OTT-তে আসছে 5 বড় বাজেটের ফিল্ম যা চমকে দেবে ভারতীয় দর্শকদের

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 22 Jan 2022
HIGHLIGHTS
  • ভারতীয় ফিল্ম ডিরেক্টার ও প্রোডিউসাররাও OTT প্ল্যাটফর্মের কথা মাথায় রেখেই বানাচ্ছে নতুন নতুন ফিল্ম ও সিরিজ

  • সামনের মাসের 11 তারিখ Amazon Prime এ লঞ্চ হতে চলেছে Gehraiyaan

  • 4th February, Netflix-এ লঞ্চ হতে চলেছে ডিরেক্টর আকাশ ভাটিয়ার Looop Lapeta

OTT-তে আসছে 5 বড় বাজেটের ফিল্ম যা চমকে দেবে ভারতীয় দর্শকদের
OTT-তে আসছে 5 বড় বাজেটের ফিল্ম যা চমকে দেবে ভারতীয় দর্শকদের

দেশে ভালো মানের গল্প-অভিনয়-প্রযোজনা দেখার জন্যে ভারতীয়রা এখন OTT প্ল্যাটফর্মের উপরই বেশি ভরসা করে। ফলে ভারতীয় ফিল্ম ডিরেক্টার ও প্রোডিউসাররাও OTT প্ল্যাটফর্মের কথা মাথায় রেখেই বানাচ্ছে নতুন নতুন ফিল্ম ও সিরিজ। ভারতীয় স্টার অভিনেতা-অভিনেত্রীরাও তাই ভালো গল্পের লোভে বড় পর্দার সিনেমার থেকে OTT-তে বেশি আগ্রহ দেখাচ্ছে। গত কয়েক বছরের বিগ বাজেট OTT সিনেমাগুলির সাফল্যের পর নতুন বছরের বিগ বাজেট সিনেমাগুলির দিকে তাকিয়ে রয়েছে গোটা দেশের মানুষ। দেখে নিন, এবছর রিলিজ হতে চলা সেরা 5 OTT ফিল্ম, যা OTT প্রিয় দর্শকদের একদমই মিস করা চলবেনা। 

Khufiya

OTT প্ল্যাটফর্মে বিশাল ভরদ্বাজের চমক ''Khufiya" আসতে চলেছে Netflix-এ। ছবিতে দেখা যাবে দর্শকদের প্রিয় তাবুকে। অমর ভূষণের নোভেল "Escape to nowhere" এর অনুকরণে তৈরী স্পাই-থ্রিলার সিনেমাটির একটি ট্রিজার লঞ্চ হয়েছে৷ সিনেমাটির লঞ্চ ডেট এখনো জানা যায়নি। Mirzapur এর পর আবারো OTT প্ল্যাটফর্মে রাজ করতে আসছেন আলি ফজল। সাথে থাকছেন ওয়ামিকা গাব্বি এবং আশিষ বিদ্যার্থী। RAW agent কৃষ্ণা মেহরার জীবনের বিভিন্ন রোমাঞ্চকর ঘটনা নিয়ে তৈরী এই সিনেমা এবছরের অন্যতম সেরা আকর্ষণ হতে চলেছে।

Chakdaha Express

কিছুদিন আগেই সিনেমা হলে মুক্তি পেয়েছিল ভারতীয় পুরুষ ক্রিকেট টিমের 1983 বিশ্বকাপ জয় ও কপিল দেবের গল্প। সেই সিনেমা সেভাবে বক্স অফিসে জায়গা করে নিতে পারেনি। তবে এবছর OTT প্ল্যাটফর্মে লঞ্চ হতে চলা ভারতীয় মহিলা ক্রিকেট দল ও প্রাক্তন ভারতীয় অধিনায়ক ঝুলন গোস্বামীর বায়োপিক নিয়ে সকলেই উৎসাহিত। সিরিজটির প্রধান চরিত্রে রয়েছেন অনুষ্কা শর্মা। যদিও টিজার লঞ্চের পর দিয়ে একাধিক সমালোচনা হলেও দর্শকদের উৎসাহে কোনো এফেক্ট পরেনি। ডিরেক্টর প্রসিত রায় এর এই সিনেমা রিলিজ হবে Netflix-এ।

Gehraiyaan

সামনের মাসের 11 তারিখ Amazon Prime এ লঞ্চ হতে চলেছে Gehraiyaan। তারকাখচিত এই OTT সিনেমায় রয়েছেন দিপিকা পাডুকোন, অনন্যা পান্ডে, সিদ্ধান্ত্ চতুর্বেদী। সিনেমাটিতে দেখা যাবে একাধিক সাহসী দৃশ্য, যা সিনেমা হলে মুক্তি পাওয়া সিনেমাগুলিতে সাধারণত দেখা যায়না। পরিচালক শকুন বাত্রা জানিয়েছেন এটি একটি রোম্যান্টিক-ড্রামা সিনেমা হতে চলেছে।

Monica, O My Darling

বিগ বাজেটের আরো একটি তারকা খচিত সিনেমা হল Monica, O My Darling। থাকছেন বিখ্যাত ফিল্ম স্টার রাজকুমার রাও, রাধিকা আপ্তে, হুমা কুরেশি ও সিকন্দর খের। বড় কিছু করে দেখানোর জেদ থাকা এক ছেলের গল্প নিয়ে তৈরী এই কমেডি-থ্রিলার ছবি এবছর লঞ্চ হবে নেটফ্লিক্সে। রিলিজ ডেট এখনও ঘোষণা হয়নি।

Looop Lapeta

এবার OTT প্ল্যাটফর্মেও দেখা যাবে তাপসি পান্নুর অসাধারণ অভিনয়। বিখ্যাত জার্মান ফিল্ম "Run Lola Run" এর হিন্দি রিমেক Loop Lapeta তে তাপসির সাথে দেখা যাবে তাহির রাজ ভাসিনকে। 4th February, Netflix-এ লঞ্চ হতে চলেছে ডিরেক্টর আকাশ ভাটিয়ার এই সিনেমা।

Web Title: Gehraiyaan to Chakda Xpress: Top 5 Upcoming OTT movies to watch in 2022
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements
DMCA.com Protection Status