Brahmastra ছবির উন্মাদনার পারদ ক্রমশ চড়ছে, অগ্রিম টিকিট বুকিংয়ের মূল্য জানেন কত?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 07 Sep 2022
HIGHLIGHTS
  • মুক্তি পেতে চলেছে নতুন হিন্দি ছবি ব্রহ্মাস্ত্র

  • এই ছবিতে প্রথমবার অনস্ক্রিনে একসঙ্গে দেখা যাবে রণবীর-আলিয়া জুটিকে

  • ছবি মুক্তির আগেই প্রথম দিনের জন্য অগ্রিম টিকিট বিক্রি হল 1 লাখ টাকার

Brahmastra ছবির উন্মাদনার পারদ ক্রমশ চড়ছে, অগ্রিম টিকিট বুকিংয়ের মূল্য জানেন কত?
Brahmastra ছবির উন্মাদনার পারদ ক্রমশ চড়ছে, অগ্রিম টিকিট বুকিংয়ের মূল্য জানেন কত?

হাতে গোনা আর কয়েকটা দিন, তারপরই মুক্তি পাবে Brahmastra। পাঁচ বছর আগে 2017 সালে এই ছবির শ্যুটিং শুরু হয়। আর সেই শ্যুটিংয়েই সূচনা হয় রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাট (Alia Bhatt) এর সম্পর্কের। বর্তমানে তাঁরা বিবাহিত, আর খুব শীঘ্রই নতুন অতিথি আসছে তাঁদের পরিবারে। তার মাঝেই মুক্তি পেতে চলেছে রণবীর-আলিয়া জুটির প্রথম ছবি। বড় পর্দায় এই প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা যেতে চলেছে। ফলে এই সেলেব জুটির প্রথম ছবি নিয়ে দর্শকদের মধ্যে রয়েছে দারুন উন্মাদনা। প্রত্যাশাও আছে। আর তারই কিছুটা আভাস যেন পাওয়া গেল এই ছবির অগ্রিম টিকিট বুকিং থেকে। জানেন প্রথম দুদিনের জন্য কত টাকার টিকিট বুক করা হয়েছে?

কত টাকার টিকিট বিক্রি হয়েছে এই ছবির?

প্রথম দিনের জন্য অর্থাৎ 9 সেপ্টেম্বরের জন্য দেশের প্রথম সারির তিনটি সিনেমা হল থেকেই এই ছবির 1 লাখ টাকার টিকিট বিক্রি হয়েছে। এবং তারা আরও জানিয়েছে যে প্রথম সপ্তাহের সপ্তাহান্তের জন্য, অর্থাৎ শুক্র, শনি, রবিবার মিলিয়ে 2 লাখ টাকার মতো টিকিট বিক্রি হয়েছে। এই বিষয়ে উল্লেখযোগ্য, 2022 সালেই মুক্তিপ্রাপ্ত ছবি ভুলভুলাইয়া 2 এর প্রথম দিনের অগ্রিম টিকিট বিক্রি হয়েছিল 1.03 লাখ টাকার। আর এই ছবিটি কিন্তু বক্স অফিসে বেশ ভালই ব্যবসা করেছিল। ফলে ট্রেন্ড দেখে মনে করা হচ্ছে রণবীরের ব্রহ্মাস্ত্রও আগামীদিনে ভাল ফল করতে চলেছে বক্স অফিসে।

Brahmastra

এই বিগ বাজেট ছবিতে দারুন সব ভিএফএক্স (VFX) ব্যবহার করা হয়েছে। একই সঙ্গে এই ছবির অভিনেতা অভিনেত্রীরা কোনও স্টান্টম্যান না নিয়েই নিজেরা দারুন সব বিপদজনক দৃশ্যে অভিনয় করেছেন। সম্প্রতি এই ছবির প্রযোজক করণ জোহর (Karan Johar) একাধিক ভিডিও প্রকাশ্যে এনেছেন যার মধ্যে একটি  ভিডিওতে ছিল ভয়ঙ্কর দৃশ্যে রণবীর কাপুর এবং আলিয়া ভাট অভিনয় করছেন। তাঁদের সঙ্গে অমিতাভ বচ্চন (amitabh Bachchan) এবং নাগার্জুন (Nagarjuna) ছিলেন। নেটিজেনরা এই ভয়ঙ্কর দৃশ্যে অভিনেতাদের অভিনয় দেখে অবাক হয়েছেন রীতিমত। এখন কেবল এই ছবি মুক্তি পাওয়ার অপেক্ষা।

 

Web Title: Brahmastra sells 1 lakh tickets for opening day and 2 lakh for weekend
Tags:
Alia Bhatt bollywood bollywood news entertainment entertainment news brahmastra brahmastra box office collection ranbir kapoor ব্রহ্মাস্ত্র রণবীর কপূর আলিয়া ভট্ট অমিতাভ বচ্চন ব্রহ্মাস্ত্র বক্স অফিস কালেকশন বলিউড বিনোদন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements