Freddy-এর নতুন পোস্টার প্রকাশ্যে এল, কার্তিক আরিয়ান কার সঙ্গে আলাপ করালেন?

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 17 Nov 2022 10:18 IST
HIGHLIGHTS
  • প্রকাশ্যে এল ফ্রেডি ছবির নতুন পোস্টার

  • রোমান্টিসিজমের মাঝেও ধরা পড়ল রহস্যময়তার পরত

  • ফ্রেডি কার্তিকের হাতে দেখা গেল রক্তাক্ত গ্লাভস

Freddy-এর নতুন পোস্টার প্রকাশ্যে এল, কার্তিক আরিয়ান কার সঙ্গে আলাপ করালেন?
Freddy-এর নতুন পোস্টার প্রকাশ্যে এল, কার্তিক আরিয়ান কার সঙ্গে আলাপ করালেন?

আসতে চলেছে ফ্রেডি (Freddy)। অভিনয়ে দেখা যাবে বলিউডের অন্যতম ব্যস্ত অভিনেতা কার্তিক আরিয়ান (Kartik Aaryan) এবং আলায়া এফকে (Alaya F)। এই ছবিটির নতুন একটি পোস্টার প্রকাশ্যে এল। কিছুদিন আগেই ফ্রেডির প্রথম অফিসিয়াল পোস্টার লঞ্চ করে। এবং সেই পোস্টার সকলেরই নজর কেড়েছিল। আপাতত ছবিটির মুক্তির জন্য সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছেন। এই ছবিটি বর্তমানে IMDB এর যে তালিকা আছে মোস্ট অ্যান্টিসিপেটেড মুভিজ অ্যান্ড শোজ সেখানে সবার উপরে রয়েছে। 

ফ্রেডি ছবির যে কেবল পোস্টার প্রকাশ্যে এসেছে শুধু তাই নয় এই ছবি গান কালা জাদু সেটার টিজারও ইতিমধ্যেই লঞ্চ করে গিয়েছে। কিন্তু এতদিন এই ছবি কেন্দ্রিক যা যা মুক্তি পেয়েছে, সে পোস্টার হোক বা গানের টিজার কোথাও অভিনেত্রীকে দেখা যায়নি। কেবল কার্তিক আরিয়ানকে দেখা গিয়েছে। তবে সদ্য যে পোস্টার প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গেল আলায়া এফকে।এই ছবিতে আলায়ার চরিত্রের নাম হয়েছে কায়ানাজ। একই সঙ্গে তিনি ফ্রেডির অবসেশনও বটে। 

ফ্রেডি ছবির নতুন পোস্টারে রয়েছে রোমান্টিসিজমের ছোঁয়া। কিন্তু তার মধ্যে কোথাও যেন লুকিয়ে আছে রহস্যময়তা। রয়েছে একটা ধূসর পরত। সাদা কালো অবয়ব যেন কিছু বলতে চাইছে। শুধু তাই নয়, এই পোস্টারেও কার্তিক আরিয়ানের হাতে রক্তাক্ত গ্লাভস দেখা গিয়েছে। ফলে সবটা মিলিয়েই এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে একটা আলাদা উন্মাদনা তৈরি হয়েছে। সকলেই এখন দেখতে চাইছেন ফ্রেডি তাঁর অবসেশন কায়ানাজের জন্য ঠিক কী কী করতে পারেন, বিয়ে, ভালবাসা, বিশ্বাসঘাতকতার বাইরে কী রয়েছে। এই ছবিটি OTT প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে। আগামী 2 ডিসেম্বর আসছে এই ছবি, দেখা যাবে Disney+ Hotstar এ। 

কার্তিক আরিয়ানের হাতে এখন ভরা কাজ। একটার পর একটা হিট কাজ করে চলেছেন। যেখানেই হাত রাখছেন সেখানেই যেন সোনা ফলছে! শুধু তাই নয়, তিনি এখন বলিউডের হার্টথ্রবও বটে! কার্তিক আরিয়ানের ছবিই এই বছর বলিউডকে প্রথম ব্লকব্লাস্টার হিট এনে দিয়েছিল। আলায়া এফ কেমন অভিনেত্রী সেটার প্রমাণ তিনি দিয়েছেন। তাঁকে এর আগে জওয়ানি জানেমান ছবিতে দেখা গিয়েছিল। 

Freddy new poster

আগামীতে কার্তিক আরিয়ানকে একাধিক ছবিতে দেখা যেতে চলেছে। এর মধ্যে অবশ্যই উল্লেখযোগ্য, আশিকি 3, শেহজাদা, প্রমুখ ছবিতে। একই সঙ্গে তাঁকে কবীর খানের একটি ছবিতেও দেখা যাবে। কিন্তু সেই ছবির নাম কী হবে, এখনও জানা যায়নি। ক্যাপ্টেন ইন্ডিয়া ছবিতেও তাঁকে দেখা যাবে। এই ছবিটি হংসল মেহতার। অন্যদিকে অলমোস্ট পেয়ার উইথ ডিজে মহব্বত ছবিতে আলায়া এফকে দেখা যাবে। এই ছবিটি খুব শীঘ্রই দেখানো হবে একটি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Freddy new poster out starring kartik Aaryan know details

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল