Om Sahani-Devlina Kumar বড়পর্দায় আসছেন 25 নভেম্বর, Clown-এর মুখোশের আড়ালে রয়েছে কোন গল্প?

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 22 Nov 2022 10:02 IST
HIGHLIGHTS
  • 25 নভেম্বর মুক্তি পেতে চলেছে ক্লাউন

  • এটি একটি ক্রাইম থ্রিলার ছবি

  • অভিনয়ে রয়েছেন ওম সাহানি এবং দেবলীনা কুমার

Om Sahani-Devlina Kumar বড়পর্দায় আসছেন 25 নভেম্বর, Clown-এর মুখোশের আড়ালে রয়েছে কোন গল্প?
Om Sahani-Devlina Kumar বড়পর্দায় আসছেন 25 নভেম্বর, Clown-এর মুখোশের আড়ালে রয়েছে কোন গল্প?

Clown বা পাতি বাংলায় যে ইংরেজি শব্দটা হাসির মানে হয়ে থেকে গেছে, অর্থাৎ জোকার যখন সার্কাসের মঞ্চে আসত তখন চারদিকে কেবলই হাসির ছররা ছুটত। হাসির ঢেউ খেলত চারদিকেই। কিন্তু যা আপনার হাসির কারণ সেটাই যদি ভয়ের কারণ হয়ে যায়? তখন? কিংবা ভয়ও না সোজাসুজি মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায়? সেই গল্পই দেখাবে নতুন বাংলা ছবি Clown। 

Clown ছবিটির পরিচালনা করেছেন ঋক চট্টোপাধ্যায় (Rik Chatterjee)। ওম সাহানি (Om Sahani), দেবলীনা কুমার (devlina Kumar), ইন্দ্রনীল চৌধুরী (indranil Chowdhury) প্রমুখ মুখ্য ভূমিকায় অভিনয় করবেন এই ছবিতে। চলতি মাসের 25 তারিখ মুক্তি পেতে চলেছে এই ছবি। বি ডি মুখার্জিকে (B.D Mukherjee) এই ছবিতে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে। 

Clown নামটা শুনেই যতই আপনার মনে মজার কিছু ভাবনা আসুক না কেন এই ছবি কিন্তু আদ্যোপান্ত ক্রাইম থ্রিলার ছবি। এই ছবিতে উঠে আসবে এমন এক মানুষের কথা যিনি সমাজের চাপের কারণে কোণঠাসা হয়ে গেছেন। তারপর ধীরে ধীরে তিনি কী করে অপরাধ জগতের সঙ্গে জড়িয়ে যান, অন্ধকার জীবন বেছে নেন সেটাই দেখা যাবে। ক্লাউন বা জোকারের চরিত্রে অভিনয় করবেন ওম। প্রথমবার কোন ছবিতে তাঁকে একদম অন্যরকম বেশে দেখা যেতে চলেছে। 

Clown

ক্লাউন ছবিটি আদতে দেখা একজন মানুষের চরিত্রের যে দুটো দিক থাকে সেটাকে। আমরা স্বচ্ছন্দে মুখোশের আড়ালে নিজেদের একটা রূপ লুকিয়ে রাখি। কিন্তু সকলেরই দুটো রূপ থাকেই। একটা আলো একটা ছায়া। কিন্তু আমরা সকলেই চাই আলোময় দিকটাই সবাই দেখুক। সেটাই জীবনে থাকুক। সেই কারণেই জীবনে যত বিপদ ঘটুক, অন্যায় হতে দেখুক তাঁরা চট করে প্রতিবাদ করে ওঠেন না। কিন্তু সব কিছুরই তো সহ্যের সীমা থাকে। অত্যাচার অসহনীয় হয়ে উঠলে, দেওয়ালে পিঠ ঠেকে গেলে তখন ক্রমেই মানুষের কালো বা ছায়া দিকটা বেরিয়ে আসতে থাকে। আর পরিচালক মানুষের এই কালো দিকটাকেই  ছবিতে তুলে ধরতে চেয়েছেন। এমন এক ছেলের গল্প তিনি দেখাবেন এই ছবিতে যে আজীবন খালি অন্যায়ের শিকার হয়েছে, অন্যায় সহ্য করে গেছে। তাঁর সামনেই তাঁর বোনকে ধর্ষণ করা হয়, মায়ের সঙ্গে অবিচার চলে। কিন্তু এরপর? যখন তাঁর সহ্যের বাঁধ ভাঙে তখন সে কী করে সেই নিয়েই এই ছবি। এমনটাই জানিয়েছেন পরিচালক।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

clown starring om sahani and devlina Kumar going to release on 25 November

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল