Vikram Vedha ছবিতে টানটান অ্যাকশন ও রহস্য নিয়ে আসছে Hrithik এবং Saif

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 25 Aug 2022
HIGHLIGHTS
  • আসতে চলেছে বলিউডের নতুন ছবি বিক্রম বেদা

  • মুখ্য ভূমিকায় অভিনয় করবেন হৃত্বিক রোশন এবং সাইফ আলি খান

  • পুষ্কর গায়ত্রী পরিচালিত এই ছবিটির টিজার প্রকাশ্যে এল

Vikram Vedha ছবিতে টানটান অ্যাকশন ও রহস্য নিয়ে আসছে Hrithik এবং Saif
Vikram Vedha ছবিতে টানটান অ্যাকশন ও রহস্য নিয়ে আসছে Hrithik এবং Saif

Hrithik Roshan এবং Saif Ali Khan অভিনীত Vikram Veda ছবিটি শীঘ্রই মুক্তি পেতে চলেছে। এই ছবিটির পরিচালনা করেছেন পুষ্কর গায়ত্রী। ছবি মুক্তির আগে প্রকাশ্যে এল তার টিজার। এই টিজারে দেখা গিয়েছে, থুড়ি শোনা গিয়েছে একটি ঠাণ্ডা গলায় কিছু বক্তব্য। যেখানে বক্তা বলছে, 'একটা গল্প বলি স্যার? ধৈর্য ধরে, মন দিয়ে শুনবেন। এবার কেবল আনন্দই পাবেন না, অবাকও হবেন'। এই কথার মাঝেই একটুখানি দেখা গেল বক্তাকে। আর কে সেই বক্তা জানেন? কে আবার, বলিউডের গ্রিক গড, হৃত্বিক রোশন। আর কে সেই বক্তব্য শুনছেন? সাইফ আলি খান।

টিজারেই দুই অভিনেতা দর্শকদের নজর কেড়েছেন। দুজনকেই দেখা গেল তাঁদের স্বমহিমায়। এই টিজারটি  এক মিনিট 54 সেকেন্ডের, কিন্তু হলে কী হবে, এই সময়েই রয়েছে টানটান উত্তেজনামূলক অ্যাকশন দৃশ্য। এক কথায় টিজার জমে গিয়েছে। এখন খালি ছবি মুক্তি পাওয়ার অপেক্ষা।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Hrithik Roshan (@hrithikroshan)

24 আগস্ট, বুধবার, প্রকাশ্যে এল বিক্রম বেদা ছবির টিজার। ছবিটির পরিচালনা করেছেন পুষ্কর গায়ত্রী। এই ছবির প্রতিটি অভিনেতা, কলাকুশলীরা টিজার নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন। জানা গিয়েছে এই ছবিটি আগামী মাসেই মুক্তি পেতে চলেছে, 30 সেপ্টেম্বর এই ছবি বড় পর্দায় আসবে। বিক্রমের চরিত্রে অভিনয় করবেন সাইফ এবং বেদার চরিত্রে দেখা যাবে হৃত্বিককে। হৃত্বিক এই ছবিতে একজন গ্যাংস্টারের ভূমিকায় অভিনয় করবেন, অন্যদিকে সাইফ আলি খান হয়েছেন দুঁদে পুলিশ অফিসার।

vikram veda teaser out

এই ছবিটির টিজার দেখে এটা স্পষ্ট যে রহস্যে মোড়া এই ছবি। থাকবে দারুন সব অ্যাকশন দৃশ্যও। হৃত্বিক অবশ্য বহুদিন আগেই তাঁর বেদা চরিত্রের লুক প্রকাশ্যে এনেছিলেন, এবং সেই পোস্টে লিখেছিলেন যে বিক্রম বেদার পথ চলা শুরু হয়েছিল মহামারী এবং অনিশ্চয়তার মধ্যে দিয়ে সঙ্গে ছিল একাধিক চ্যালেঞ্জ। কিন্তু এখন ফিরে তাকালে তাঁরা বোঝেন এই সমস্ত প্রতিকূলতা তাঁদের প্রস্তুতি এবং ছবির শ্যুটিংয়ে দারুন অবদান রেখেছিল।

Web Title: Hrithik Roshan and Saif Ali Khan film Vikram Vedha release soon
Tags:
Entertainment News Bollywood Vikram Vedha Saif Ali Khan Hrithik Roshan
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements