Karthikeya 2: মুক্তি পেল কার্তিকেয় 2 ছবির টিজার, অভিনয়ে অনুপম খের

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 21 Jul 2022
HIGHLIGHTS
  • মুক্তি পেল কার্তিকেয় 2 ছবির ট্রেলার

  • এই ছবিতে অভিনয় করবেন অনুপম খের

  • আগামী 22 জুলাই ছবিটি মুক্তি পেতে চলেছে

Karthikeya 2: মুক্তি পেল কার্তিকেয় 2 ছবির টিজার, অভিনয়ে অনুপম খের
Karthikeya 2: মুক্তি পেল কার্তিকেয় 2 ছবির টিজার, অভিনয়ে অনুপম খের

কার্তিকেয় (Karthikeya) ছবিটি 2014 সালে মুক্তি পেয়েছিল। এবার আসতে চলেছে এই ছবির সিক্যুয়েল। 8 বছর বাদে আসছে কার্তিকেয় 2 (Karthikeya 2)। এই ছবিটি তেলেগু ভাষায় তৈরি হয়েছে। তবে আরও দুটি ভারতীয় ভাষায় ডাবিং করা হয়েছে ছবিটিকে। সেই ভাষা দুটি হল তামিল এবং হিন্দি। চন্দু মন্দেতি (Chandu Mandeti) এই ছবিটির গল্প লিখেছেন। শুধু তাই নয় পরিচালনাও করেছেন। মূল ভূমিকায় দেখা যেতে চলেছে নিখিল সিদ্ধার্থকে (Nikhil Siddharth)। এছাড়াও এই ছবিতে অভিনয় করবেন অনুপম খের (Anupam Kher), অনুপমা পরমেশ্বরন (Anupama Parameshwaran), শ্রীনিবাস রেড্ডি (Srinibas Reddy), বিভা হর্ষ (Bibha Harsha) সহ একাধিক অভিনেতা।

কার্তিক ঘট্টমানেনি (Kartick Ghattamaneni) এই ছবিতে কোরিওগ্রাফি করেছেন। সঙ্গীত পরিচালনায় ছিলেন কাল ভৈরব। এই ছবিতে থাকছে মনুস্মৃতির শ্লোক। পরিচালক ছবিটিকে নিজের দৃষ্টিভঙ্গি দিয়ে তৈরি করেছেন। বহু পড়াশোনার ফসল হচ্ছে এই ছবি। সব থেকে বড় কথা হচ্ছে এই ছবিটির টিজার মুক্তি পেয়েছে বৃন্দাবনে। বৃন্দাবনের কোথায় বলুন তো? ইস্কন মন্দিরে। কার্তিকেয় 2 ছবিটি শ্রীকৃষ্ণের আশীর্বাদ নিয়েই তার যাত্রা শুরু করল।

কবে মুক্তি পাবে এই ছবিটি?

চলতি মাসেই মুক্তি পেতে চলেছে কার্তিকেয় 2। আগামী 22 জুলাই এই ছবিটি মুক্তি পাবে বড় পর্দায়। স্বয়ং শ্রীকৃষ্ণের আশীর্বাদ নিয়ে যখন এই ছবি তার পথচলা শুরু করল তখন গোটা টিম আশাবাদী যে এই ছবিটি দারুন সফল হবে। ভাল ব্যবসা করবে। পাশাপাশি মন জিতে নেবে দর্শকদের।

karthikeya 2

এই ছবিটিকে নিয়ে টিজি বিশ্বপ্রসাদ বলেছেন কার্তিকেয় 2 এর প্রতিটি চরিত্র পৌরাণিক এবং ঐতিহাসিক গল্প বলতে চলেছে। চন্দুর ইতিহাস এবং পৌরাণিক জ্ঞান দারুন বলেই তিনি দাবি করেছেন। তাঁর মতে এই ছবির গল্পটি দারুন। কার্তিকেয় 2 ছবির প্রযোজক হলেন অভিষেক আগরওয়াল (Abhisehk Agarwal) । তিনি জানিয়েছেন এই ছবিটির সব থেকে গুরুত্বপূর্ণ অংশ হচ্ছে এর গল্প। পরিচালকের থেকে তিনি যখন এই ছবির গল্প শুনেছিলেন তখন তাঁর নাকি খুব ভাল লেগেছিল। প্রযোজকের মতে এই ছবিটি দর্শকরা যেমন উপভোগ করবে তেমনই উদযাপন করবে ধর্মকে। দর্শককে দারুন থ্রিলের পথে চালিত করবে এই ছবি।  থাকবে প্রচুর রহস্য।

Web Title: karthikeya 2 official teaser released
Tags:
karthikeya 2 teaser iskcon temple vrindaban web series কার্তিকেয় ২ টিজ়ার ইস্কন মন্দির বৃন্দাবন ওয়েব সিরিজ় anupam kher
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements