Web দুনিয়ায় পদার্পণ করছেন রাজ, অরিন্দম, Hoichoi-তে মুক্তি পাচ্ছে 25 নতুন সিরিজ

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 22 Sep 2022
HIGHLIGHTS
  • 25 নতুন ওয়েব সিরিজ নিয়ে আসতে চলেছে হইচই সিজন 6

  • এই সিজনে থাকছে দারুন চমক, দুই পরিচালক আসছেন ওয়েব মাধ্যমে

  • যে দুই পরিচালক ওয়েবে আসছেন তাঁরা হলেন রাজ চক্রবর্তী এবং অরিন্দম শীল

Web দুনিয়ায় পদার্পণ করছেন রাজ, অরিন্দম, Hoichoi-তে মুক্তি পাচ্ছে 25 নতুন সিরিজ
Web দুনিয়ায় পদার্পণ করছেন রাজ, অরিন্দম, Hoichoi-তে মুক্তি পাচ্ছে 25 নতুন সিরিজ

Hoichoi এর তরফে একাধিক নতুন ওয়েব সিরিজের কথা ঘোষণা করা হয়েছে। আইটিসি রয়ালে হাজির হয়েছিল গোটা টলিউড (Tollywood)। আর সেই অনুষ্ঠানেই Hoichoi এর তরফে ঘোষণা করা হয় এই নতুন সিরিজগুলোর (Web Series) কথা। বেশ কিছু ওয়েব সিরিজের দ্বিতীয় ভাগের কথাও এই অনুষ্ঠান থেকে ঘোষণা করা হয়।

মোট 25টি ওয়েব সিরিজ থাকতে চলেছে Hoichoi Season 6 এ। কিন্তু এবার এই সিজনে থাকছে একাধিক চমক। ওয়েব মাধ্যমে পা রাখতে চলেছে দুজনে পরিচালক। এই দুই বিখ্যাত পরিচালক হলেন অরিন্দম শীল (Arindam Sil) এবং রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। ত্রৈলোক্য সিরিজ তৈরি করতে চলেছেন অরিন্দম শীল। এই সিরিজের মূল গল্প দেবারতি মুখোপাধ্যায়ের উপন্যাস, রাঢ় থেকে নেওয়া হয়েছে।

Hoichoi season 6 coming with 25 new series

এই সিরিজের গল্প এগোবে এক মহিলা সিরিয়াল কিলারকে নিয়ে। অন্যদিকে রাজ চক্রবর্তী আনতে চলেছেন ডি এম মল্লিকা নামক একটি সিরিজ। এই সিরিজে দেখা যাবে, একজন বিশেষ ক্ষমতাসম্পন্ন নারীর লড়াইয়ের গল্প, যিনি রাজনীতির ময়দানে দারুন সাফল্য পেয়েছেন। তবে এই বিষয়ে উল্লেখযোগ্য এখনও অবধি দুটি সিরিজে কারা অভিনয় করবেন, বা কী হবে সেগুলো কিছুই ঠিক হয়নি।

অন্যদিকে যে 25টি ওয়েব সিরিজ আসতে চলেছে হইচই সিজন 6এ, নতুন বা দ্বিতীয় পার্টের গল্প মিলিয়ে সেগুলো হল, ইন্দু টু, প্রফেসর ভূতনাথ, মিস্টার কলকাতা, বোধ, মন্টু পাইলট থ্রি, হোস্টেল ডেজ, কাইজার টু, একেন বাবু সিক্স, ফেলুদা ভূস্বর্গ ভয়ঙ্কর, গভীর জলের মাছ, কারাগার টু, ত্রৈলোক্য, যোগসূত্র, ডি এম মল্লিকা, জাতিস্মর, প্রভৃতি।

Web Title: hoichoi has announced 25 new web series arindam and Raj going to debut at web platform
Tags:
Hoichoi Raj Chakraborty Arindam Shil Entertainment Entertainment News Tollywood
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements