ভারতীয় PUBG ভিডিও ভাইরাল! মাত্র 24 ঘন্টায় 10 মিলিয়ান ভিউ!

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 26 Nov 2018
HIGHLIGHTS
  • ইউটিউবার Asish Chanchlani PUBG তে একটি কমেডি টুইস্ট অ্যাড করেন আর এই ভিডিও মাত্র 24 ঘন্টায় 10 মিলিয়ান ভিডিও ভিউ পেয়েছে

ভারতীয় PUBG ভিডিও ভাইরাল! মাত্র 24 ঘন্টায় 10 মিলিয়ান ভিউ!

PUBG র মোবাইল ভার্সান এখন প্রতিদিন সারা বিশ্বে 20 মিলিয়ানের বেশি  অ্যাক্টিভিটি পায়। আর এখন এটি ভারতেও যথেষ্ট জনপ্রিয়, ভারতে এই গেমের সিজেন 2 আসার সময় থেকেই এটি বেশি জনপ্রিয়তা পেতে থাকে। আর এখন ইউটিউবার Ashish Chanchlani একটি নতুন ভিডিও পাবলিশ করেছেন, যা বেশিরভাগ ভারতীয় PUBG মোবাইল প্লেয়ারদের জন্য তাদের মধ্যে বেশিরভাগই এতে কিছু না কিছু রিলেট করতে পারবেন। এই ভিডিওর টাইটেল “PUBG: Ek Game Katha”, এই ভিডিওটি আপনাদের একটি এন্টারটেনিং ইভেন্টে সেট করবে। আর এটি 24 ঘন্টার মধ্যে 10.5 মিলিয়ান ভিউ পেয়ে ভাইরাল হয়। আপনারা এই ভিডিওটি এখানে দেখতে পারবেন তবে Chanchlani অন্য কারনে অনেক বেশি ফেমাস আর আমরা আপনাদের বলব যে এই ভিডিওটি দেখার জন্য হেডফোন ব্যাবহার করুন। তবেই এর আসল মজা দেখতে পাবেন।

আমরা এই আর্টিকেলটি লেখার সময়ে এই ভিডিওটি ইউটিউবের ট্রেন্ডিং লিস্টে একদম প্রথম দিকে আছে। Chanchalani প্রায় প্রতিটি সিচুয়েশানে গেমের এঙ্কাউন্টারের সময়ে জ্যাব অ্যাড করেছেন। এখানে টিম মেম্বারদেরও একটা আলদা ভূমিকা আছে। এই ভিডিওতে মজার টুইস্ট আছে।

PUBG মোবাইলের লেটেস্ট ভার্সান 0.9.5 সম্প্রতি রয়াল পাস সিসেন 4 এই গেমে নিয়ে এসেছে। আর এতে এর সঙ্গে নতুন আর উন্নত গেম মোড, নতুন গাড়ি, রেয়ার আউটফিট, নতুন ফ্রিফার্ম, নতুন হেয়ারস্টাইল সহ আরও অনেক কিছু অ্যাড করা হয়েছে।

নোটঃ কভার ফটোর ইমেজ ক্রেটিড: asishchanchalani vines.

logo
Digit Bangla

email

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status