Dream Girl 2 আসতে চলেছে, কোন নায়িকা থাকবেন অভিনেতা আয়ুষ্মান খুরানার বিপরীতে?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 17 Sep 2022
HIGHLIGHTS
  • শীঘ্রই মুক্তি পেতে চলেছে ড্রিম গার্ল 2

  • এই ছবিতে থাকবেন আয়ুষ্মান খুরানা, তাঁর সঙ্গে কে থাকবেন?

  • সোশ্যাল মিডিয়ায় এই ছবির টিজার পোস্ট করেন অভিনেতা

Dream Girl 2 আসতে চলেছে, কোন নায়িকা থাকবেন অভিনেতা আয়ুষ্মান খুরানার বিপরীতে?
Dream Girl 2 আসতে চলেছে, কোন নায়িকা থাকবেন অভিনেতা আয়ুষ্মান খুরানার বিপরীতে?

ড্রিম গার্ল ছবিটি 2019 সালে মুক্তি পেয়েছিল, এটি একটি রোমান্টিক কমেডি ঘরানার ছবি। এই ছবিতে অভিনেতা আয়ুষ্মান খুরানার (Ayushmann Khurrana) অভিনয় দেখে মুগ্ধ হন সকলেই। সেই ছবিতে তাঁর বিপরীতে দেখা গিয়েছিল অভিনেত্রী নুসরাত ভারুচাকে (Nusrat Bharucha)। এখন সেই বিখ্যাত ছবি সিক্যুয়েল আসতে চলেছে। Dream Girl 2তে বদলে যাচ্ছে নায়িকা। আয়ুষ্মান নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে এই ছবির টিজার পোস্ট করেছেন। আর সেই টিজাতেই নুসরাতকে আর নায়িকা হিসেবে দেখা যাচ্ছে না। বরং তাঁর জায়গায় রয়েছেন আরও এক বলি অভিনেত্রী।

অনন্যা পাণ্ডেকে (Ananya Panday) দেখা যেতে চলেছে ড্রিম গার্ল 2 ছবিটিতে। তিনি বর্তমানে একটি পর একটি ছবিতে ছুটিয়ে কাজ করে চলেছেন। আয়ুষ্মান খুরানার বিপরীতে তাঁকেই দেখা যাবে এই ছবিতে। তিনি তাঁর সোশ্যাল মিডিয়ায় এই ছবিটির টিজার পোস্ট করে লেখেন যে আপনাদের ড্রিম গার্ল আবার ফেরত আসছে। দেখা করুন পূজার সঙ্গে 29 জুন 2023 সালে, ঈদের দিন। আগামী বছর 29 জুন এই ছবিটি মুক্তি পাবে।

আয়ুষ্মান খুরানার অভিনয় নিয়ে নতুন করে বলার আর কিছুই নেই। কলেজে পড়াকালীন 5 বছর তিনি চুটিয়ে থিয়েটারে অভিনয় করেছেন। বেশ কয়েকটি থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাতা সদস্যও তিনি। পথনাটিকার মাধ্যমে তাঁর অভিনয় শুরু হয়েছিল বলে তিনি জানান বিশ্ব থিয়েটার দিবসের দিন। আর এই পথনাটিকার মাধ্যমেই তিনি অভিনয়ের ব্যাপারে আত্মবিশ্বাস অর্জন করেন।

Dream Girl 2

তিনি জানান যে এই পথনাটিকা তাঁকে আত্মবিশ্বাস জুগিয়েছিল যে তিনি মানুষকে বিনোদন দিতে পারেন। ভয়হীন ভাবে অভিনয় করতে এই পথ নাটিকাই তাঁকে শিখিয়েছিল বলে জানান তিনি। এছাড়াও তিনি বলেন যে থিয়েটার তাঁকে অনেক কিছু দিয়েছে, অনেক কিছু শিখেছেন তিনি সেখান থেকে। অভিনয়ের প্রতি তাঁর যে ভয় ছিল সেটাও থিয়েটার ভাঙিয়েছে। মানুষকে বিনোদন দিতে শিখিয়েছে।

দর্শকদের সঙ্গে কীভাবে একাত্ম হতে হয় সেটা এই থিয়েটার তাঁকে শিখিয়েছে। কোন চরিত্র তাঁর জন্য সেরা, তাঁর কোন ধরনের চরিত্রে অভিনয় করা উচিত সেটা থিয়েটার থেকেই শিখেছেন। থিয়েটারের প্রতি তাঁর অশেষ শ্রদ্ধা আছে বলেই জানান। সুযোগ পেলেই তাই আজও তিনি থিয়েটার দেখেন এবং সেখান থেকে শেখার চেষ্টা করেন।

Web Title: dream Girl 2 ananya Panday to star opposite ayushmann khurrana in sequel
Tags:
Ananya Panday Ayushmann Khurrana Bollywood Bollywood News Entertainment entertainment news dream girl dream girl 2 ড্রিম গার্ল ড্রিম গার্ল টু আয়ুষ্মান খুরানা অনন্যা পাণ্ডে
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements