ফোন ভূতের পর Drishyam 2 ফাঁস হল অনলাইনে, মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই HD ভার্সনে ছবি হাজির অনলাইনে!

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 19 Nov 2022 14:15 IST
HIGHLIGHTS
  • Drishyam 2 ছবি ফাঁস হল অনলাইনে

  • 18 নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেল এই ছবি

  • অভিনয়ে দেখা যাবে অজয় দেবগন, টাবু, প্রমুখকে

ফোন ভূতের পর Drishyam 2 ফাঁস হল অনলাইনে, মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই HD ভার্সনে ছবি হাজির অনলাইনে!
ফোন ভূতের পর Drishyam 2 ফাঁস হল অনলাইনে, মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই HD ভার্সনে ছবি হাজির অনলাইনে!

কিছুদিন আগেই Phone Bhoot ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই সেটা অনলাইনে ফাঁস হয়ে যায়। সপ্তাহ ঘুরতে না ঘুরতেই আরও একটি ছবি ফাঁস হল অনলাইনে। এবার এই বিপদ ঘটল দৃশ্যম 2 (Drishyam 2) ছবির সঙ্গে। এটা বিপদ নয়তো কী? যখন কোনও ছবি প্রেক্ষাগৃহে মুক্তি পায় তখন সেই ছবির নির্মাতারা প্রার্থনা করেন যাতে সেই ছবি অনলাইনে ফাঁস না হয়। একেই এখন দর্শকরা হলে গিয়ে ছবির দেখার বদলে বাড়ি বসে আয়েস করে ছবি দেখতেই পছন্দ করেন। সেখানে যদি কোনও ছবি মুক্তির কয়েক ঘণ্টার মধ্যেই অনলাইনে ফাঁস হয়, পরিণতি কী হবে সেটা সকলেরই জানা।

Drishyam 2 ছবিটির পরিচালনা করেছেন অভিষেক পাঠক (Abhishek Pathak)। এটি একটি ক্রাইম থ্রিলার ঘরানার ছবি। অভিনয়ে অজয় দেবগন ( Ajay Devgn), টাবু (Tabu), শ্রিয়া শরণ (Shriya Saran), ঈশিতা দত্ত (Ishita Dutta) প্রমুখকে দেখা যাচ্ছে। এই ছবিটিই মুক্তি পাওয়া মাত্রই অনলাইনে একেবারে HD ভার্সনে ফাঁস হয়ে গিয়েছে। টরেন্টের একাধিক সাইটে বর্তমানে এই ছবিটি উপলব্ধ রয়েছে।

দীর্ঘ 7 বছর অজয় দেবগন বিজয় সালগাওকরের চরিত্রে ফিরে এসেছেন। প্রথম দিনেই ছবিটির বিষয়ে মিশ্র প্রতিক্রিয়া মিলেছে দর্শক এবং সমালোচকদের থেকে। 2022 সালের দ্বিতীয় বলিউড ছবি হচ্ছে Drishyam 2 যার প্রথম দিনের বক্স অফিস কালেকশন নজর কেড়েছে। এছাড়াও প্রথম সপ্তাহান্তের জন্য রেকর্ড সংখ্যক টিকিট বিক্রি হয়েছে। কিন্তু এভাবে ছবি মুক্তির প্রথম দিনেই অনলাইনে ছবি ফাঁস হওয়ায় আশঙ্কার প্রহর গুনছেন ছবির নির্মাতারা। কারণ এটার প্রভাব বক্স অফিসে পড়বেই, সে বেশি হোক বা কম।

Drishyam 2 leaked online

টরেন্টের বিভিন্ন সাইটে এই ছবিটি ফাঁস হয়ে গিয়েছে, যার মধ্যে রয়েছে Tamil Rockers, Movierulz, Filmyzilla, Telegram, ইত্যাদি। এই সাইটগুলোতে বিনামূল্যে অজয় দেবগন অভিনয় ছবি Drishyam 2 ডাউনলোড করা যাচ্ছে তাও HD ভার্সনে। 

Drishyam 2 ছবিতে অক্ষয়ী খান্নাকে (Akshaye Khanna) দেখা যাবে বিশেষ ভূমিকায়। তিনি এখানে তদন্তকারী অফিসারের চরিত্রে অভিনয় করবেন, তাঁর সঙ্গে থাকবেন টাবু। এই পর্বে বিজয় সালগাওকরের মার্ডার প্ল্যান 'পারফেক্ট' থাকে নাকি, তিনি ধরা পড়ে যান সেটাই দেখা যাবে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Drishyam 2 full movie gets leaked online within few hours of its release

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল