বড়পর্দায় এল Drishyam 2, কত টাকার অগ্রিম টিকিট বুকিং হল প্রথম সপ্তাহান্তের জন্য?

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 18 Nov 2022 13:18 IST
HIGHLIGHTS
  • প্রেক্ষাগৃহে মুক্তি পেল Drishyam 2

  • এবার বিজয় সালগাওকরের পারফেক্ট মার্ডার প্ল্যান ধরা পড়ে যাবে কিনা সেটাই উঠে আসবে ছবিতে

  • আর সেই রহস্যের উত্তর জানতে প্রথম সপ্তাহান্তে এই ছবির 1.21 কোটি টাকার অগ্রিম টিকিট বিক্রি হয়েছে

বড়পর্দায় এল Drishyam 2, কত টাকার অগ্রিম টিকিট বুকিং হল প্রথম সপ্তাহান্তের জন্য?
বড়পর্দায় এল Drishyam 2, কত টাকার অগ্রিম টিকিট বুকিং হল প্রথম সপ্তাহান্তের জন্য?

Drishyam 2 ছবিটি আজ, 18 নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেল। অভিনয়ে থাকছেন অজয় দেবগন (Ajay Devgn), টাবু (Tabu), শ্রিয়া শরণ (Shriya Saran), ঈশিতা দত্ত (Ishita Dutta), প্রমুখ। বহুদিন ধরেই দর্শকরা এই ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। অবশেষে সেই অপেক্ষার অবসান ঘটল। এই ছবির প্রথম ভাগ ব্যাপক জনপ্রিয় হয়েছিল। রহস্য নিয়েই শেষ হয়েছিল Drishyam। ফলে দর্শকদের মনে থেকে গিয়েছে এর পর কী হল সেটা জানার ইচ্ছে। Drishyam 2তে কি বিজয় সালগাওকর ধরা পড়ে যাবেন? নাকি তিনি সত্যিই একটি পারফেক্ট মার্ডার প্ল্যান তৈরি করেছিলেন? পুলিশের চোখকে ফাঁকি দিতে পারবেন কিনা বিজয়, ওরফে অজয় দেবগন সেই সমস্ত প্রশ্নের উত্তর মিলবে এই ছবি থেকে।

এই ছবি হলে আসার আগেই চলতি সপ্তাহান্তের জন্য কত টাকার টিকিট বিক্রি হয়েছে জানেন? আসুন দেখে নেওয়া যাক। ট্রেড অ্যানালিস্টরা যে তথ্য দিচ্ছেন সেই তথ্য অনুযায়ী প্রথম সপ্তাহান্তের জন্যই রেকর্ড সংখ্যক টিকিট বিক্রি হয়েছে এই ছবির! 2 লাখেরও বেশি টিকিট বিক্রি হয়েছে কেবল দেশের মাল্টিপ্লেক্সগুলোতে। শুক্রবার, অর্থাৎ যেদিন ছবিটি মুক্তি পাচ্ছে, সেদিনের জন্য 58 হাজার 598 টিকিট বুক হয়েছে। শনিবারের সংখ্যাটা তুলনায় একটু কম, 37 হাজার, 507। আর রবিবারের জন্য 25 হাজার 869 টিকিট বিক্রি হয়েছে। ফলে বোঝাই যাচ্ছে দর্শকদের মধ্যে এই ছবি নিয়ে উন্মাদনা কতটা রয়েছে। তাঁরা কতটা উদগ্রীব কী হল শেষ পর্যন্ত ছবিতে সেটা দেখার জন্য। আর এই টিকিট বুকিং দেখে এটা স্পষ্ট যে বলিউড ফের এই বছর একটি হিট ছবি পেতে চলেছে। দৃশ্যম 2 (Drishyam 2) বক্স অফিসে ভালই সাড়া ফেলবে বলে মনে করা হচ্ছে।

Drishyam 2

গত মাসের 17 তারিখ দৃশ্যম 2 (Drishyam 2) এর ট্রেলার লঞ্চ করে। আর এই ছবির ট্রেলার শেয়ার করে অজয় লেখেন, শব্দে নয়, দৃশ্যে মন দিন। কারণ হিসেবে তিনি লেখেন, শব্দেই নাকি মিথ্যে লুকিয়ে থাকে। একই সঙ্গে জানান নতুন কেস 18 নভেম্বর খুলছে। অর্থাৎ এদিন ছবি মুক্তি পেতে চলেছে। 7 বছর আগে বিজয় সালগাওকর এবং তাঁর পরিবারের সঙ্গে যে ঘটনা ঘটেছিল সেই কেস আরও একবার খুলতে চলেছে বলেই জানান অভিনেতা। এই সালগাওকর পরিবারকে আবারও একাধিক অনভিপ্রেত ঘটনার মুখোমুখি হতে হবে সেটা বলার অপেক্ষা রাখে না। তবে এই বারের চমক হল অক্ষয়ী খান্না। তাঁকে এই ছবিতে বিশেষ ভূমিকায় দেখা যাবে। তিনি থাকবে এসিপি থমাসের চরিত্রে সঙ্গে আইজি মীরা দেশমুখ, ওরফে টাবু তো আছেনই।

এই ছবির পরিচালনা করেছেন অভিষেক পাঠক। প্রথম ভাগের পরিচালনা করেছিলেন জাতীয় পুরস্কার প্রাপক পরিচালক নিশিকান্ত কামাত। তবে তিনি 2020 সালে প্রয়াত হয়েছেন। গতকাল এই ছবির বিশেষ স্ক্রিনিং হয়েছে, সেখানে ছবির সমস্ত কলাকুশলীরা তাঁদের সঙ্গীদের সঙ্গে উপস্থিত ছিলেন। এখন এটাই দেখার দর্শকদের মনে যে রহস্যের উত্তেজনা আছে সেটা এই ছবি কতটা মেটায়।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

drishyam 2 released know the amount of advance ticket booking for weekend

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল