Doctor G এর Trailer মুক্তি পেল, আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে স্ত্রীরোগ বিশেষজ্ঞের চরিত্রে

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 22 Sep 2022
HIGHLIGHTS
  • আসতে চলেছে নতুন ছবি ডক্টর জি

  • এই ছবির ট্রেলার মুক্তি পেল অবশেষে

  • এই ছবিতে অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা

Doctor G এর Trailer মুক্তি পেল, আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে স্ত্রীরোগ বিশেষজ্ঞের চরিত্রে
Doctor G এর Trailer মুক্তি পেল, আয়ুষ্মান খুরানাকে দেখা যাবে স্ত্রীরোগ বিশেষজ্ঞের চরিত্রে

Doctor G ছবিটির ট্রেলার মুক্তি পেল অবশেষে। এই ছবিতে অভিনয় করতে দেখা যাবে একাধিক তাবড় তাবড় অভিনেতাদের। এই তালিকায় আছেন, আয়ুষ্মান খুরানা (Ayushmann Khurrana), রকুলপ্রীত সিং (Rakulpreet Singh), শেফালি শাহ (Shefali Shah), প্রমুখ। মঙ্গলবার 21 সেপ্টেম্বর, এই ছবিটির ট্রেলার প্রকাশ্যে এল। আয়ুষ্মান খুরানাকে এই ছবিতে একজন স্ত্রীরোগ বিশেষজ্ঞ হিসেবে দেখা যেতে চলেছে।

সোশ্যাল মিডিয়ায় মুক্তি পেয়েছে এই ছবিটির ট্রেলার। আয়ুষ্মান খুরানা অভিনীত ডক্টর জি ছবিটির ট্রেলার প্রকাশ্যে এল। এই ছবিতে দেখা যাবে একজন চিকিৎসককে যিনি প্রথমে একজন অর্থোপেডিক চিকিৎসক ছিলেন, পরে তিনি হয়ে যান এক স্ত্রীরোগ বিশেষজ্ঞের চিকিৎসক। আর এই চিকিৎসকের জীবনের নানান ওঠা পড়ার গল্পই ধরা পড়বে এই ছবিতে। ডক্টর জি ছবির নির্মাতারা এটাকে কমেডির মোড়কে দর্শকদের সামনে আনতে চেয়েছেন।

আয়ুষ্মান খুরানা এমনই একজন অভিনেতা যিনি বারংবার নানান সামাজিক বদ্ধমূল ধারণা, বা ট্যাবুকে তুলে ধরেছেন গল্পের আকারে। এই ছবিটিও তাঁর ব্যতিক্রম নয়। ছবিটির ট্রেলার মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই সকলেই তার প্রশংসায় মেতে উঠেছে। দর্শকদের থেকে ভীষণই পজিটিভ ফিডব্যাক পেয়েছে এই ছবির ট্রেলার।

Doctor G trailer out

অন্যদিকে আয়ুষ্মান খুরানার আরও একটি ছবি ড্রিম গার্ল 2 আসতে চলেছে। অভিনেতা কিছুদিন আগেই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ড্রিম গার্ল 2 এর টিজার পোস্ট করেছেন। তবে এই ছবির দ্বিতীয় ভাগে দেখা যাবে এক নতুন নায়িকাকে। তবে সেই নায়িকা বলিউডে মোটেই নতুন কেউ নন। তিনি এখন বলিউডে (Bollywood) একাধিক কাজ করে চলেছেন। এই অভিনেত্রী হলেন, অনন্যা পাণ্ডে (Ananya Panday)। তিনিই আয়ুষ্মান খুরানার বিপরীতে অভিনয় করবেন। আয়ুষ্মান এই ছবির টিজার পোস্ট করে লিখেছেন যে দর্শকদের সঙ্গে ড্রিম গার্ল 2 আসতে চলেছে। তাই দর্শকরা যদি পূজার সঙ্গে আলাপ করতে চান তাঁদের আগামী বছরের 29 জুন ঈদের দিন হলে আসতে হবে। সেদিনই মুক্তি পাবে এই ছবিটি।

এছাড়া, কিছুদিন আগেই অনেক নামক একটি ছবির ট্রেলার প্রকাশ্যে এসেছে। এই ছবিতেও অভিনয় করবেন আয়ুষ্মান খুরানা। এই ট্রেলারের শেষ দিকের একটি দৃশ্য ভাইরাল হয়েছে। বর্তমানে দেশে হিন্দি ভাষা নিয়ে যে বিতর্ক চলছে তাতে যেন এই ট্রেলার ঘৃতাহুতি দিল! শেষ দৃশ্যে আয়ুষ্মান খুরানার মুখে একটি প্রশ্ন শোনা যায় যেখানে তিনি বলছেন যে উত্তর, দক্ষিণ, পূর্ব বা পশ্চিম ভারতীয় নয়, মানুষ কীভাবে স্রেফ একজন ভারতীয় হতে পারে? আর এই প্রশ্নই যেন গোটা দেশকে নাড়িয়ে দিয়েছে।

নেটনাগরিকদের কাছে এই প্রশ্ন বর্তমান সময়ে দাঁড়িয়ে খুবই প্রাসঙ্গিক বলে মনে হয়েছে। কিছুদিন আগেই কিচ্চা সুদীপ (Kiccha Sudeep) এবং অজয় দেবগনের (Ajay Devgan) মধ্যে টুইট বিতর্ক শুরু হয়েছিল, যার মূল বিষয়বস্তু ছিল কার কোন ভাষা, কোনটা রাষ্ট্রীয় ভাষা, ইত্যাদি।

Web Title: Doctor G Trailer: Ayushmann Khurrana As A Male Gynaecologist
Tags:
Ayushmann Khurrana Bollywood Bollywood News Doctor G Entertainment entertainment news doctor g trailer আয়ুষ্মান খুরানা ডক্টর জি ডক্টর জি ট্রেলার বলিউড বিনোদন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements