

আগামী 11 আগস্ট মুক্তি পাচ্ছে রক্ষা বন্ধন। ভাই বোনের এই ছবিতে অভিনয় করবেন অক্ষয় কুমার (Akshay Kumar) এবং ভূমি পেডনেকর (Bhumi Pednekar)। সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

লাল সিং চাড্ডা

প্রায় 11 বছর পর মুক্তি পেতে চলেছে আমির খান (Aamir Khan) অভিনীত ছবি লাল সিং চাড্ডা। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করবেন করিনা কাপুর খান (Kareena Kapoor Khan)। এই হলিউড মুভি ফরেস্ট গাম্প এর অবলম্বনে তৈরি হয়েছে। সিনেমাহলে মুক্তি পাবে এই ছবি।

ইন্ডিয়ান ম্যাচমেকিং সিজন 2

নেটফ্লিক্সে আগামী 10 আগস্ট থেকে আসছে জনপ্রিয় ইন্ডিয়ান ম্যাচমেকিং শোয়ের দ্বিতীয় সিজন।  ম্যাচমেকার হিসেবে থাকবেন সীমা তপারিয়া (Sima Taparia)।

Web Title: list of movies and web series going to release in August 2022
Tags:
bollywood movies hollywod movies web series upcoming movie and web series upcoming movie and web series in august ‌বলিউড সিনেমা হলিউড সিনেমা ওয়েব সিরিজ আসন্ন সিনেমা ও ওয়েব সিরিজ
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements