Haddi: ছবির নায়িকাকে চিনতে পারলেন? বুঝতে পারছেন না? ইনি কিন্তু নায়িকা নন, নায়ক, কে বলুন তো?

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 19 Nov 2022 11:20 IST
HIGHLIGHTS
  • সোশ্যাল মিডিয়ায় হাড্ডি (Haddi) ছবির বেশ কিছু ছবি ভাইরাল হয়েছে

  • নওয়াজউদ্দিন সিদ্দিকির এই রূপ দেখে মুগ্ধ দর্শকরা

  • খোলা চুল, টিপ, কাজল, লিপস্টিকে অনন্য সুন্দরী নওয়াজউদ্দিন

Haddi: ছবির নায়িকাকে চিনতে পারলেন? বুঝতে পারছেন না? ইনি কিন্তু নায়িকা নন, নায়ক, কে বলুন তো?
Haddi: ছবির নায়িকাকে চিনতে পারলেন? বুঝতে পারছেন না? ইনি কিন্তু নায়িকা নন, নায়ক, কে বলুন তো?

মেকআপের ঠিক কতখানি ক্ষমতা, কী কী করতে করে সেটার আন্দাজ বোধহয় আমাদের সকলেরই কম বেশি আছে। একটা মানুষকে আদ্যোপান্ত বদলে রেখে দিতে পারে মেকআপ। আর সেটা আমরা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty) অভিনীত ছবি ভিঞ্চি দা, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) অভিনীত পা, শাহরুখ খানের (Shahrukh Khan) জিরো ছবিতে দেখেছি। দর্শকদের এই মেকওভারগুলো রীতিমত চমকে রেখে দিয়েছিল। তবে উল্লিখিত এই ছবিগুলোই নয়, আরও বহু ছবিতে এরম চোখ ধাঁধানো মেকআপ দেখা গিয়েছে। তবে সম্প্রতি যে ছবি প্রকাশ্যে এল তাতে দর্শকরা কার্যত হতবাক হয়ে গিয়েছেন। ছবিতে এটা কে, তাঁদের খুব পরিচিত অভিনেতা, নাকি নতুন কোনও অভিনেত্রী! 

সম্প্রতি হাড্ডি ছবির বেশ কয়েকটি ছবি অনলাইনে ভাইরাল হয়েছে, আর সেখানেই নওয়াজউদ্দিন সিদ্দিকির (Nawazuddin Siddiqui) রূপ দেখে তাক লেগে গিয়েছে দর্শকদের। হাড্ডি ছবিটি আদতে একটি ডার্ক রিভেঞ্জ ড্রামা। এই ছবিটির পরিচালনা করেছেন অক্ষয় অজয় শর্মা (Akshat Ajay Sharma)। হাড্ডির প্রযোজনা করেছে দুটি প্রযোজনা সংস্থা, জি স্টুডিওজ (Zee Studios), এবং অনিন্দিতা স্টুডিওজ (Anindita Studios)। এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করবেন নওয়াজউদ্দিন। কিন্তু মুখ্য চরিত্রে অভিনয় করলেও এই ছবিতে একদম অন্য রূপে ধরা দেবেন তিনি। 

হাড্ডি ছবিটির প্রথম মোশন পোস্টার লঞ্চ করল। আর সেই পোস্টারে নওয়াজউদ্দিনকে দেখা গেল একদম অদেখা একটি লুকে। এই ছবিতে তাঁকে নারীর বেশে দেখা যাবে। আপনি আচমকা যদি নওয়াজউদ্দিনকে দেখেন এই ছবির সাজে তাহলে আপনি তাঁকে কোনও ভাবেই চিনতে পারবেন না। মনে হবে সত্যি বুঝি কোনও মহিলা। আর মোশন পোস্টার যদি এমন হয়, এতটা চমকে ভরা থাকে তাহলে ছবিতে যে কত চমক থাকবে সেটা সহজেই অনুমান করা যাচ্ছে। 

Haddi new motion poster

আগেই নওয়াজউদ্দিনের লুক এই ছবির জন্য প্রকাশ্যে এসেছিল, এবার সামনে এল মোশন পোস্টার। আর সেটা দেখে রীতিমত তাজ্জব বনে গিয়েছে নেটিজেনরা। নওয়াজউদ্দিন নিজেই এই সিনেমার দুটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়, সেখানে তাঁকে সবুজ রঙের শাড়িতে দেখা গিয়েছে। একজন রূপান্তরকামী মহিলার চরিত্রে অভিনয় করবেন তিনি এই ছবিতে। নওয়াজউদ্দিন এই ছবির বিষয়ে বলেন, তিনি একাধিক আকর্ষণীয় চরিত্রে অভিনয় করেছেন এর আগে তবে হাড্ডি ছবিটি অনেকটাই আলাদা হতে চলেছে সেই সমস্ত ছবির থেকে। এই ছবিতে যে তাঁকে একদম অজানা রূপে দেখা যাবে সেটা অভিনেতা নিজেই জানান। জানা গিয়েছে আগামী বছর এই ছবিটি মুক্তি পাবে। তবে কবে শ্যুটিং শুরু হবে সেটা এখনও জানা যায়নি।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

haddi new picture nawazuddin siddiqui is unrecognizable see details

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল