রহস্য নিয়ে আসছে ইন্সপেক্টর নলিনীকান্ত, মুক্তি পেল ট্রেলার

Digit Bangla দ্বারা | পাবলিশড অন 08 Nov 2022 11:13 IST
HIGHLIGHTS
  • মুক্তি পেল ইন্সপেক্টর নলিনীকান্ত ওয়েব সিরিজের ট্রেলার

  • ক্লিক প্ল্যাটফর্মে দেখা যাবে এই ওয়েব সিরিজ

  • আর্কাডিয়া এন্টারটেইনমেন্ট এই ছবির প্রযোজনা করেছে

রহস্য নিয়ে আসছে ইন্সপেক্টর নলিনীকান্ত, মুক্তি পেল ট্রেলার
Image courtsey- Klikk Youtube Channel

আসতে চলেছে ইন্সপেক্টর নলিনীকান্ত। তার আগে মুক্তি পেল এই ওয়েব সিরিজের ট্রেলার। সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে এই ট্রেলার মুক্তি পেল। তবে এর আগে অবশ্য এই ওয়েব সিরিজের টিজার, পোস্টার এবং মূল চরিত্রদের নিয়ে পোস্টার মুক্তি পেয়েছে। এবং সেগুলো দর্শকদের ইতিমধ্যে যথেষ্ট তাক লাগিয়েছে। এবার দেখা গেল এই আসন্ন ওয়েব সিরিজের ট্রেলার। পরতে পরতে রহস্য ভরা রয়েছে এই ট্রেলারে। 

আর কয়েকদিনের অপেক্ষা তারপরই দর্শকরা বাংলার অন্যতম জনপ্রিয় OTT প্ল্যাটফর্ম Klikk এ এই ওয়েব সিরিজটি দেখতে পারবেন। ইন্সপেক্টর নলিনীকান্ত ওয়েব সিরিজের প্রযোজনা করেছে আর্কাডিয়া এন্টারটেইনমেন্ট। এই সিরিজের পরিচালনা করেছেন সৌমিক চ্যাটার্জি (Soumik Chatterjee)। ট্রেলার দেখলেই ভয় পেতে হয় বইকি! ট্রেলারের পরতে পরতে জড়িয়ে রয়েছে রহস্য, রয়েছে নানান হাড় হিম করা ঘটনা। 

এই গল্পের মুখ্য চরিত্র হল আদিত্য সেন, যিনি কলকাতার একজন অন্যতম বিখ্যাত কসমেটিক সার্জন এবং তাঁর স্ত্রী শর্মিলা। তাঁদের পনেরতম বিবাহবার্ষিকীর অনুষ্ঠান। আর সেই অনুষ্ঠানেই অনেকে হাজির হয়েছেন, রয়েছেন আদিত্যর বন্ধু, তথা উকিল শেখর। এমন সময় আদিত্যর ফোনে বারবার ফোন আসতে থাকে নিশার। এই নিশা হলেন আদিত্যের এক রোগী। এবং এই বিষয়টা দেখে ফেলে শর্মিলা। যদিও সে তাঁর স্বামী এবং নিশার সম্পর্কে কথা জানে। যদিও আদিত্য সেটা মোটেই স্বীকার করেনি। তাতে কি? আর এরপরই আদিত্যর প্রতি শর্মিলার ব্যবহার পাল্টে যায়। কেউ না দেখলেও সেটা শেখরের নজর এড়ায় না। এরপর?

Inspector Nalinikanta

আদিত্যর একটি সেমিনারে যোগ দেওয়ার জন্য মুম্বাই যাওয়ার কথা ছিল। আর সেদিন সে শর্মিলাকে খুন করে। এরপর ডাকাতির লুক দেওয়ার চেষ্টা করে। যেন ডাকাতরা এসে সমস্তটা করেছে। আর এরপর সে চলে যাবে মুম্বাই। হ্যাঁ, পুলিশ জানার আগেই। কে তাঁকে সাহায্যে করেছে নিশ্চয় অনুমান করতে পারছেন, হ্যাঁ তাঁর 'রোগী' নিশা। এই খুনের তদন্তের দায়ভার পড়ে ক্রাইম ব্রাঞ্চ অফিসার নলিনী কুণ্ডুর উপর। তাঁর সঙ্গী হল মুস্তাক। খবর দেওয়া হয় আদিত্যকে, বলা হয় শর্মিলা জীবিত আছে, তবে সে কোমায়। এটা জেনেই চমকে যায় আদিত্য। এবং তাঁর হাবভাব চোখ এড়ায় না নলিনীর। এরপর কী হয় সেটা নিয়েই এই ওয়েব সিরিজ। তবে এই বিষয়ে আরও একটি ছোট্ট তথ্য দিয়ে রাখা ভাল, শর্মিলা চেষ্টা করলেও সে নলিনীকে কিছু বলার আগেই মারা যায়। তারপর? তার জন্য দেখতে হবে এই সিরিজ।

এই ওয়েব সিরিজে দেখা যাবে রজতাভ দত্ত (Rajatabha Dutta), সুব্রত দত্ত ( Subrata Dutta), রূপসা চ্যাটার্জি ( Rupsa Chatterjee), মিশকা হালিম (Mishka Halim), গৌতম সরকার (Gautam Sarkar), প্রমুখকে। এই সিরিজের গল্প লিখেছেন সৌমিক চ্যাটার্জি এবং অয়ন ভট্টাচার্য ( Ayan Bhattacharya) ।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

WEB TITLE

Inspector Nalinikanta Trailer Out Klikk OTT Original Web Series

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল