সময়ের দলিল 'India Lockdown' এর ট্রেলার মুক্তি পেল, মহামারীর ভয়ঙ্কর স্মৃতি ফিরছে এই ছবিতে

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 18 Nov 2022 13:21 IST
HIGHLIGHTS
  • India Lockdown ছবিটির ট্রেলার মুক্তি পেল

  • মধুর ভান্ডারকরের ছবিতে উঠে আসবে মহামারীর ভয়ঙ্কর স্মৃতি

  • অভিনয়ে প্রতীক বব্বর, অহনা কুমরা, শ্বেতা বসু প্রসাদ, প্রমুখ

সময়ের দলিল 'India Lockdown' এর ট্রেলার মুক্তি পেল, মহামারীর ভয়ঙ্কর স্মৃতি ফিরছে এই ছবিতে
সময়ের দলিল 'India Lockdown' এর ট্রেলার মুক্তি পেল, মহামারীর ভয়ঙ্কর স্মৃতি ফিরছে এই ছবিতে

মধুর ভান্ডারকরের (Madhur Bhandarkar) ছবি ইন্ডিয়া লকডাউন (India Lockdown) এর ট্রেলার মুক্তি পেল। বৃহস্পতিবার, 17 নভেম্বর এই ছবির ট্রেলার লঞ্চ করেছে। এই ছবিতে প্রতীক বব্বর (Prateik Babbar), শ্বেতা বসু প্রসাদ (Shweta Basu Prasad), অহনা কুমরাকে (Ahana Kumra) দেখা যাবে মুখ্য ভূমিকায়। ইন্ডিয়া লকডাউন ছবিতে উঠে আসবে সমাজের বিভিন্ন স্তরের মানুষরা মহামারীর ওই সময়, লকডাউনের দিনগুলোতে কোন পরিস্থিতির মধ্যে দিয়ে গেছে। কে কোন পরিস্থিতির সম্মুখীন হয়েছে। প্রথম এবং দ্বিতীয় লকডাউনে ভারতবাসীদের যন্ত্রণা, দুর্দশার কথা এই ছবিতে উঠে আসবে। ডিসেম্বরের 2 তারিখ ছবিটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। মনে করা হচ্ছে এই ছবি সময়ের দলিল হিসেবে থেকে যাবে।

লকডাউনের সময়ের খালি, শুনশান রাস্তা, মাস্ক পরা মানুষ, পরিযায়ী শ্রমিকদের মাইলের পর মাইল পেরিয়ে ফিরে আসা, পিপিই কিট পরে স্বাস্থ্যকর্মীদের এক অসম লড়াই চালিয়ে যাওয়া থেকে সবটাই এই ছবিতে উঠে আসবে। ইন্ডিয়া লকডাউন ছবিতে প্রতীক বব্বরকে দেখা যাবে একজন পরিযায়ী শ্রমিক হিসেবে। যাঁর কাছে আর বড় শহরে থাকার মতো অর্থ নেই, যিনি তাঁর স্ত্রী ( Sai Tamankar) কে বলছেন মাত্র তো 21 দিনের ব্যাপার তারপর লকডাউন উঠে যাবে। তাঁরা শহর ছেড়ে গ্রামে ফিরছেন সন্তান নিয়ে। পায়ে হেঁটেই ফিরছেন, কারণ লকডাউনে গাড়ি কোথায়?

India Lockdown

শ্বেতা বসু প্রসাদকে দেখা যাবে এক যৌনকর্মীর চরিত্রে। তিনি মুম্বাইয়ের কামাঠিপুরা অঞ্চলে থাকেন। কিন্তু করোনা আর লকডাউন এসে তাঁর পেশাকে বন্ধ করে দিয়েছে। পেটের দায়ে তিনি বাধ্য হয়েছেন অন্য পেশা বেছে নিতে। সেখানে অহনা কুমরা একজন বিমান চালিকা। এই সময় তাঁরও কাজ বন্ধ। কিন্তু তিনি কীভাবে এই সময় কাটান সেটা ধরা পড়বে এই ছবিতে। সমাজের যে বিভিন্ন স্তরের মানুষের উপর লকডাউন বিভিন্ন ধরনের প্রভাব ফেলেছিল সেটা এখান থেকেই স্পষ্ট হয়ে যাবে। 

সোনু সুদ (Sonu Sood)কেও দেখা যাবে এই ছবিতে। কিন্তু তিনি কোন চরিত্রে অভিনয় করবেন সেটা এখনও জানা যায়নি। আগামী মাসের 2 তারিখ থেকে ছবিটি Zee 5 এ দর্শকরা দেখতে পাবেন। এই ছবি যে দর্শকদের সাম্প্রতিক অতীতের সেই দুঃসহ সময়ের কথা মনে করাবে সেটা বলাই বাহুল্য। তবুও দর্শকদের কেমন লাগে এই ছবি সেটা তো সময়ই বলবে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

India lockdown film by madhur bhandarkar trailer launched

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল