Drishyam 2-এর টিজার প্রকাশ্যে এল, Ajay Devgan দিলেন বড়সড় চমক!

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 30 Sep 2022
HIGHLIGHTS
  • মুক্তি পেল টানটান উত্তেজনা নিয়ে দৃশ্যম 2 ছবির টিজার

  • অজয় দেবগন দর্শকদের জন্য আনলেন দারুন চমক

  • এক মিনিট 22 সেকেন্ডের রিকল টিজারে কী ধরা পড়ল দেখুন

Drishyam 2-এর টিজার প্রকাশ্যে এল, Ajay Devgan দিলেন বড়সড় চমক!
Drishyam 2-এর টিজার প্রকাশ্যে এল, Ajay Devgan দিলেন বড়সড় চমক!

বিজয় সালগাওকর, ওরফে অজয় দেবগন (Ajay Devgan) দারুন চমকে দিলেন সমস্ত দর্শককে। 'এটাই আমার স্বীকারোক্তি।' এমনটাই শোনা গেল তাঁর মুখে। কোথায়? দৃশ্যম 2 ছবির টিজারে। হ্যাঁ, অবশেষে দীর্ঘ প্রতীক্ষার অবসান ঘটিয়ে প্রকাশ্যে এল এই ছবির টিজার। এর আগে 2015 সালের 2 অক্টোবর আর 3 অক্টোবর কী ঘটেছিল মনে আছে? না, মানে বিজয় সালগাওকর কী করেছিলেন মনে আছে?

দৃশ্যম 2 (Drishyam 2) ছবির Recall Teaser এর 1 মিনিট 22 সেকেন্ডের ভিডিও দর্শকদের স্মৃতি উসকে দিল। এই ছবির দ্বিতীয় ভাগে তবে কি অজয় দেবগন স্বীকার করে নেবেন তিনি যা করেছেন? নাকি এখানেও বিশেষ কোনও চমক থাকতে চলেছে? এই সমস্ত প্রশ্নের উত্তর পাওয়া যাবে নভেম্বর মাসের 18 তারিখ।

দৃশ্যম ছবির প্রথম ভাগে দেখা গিয়েছিল বিজয় সালগাওকর একা কীভাবে গোটা পুলিশ ডিপার্টমেন্টকে চরম নাকানি চুবানি খাইয়েছিল। দর্শকরা সেই ঘটনা তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করেছিল। অভিষেক পাঠকের (Abhishek Pathak) পরিচালনায় নতুন কোন টুইস্ট দেখা যাবে সেটার অপেক্ষাতেই রয়েছে দর্শকরা। এর আগের ভাগের ছবির পরিচালনা করেছিলেন নিশিকান্ত কামাত (Nishikanta Kamat)।

Drishyam2

Nishikant Kamat দুই বছর আগেই 2020সালে গত হয়েছেন। তাই এই ছবির দ্বিতীয় ভাগ পরিচালনা করেছেন অভিষেক পাঠক। অজয় দেবগন দৃশ্যম 2 ছবির একটি দৃশ্য তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল, অর্থাৎ ইনস্টাগ্রামে একটি পোস্ট শেয়ার করেছিলেন।  তারপর বৃহস্পতিবার এই ছবির টিজার প্রকাশ্যে এল। 2 এবং 3 অক্টোবর কী ঘটেছিল সেটার ছাপ দেখা গিয়েছে এই ছবির দ্বিতীয় ভাগের টিজারে।

টিজারে দেখা গিয়েছে বিজয় সালগাওকর তাঁর গোটা পরিবার নিয়ে দাঁড়িয়ে আছে চিন্ময়ানন্দের আশ্রমের সামনে। বিজয় ওরফে অজয় দেবগনের হাতে রয়েছে একটি বেলচা, অঞ্জুর হাতে একটি রক্তাক্ত লোহার রড। এই লোহার রড দিয়েই অঞ্জু পুলিশ অফিসারের ছেলে শ্যামকে হত্যা করেছিল। আর বিজয়ের ছোট মেয়ের হাতে ধরা আছে একটি সিডি। দৃশ্যম 2 ছবির টিজারের দৈর্ঘ্য হল 1 মিনিট 2 সেকেন্ডের। আর সেই টিজারে গত পর্বের একাধিক ছবির কোলাজ ধরা পড়েছে।

এই ছবির শ্যুটিং শেষ হয়েছে গত 24 জুন। হায়দ্রাবাদে এই ছবির শ্যুটিং শেষ হয়েছে। বিজয় সালগাওকরের ভূমিকায় অজয় দেবগন সকলের নজর কেড়েছিলেন। অন্যদিকে তাঁর স্ত্রীর ভূমিকায় থাকা শ্রীয়া শরণ (Shriya Saran) সকলের নজর কেড়েছিলেন। তিনি এই ছবির শেষ দিনের শ্যুটিংয়ের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। তাঁরা শেষ দিন কেক কেটে দারুন মজা করেছিলেন।

Web Title: Drishyam 2 teaser: Ajay Devgns Vijay Salgaonkar confesses to his crime
Tags:
drishyam 2 drishyam 2 teaser drishyam 2 release date Drishyam 2 (2022) ajay devgn release date ajay devgn drishyam 2 দৃশ্যম টু অজয় দেবগণের দৃশ্যম অজয় দেবগণ
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements