ফের পিছিয়ে গেল ফাইটারের মুক্তির দিন, কবে প্রেক্ষাগৃহে আসছে ছবি জানেন?

Digit Bangla দ্বারা | পাবলিশড অন 29 Oct 2022 18:25 IST
HIGHLIGHTS
  • বলিউড ঘোষণা করেছিল ফাইটার ছবির বিষয়ে

  • অভিনয়ে দেখা যাবে হৃত্বিক এবং দীপিকাকে

  • কিন্তু ছবির কাজ নাকি ঘোষণার পর এতটুকু এগোয়নি

ফের পিছিয়ে গেল ফাইটারের মুক্তির দিন, কবে প্রেক্ষাগৃহে আসছে ছবি জানেন?
Image Cou

2023 নয়, Hrithik Roshan এর ফাইটার মুক্তি পাবে 2024এ, এমনটাই জানা গেল। আগে বলা হয়েছিল যে এই ছবিটি 28 সেপ্টেম্বর 2023 মুক্তি পাবে, কিন্তু এখন জানানো হল যে এটি 25 জানুয়ারি 2024 এ মুক্তি পাবে। অভিনয়ে দেখা যাবে হৃত্বিক রোশন এবং দীপিকা পাডুকোনকে। এটাই নাকি ভারতের প্রথম এরিয়াল অ্যাকশন থ্রিলার ছবি হতে চলেছে। এমনটাই জানানো হয়েছে ছবির নির্মাতাদের তরফে। 

কয়েক মাসে আগেই বলিউডের তরফে জানানো হয় যে তারা ফাইটার নামক একটি ছবি তৈরি করছে। কিন্তু সেই ঘোষণার পর ছবির কাজ নাকি তেমন এগোয়নি। কিন্তু কেন কাজ এগোয়নি? এই বিষয়ে জানা যাচ্ছে অভিনেতা থেকে পরিচালক কেউই একত্রিত হয়ে কাজ শুরু করতে পারেননি। হৃত্বিক, দীপিকা সহ পরিচালক সিদ্ধার্থ আনন্দ অন্য কাজে ব্যস্ত ছিলেন এতদিন। 

Fighter

এই ছবিতে হৃত্বিক, দীপিকার সঙ্গে দেখা যাবে Anil Kapoor কেও। ঘোষণা হওয়ার পর এতদিন অপেক্ষা করতে হবে বলে মন খারাপ দর্শক থেকে ভক্তদের। কিন্তু মন খারাপ হওয়ার কিছু নেই, আগামী বছর মুক্তি পাচ্ছে পাঠান, সেখানে দেখা যাবে Shah Rukh Khan, সহ John Abraham এবং দীপিকাকে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

WEB TITLE

Hrithik Roshan and Deepika Padukones Fighter gets new release date

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল