16 বছর পর বড় পর্দায় ফিরছে Hera Pheri 3, দেখা মিলবে অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 25 Jun 2022
HIGHLIGHTS
  • কমেডি ফিল্ম হেরা ফেরি দর্শকদের মনে দারুন জায়গা করে নিয়েছিল

  • আবার নতুন করে ফিরছে এই ছবি, শীঘ্রই মুক্তি পেতে চলেছে হেরা ফেরি 3

  • ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালা এমনটাই জানালেন

16 বছর পর বড় পর্দায় ফিরছে Hera Pheri 3, দেখা মিলবে অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল
16 বছর পর বড় পর্দায় ফিরছে Hera Pheri 3, দেখা মিলবে অক্ষয় কুমার, সুনীল শেট্টি এবং পরেশ রাওয়াল

ইতিহাস বারবার রিপিট হয়, এ তো জানা কথা  আর সেই কথাকেই সত্যি করতে বড় পর্দায় নতুন সাজে আসছে অক্ষয় কুমার, পরেশ রাওয়াল, সুনীল শেঠি অভিনীত হেরা ফেরির (Hera Pheri) সিক্যুয়েল। ভারতের কমেডি ফিল্মের তালিকা তৈরি করা হলে তাতে বাবু ভাইয়া, রাজু আর শ্যাম জুটির হেরা ফেরি ছবির নাম থাকবেই। এই ছবিতে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালের অভিনয় দর্শকদের মুগ্ধ করেছিল। 

অনেকদিন ধরেই হেরা ফেরি ছবিটি নিয়ে বহুদিন ধরেই নেট মাধ্যমে নানান আলোচনা চলছিল, এবার এই ছবির প্রযোজক ফিরোজ নদিয়াওয়ালা নিজেই জানালেন সেই কথা। তিনি স্পষ্ট করেন যে বড় পর্দায় সত্যি ফিরতে চলেছে রাজু শ্যাম বাবু ভাইয়ার জুটি। তবে এতদিন যে গুজব রটেছিল যে এই ছবির তৃতীয় পার্টে (Hera Pheri 3) নাকি বদলে যাবে অভিনেতা সেটা যে মিথ্যে তাও জানিয়ে দেন প্রযোজক। তিনি জানান, ছবির মূল চরিত্রে অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালই থাকবেন। 

একটি ইন্টারভিউয়ে ফিরোজ নাদিয়াওয়ালা জানিয়েছেন অরিজিন্যাল স্টারকাস্ট নিয়েই হেরা ফেরি 3 (Hera Pheri 3) মুক্তি পাবে। তাঁর কথায়, খুব শীঘ্রই দর্শকরা হেরা ফেরি 3 দেখতে পাবেন। অক্ষয় কুমার, সুনীল শেঠি এবং পরেশ রাওয়ালকে নিয়েই তাঁরা এই ছবি করছেন বলেই জানিয়েছেন। এই ছবির স্ক্রিপ্ট নাকি ইতিমধ্যেই লেখা হয়ে গিয়েছে। তবে অভিনেতা বদলে যাওয়ার মতো তেমন পরিবর্তন কিছু না হলেও, ছোটখাটো বদল আসবে হেরা ফেরির সিক্যুয়েলের এই পার্টে। 

hera phiri

প্রযোজক আরও জানান তাঁরা চান না এই ছবির যে আসল ফ্লেভার সেটা হারিয়ে যাক। এই ছবির যেটা মূল জিনিস, সারল্য তাঁরা চান সেটাকে বজায় রাখতে যা এই ছবির আগের দুটো অংশে দেখা গিয়েছে। পূর্ববর্তী দুটো পার্ট যে কারণে সফল হয়েছে প্রযোজক পরিচালক সেটাকে অবহেলা করতে চান না। তাই তাঁরা এই ছবি স্ক্রিনপ্লে, গল্প, চরিত্র এগুলোর উপরে বিশেষ নজর রাখছেন। গোটা ছবিটিকে যাতে নির্ভুল বানানো যায় তাঁরা সেই চেষ্টাই করছেন। 

2000 সালে প্রথমবারের জন্য হেরা ফেরি মুক্তি পেয়েছিল। এরপর আবার 2006 সালে ফির হেরা ফেরি মুক্তি পায়। প্রথম ছবিটির পরিচালক ছিলেন প্রিয়দর্শন এবং দ্বিতীয় অংশের ক্ষেত্রে Neeraj Vora। তৃতীয় অংশে আবারও নতুন পরিচালক দেখা যাবে। এই ছবির ক্ষেত্রে বারবার পরিচালক বদলালেও ছবিটির মান এতটুকু পড়েনি। তার একটাই কারণ বলে মনে করেন এই ছবির সঙ্গে যাঁরা যুক্ত তাঁরা। সেটা হল এই ছবিতে যে সাফল্য, নিষ্পাপ ভাবে গোটা বিষয় তুলে ধরা হয়েছে সেটা। 

বলিউডের অন্যতম সেরা কমেডি ছবি হচ্ছে হেরা ফেরি। কালজয়ী কমেডি ছবিও বলা যায় একে। এই ছবির বিভিন্ন টেমপ্লেট ব্যবহার করে দারুন মিম বানানো যায় যে সেটা মিমাররা দেখিয়েছেন। আবার নতুন। করে সেই ছবি মুক্তি পাচ্ছে শুনে সবাই খুশি। 

ছবির প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালা জানিয়েছেন ফের এই ছবির পরিচালক বদলাচ্ছে, যদিও কে পরিচালক হচ্ছেন সেটা জানাননি। শুধু জানিয়েছেন তাঁরা এই বিষয়ে কথাবার্তা চালাচ্ছেন। তাড়াতাড়ি এই বিষয়টা নিয়েও তাঁরা জানাবেন। 

পরিচালক কে হবেন সেই বিষয়ে এখনও প্রযোজক নিশ্চিত না হলেও তিনি এটা নিশ্চিত যে এই ছবিটিও দারুন সাড়া পেতে চলেছে। আরও একবার হিট হবে হেরা ফেরি। তাঁর মতে, বক্স অফিসে নিজেদের অস্তিত্ব বজায় রাখা জরুরি, তার জন্য কোনও বিষয়কে খাটো করে দেখা উচিত নয়। তাঁরা সেটা করছেনও না। যখন তাঁরা কোনও বিষয়কে হেলাফেলা করবেন, ছোট করবেন তখনই তাঁরা ব্যর্থ হবেন এমনটাই ভাবেন ফিরোজ। তাঁর আপাতত চেষ্টা পূর্ববর্তী সিক্যুয়েলের তুলনায় যেন এই ছবিটি আরও ভাল হয়। 

তবে এটাই কি হেরা ফেরির শেষ ছবি হতে চলেছে? সেই বিষয়ে প্রযোজক জানান হেরা ফেরি 4-5 তাঁরা বানাতেই পারেন। আসলে একটা নির্দিষ্ট সময়ের গ্যাপে প্রতিটি ফ্র্যাঞ্চাইজির নতুন ছবি আনা উচিত বলে মনে করেন তিনি। যেমনটা বিদেশে হয়। কিন্তু এক্ষেত্রে মনে রাখতে হবে নতুন ছবিটি যেন আগের থেকে ভাল হয়। তাঁরা সেটাই চেষ্টা করছেন হেরা ফেরি 3 এর ক্ষেত্রে।

Web Title: Hera pheri 3 will release soon starring Akshay Kumar paresh rawal and Sunil Shetty
Tags:
হেরা ফেরি ৩ অক্ষয় কুমার hera pheri 3 trailer release date hera pheri 3 release date hera pheri 3 cast hera pheri 3 hera pheri Akshay Kumar paresh rawal sunil shetty
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status