কৌশিকের রহস্যময় হাসি, ছবিতে পশুর পায়ের ছাপ কিসের ইঙ্গিত? প্রকাশ্যে Kaberi Antardhan-এর পোস্টার

Digit Bangla দ্বারা | পাবলিশড অন 19 Nov 2022 11:17 IST
HIGHLIGHTS
  • কাবেরী অন্তর্ধানের (Kaberi Antardhan) পোস্টারে কৌশিক গাঙ্গুলির রহস্যময় হাসি যেন কিসের আভাস দিচ্ছে

  • ছবিতে নজরে আসবে পশুর পায়ের ছাপ

  • 'সবাইকে চমকে দেবে আদরের লালু' পোস্টারের ক্যাপশনে লেখেন পরিচালক

কৌশিকের রহস্যময় হাসি, ছবিতে পশুর পায়ের ছাপ কিসের ইঙ্গিত? প্রকাশ্যে Kaberi Antardhan-এর পোস্টার
কৌশিকের রহস্যময় হাসি, ছবিতে পশুর পায়ের ছাপ কিসের ইঙ্গিত? প্রকাশ্যে Kaberi Antardhan-এর পোস্টার

কাবেরী অন্তর্ধান (Kaberi Antardhan) ছবিটিতে বাংলা বিনোদন জগতের একাধিক রথি মহারথিকে দেখা যাবে। ফলে এই ছবির বিষয় দর্শকদের আগ্রহ থাকবে বইকি! আর আগ্রহ মানেই সেটা চর্চার বিষয়। এবার সেই চর্চা বাড়াতেই হাজির হল এই ছবির প্রথম পোস্টার। কৌশিক গাঙ্গুলি (Kaushik Ganguly) কাবেরী অন্তর্ধান ছবিটির পরিচালনা করেছেন। আর তিনি নিজেই এই ছবির পোস্টার প্রকাশ্যে আনলেন। আর প্রথম পোস্টারটাই দর্শকদের জিজ্ঞাসা, কৌতূহল বাড়িয়ে দিল। পোস্টারে দেখা যাচ্ছে কৌশিক গাঙ্গুলি এবং প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে (Prosenjit Chatterjee)। 

কাবেরী অন্তর্ধান ছবির পোস্টারে আপনার যেটা সব থেকে বেশি নজর কাড়বে সেটা হল, কৌশিক গাঙ্গুলির রহস্যময় হাসি। যদি সেই হাসি আপনাকে কোনও ইঙ্গিত দেবে না যে পরিচালক তথা অভিনেতাকে ঠিক কোন চরিত্রে দেখা যেতে চলেছে এই ছবিতে। তবে তাঁর হাসিতেই যেন লুকিয়ে আছে নানান গল্প, সেই হাসি যেন অনেক কথা বলতে উদগ্রীব। আর কৌশিক গাঙ্গুলির মুখের উপরেই দেখা যাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মুখ। প্রসেনজিতের মুখে উৎকণ্ঠা, অবাক, বিরক্তি সব যেন মিলেমিশে একাকার হয়ে গিয়েছে। ফলে পোস্টার প্রকাশ্যে এলেও ছবি কোন খাতে বইবে, কাকে কোন চরিত্রে দেখা যাবে সেটা মোটেই আন্দাজ করা যাচ্ছে না।

Kaberi Antardhan

তবে কেবল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় কিংবা কৌশিক গাঙ্গুলি নন এই ছবির পোস্টারে আরও একটি জিনিসে চোখ আটকাবে, আর সেটা হল একটি পশুর পায়ের ছাপ। এই পোস্টার সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে পরিচালক লেখেন, 'আমাদের আদরের লালু সবাইকে চমকে দেবে। এই ছবিতে ওর অভিনয়, অক্লান্ত পরিশ্রম আমার সবার মনে থাকবে। এই ছবির অন্যতম প্রধান চরিত্র হল লালু।'

জানা গিয়েছে আগামী বছর মুক্তি পাবে এই ছবি। 2023 সালের 20 জানুয়ারি মুক্তি পেতে চলেছে কাবেরী অন্তর্ধান। এই ছবির প্রযোজনা করেছে সুরিন্দর ফিল্মস (Surindar Films)। কৌশিক, প্রসেনজিৎ ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে শ্রাবন্তী চ্যাটার্জি (Srabanti Chatterjee), চূর্ণী গাঙ্গুলি (Churni Ganguly), অম্বরীশ ভট্টাচার্য (Ambarish Bhattacharyya), কৌশিক সেন (Kaushik Sen), পূরব শীল আচার্য (Purab Seal Acharya), প্রমুখরা।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

WEB TITLE

kaberi antardhan a directorial movie by kaushik Ganguly poster released

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল