Brahmastra, Ponniyin Selvan I সহ এই সিনেমাগুলো হলে মিস করেছেন? আসছে সুবর্ণ সুযোগ, কবে মুক্তি OTT-তে?

Digit Bangla দ্বারা | পাবলিশড অন 07 Nov 2022 10:36 IST
HIGHLIGHTS
  • নভেম্বরে OTT জমজমাট মুক্তি পাচ্ছে একাধিক বিগ বাজেট ছবি

  • কান্তারা, পন্নিয়িন সেলভান 1 এর মতো বিগ বাজেট দক্ষিণী ছবি মুক্তি পাবে

  • বাদ নেই বলিউড, ব্রহ্মাস্ত্র এই মাসে মুক্তি পাচ্ছে OTT তে

Brahmastra, Ponniyin Selvan I সহ এই সিনেমাগুলো হলে মিস করেছেন? আসছে সুবর্ণ সুযোগ, কবে মুক্তি OTT-তে?
Brahmastra, Ponniyin Selvan I সহ এই সিনেমাগুলো হলে মিস করেছেন? আসছে সুবর্ণ সুযোগ, কবে মুক্তি OTT-তে?

নভেম্বরে একাধিক দুর্দান্ত সব ছবি OTTতে মুক্তি পেতে চলেছে। এর মধ্যে একাধিক ছবি বক্স অফিসে হিট করেছে। তালিকায় আছে কান্তারা, ব্রহ্মাস্ত্র, পন্নিয়িন সেলভান 1। আপনি দেখতে পারেননি সিনেমা হলে গিয়ে? অসুবিধা নেই, এবার বাড়ি বসেই দেখে নিতে পারবেন। শুধু থাকতে হবে এই OTT প্ল্যাটফর্মগুলোর সাবস্ক্রিপশন। কোথায় কোন ছবি মুক্তি পাচ্ছে জানতে চান? দেখে নিন।

পন্নিয়িন সেলভান 1

এই ছবিটির পরিচালনা করেছেন মণি রত্নম (Mani Ratnam)। বহুদিন পর এই ছবিতে ফের দেখা গিয়েছিল অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan)। এছাড়াও একাধিক অভিনেতা, অভিনেত্রীকে এই ছবিতে দেখা গিয়েছিল, যেমন তৃষ্ণা কৃষ্ণান, শোভিতা ধুলিপালা, প্রমুখ। এবং বলাই বাহুল্য এই ছবি মুক্তি পাওয়ার পর বক্স অফিসে দারুন সাফল্য অর্জন করে। এই ছবিটি দেখতে পারবেন Amazon Prime এ।

ব্রহ্মাস্ত্র

এই ছবিতেই প্রথমবার একত্রে দেখা যায় বলিউডের রিয়েল লাইফ হিট জুটি রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটকে (Alia Bhatt)। এটি একটি বিগ বাজেট ছবি যা মুক্তি পাওয়ার পর বক্স অফিসে বেশ ভালো সাড়া পেয়েছিল। হিট করেছিল এই ছবি। আলিয়া, রণবীর ছাড়াও এই ছবিতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে (Shahrukh Khan), যদিও খুবই ছোট অংশে তাঁকে দেখা গিয়েছে। এখন এই ছবি দেখা যাচ্ছে Disney+ Hotstar। আপনিও যদি শিবা ঈশার প্রেমের সাক্ষী থাকতে চান তাহলে ঝটপট দেখে ফেলুন!

Ponniyin Selvan 1 and other movies releasing on ott

দ্যা গোস্ট

এটি একটি তেলেগু ছবি। এখানে অভিনয় করতে দেখা গিয়েছে দক্ষিণের সুপারস্টার নাগার্জুনকে (Nagarjuna)। নাগার্জুন ছাড়াও এই ছবিতে অভিনয় করেছেন সোনাল চৌহান (Sonal Chauhan), গুল পনাগ (Gul Panag), প্রমুখ। আপনি যদি এই ছবি দেখতে চান তাহলে অবশ্যই আপনার Netflix এর সাবস্ক্রিপশন থাকতে হবে। কারণ এই ছবিটি এখন Netflix এই দেখা যাচ্ছে।

মনিকা ও মাই ডার্লিং

এই ছবিটি নভেম্বরেই OTT প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে। এখানেও একাধিক তাবড় তাবড় অভিনেতাদের দেখা মিলবে। অভিনয়ে রয়েছে অভিনেতা রাজকুমার রাও (Rajkumar Rao), হুমা কুরেশি (Huma Qureshi), রাধিকা আপ্তে (Radhika Apte), প্রমুখ। রাধিকা আপ্তে Netflix এর সঙ্গে এত কাজ করেছেন যে তাঁকে এখন Netflix এর রানি বলা হয়ে থাকে। Netflix এই আসছে এই ছবি। এই ছবিটি একটি ব্যঙ্গাত্মক ফ্যামিলি ড্রামা ঘরানার ছবি।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

WEB TITLE

Brahmastra, Kantara, Ponniyin Selvan I are releasing on ott platform

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল