প্রকাশ্যে এল কবে থেকে শুরু হচ্ছে Bigg Boss 16, তারিখ জানেন?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 26 Sep 2022
HIGHLIGHTS
  • চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হল বিগ বস 16র প্রোমো

  • জানা গেল কবে থেকে চালু হতে যাচ্ছে বিগ বসের আগামী সিজন

  • সলমন খানকে দেখা গেল গব্বর সিং স্টাইলে

প্রকাশ্যে এল কবে থেকে শুরু হচ্ছে Bigg Boss 16, তারিখ জানেন?
প্রকাশ্যে এল কবে থেকে শুরু হচ্ছে Bigg Boss 16, তারিখ জানেন?

Bigg Boss হচ্ছে একটি অত্যন্ত জনপ্রিয় একটি রিয়েলিটি শো এবং বিতর্কিতও বটে। এই শোয়ের পরবর্তী সিজন Bigg Boss 16 শীঘ্রই আসতে চলেছে। এই শোয়ের জনপ্রিয়তা যে কতটা সেটা সকলেই জানেন। সঞ্চালকের ভূমিকায় দেখা যেতে চলেছে অভিনেতা সলমন খানকে (Salman Khan)। তাঁকে নিয়ে দর্শকদের নেট দুনিয়ায় উত্তেজনার শেষ নেই কোনও। বিগ বস 16 কেন্দ্রিক একাধিক তথ্য বিভিন্ন সূত্র থেকে ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে। এবার খোদ চ্যানেলের তরফে প্রকাশ্যে আনা হল এই শোয়ের প্রোমো। একই সঙ্গে দর্শকরা জানতে পারলেন কবে থেকে এই শো শুরু হতে চলেছে।

Bigg Boss 16 এর প্রোমো

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়েছে বিগ বস 16এর প্রোমো। সলমন খানকে সেখানে জনপ্রিয় চরিত্র গব্বর সিংয়ের মতো করে ডায়লগ বলতে দেখা গিয়েছে। সাল্লু ভাইজানকে এই প্রোমোতে বলতে শোনা গিয়েছে যে '50-50 ক্রোশ দূর থেকে যখন বাচ্চা কাঁদবে তখন মা বলবে বাছা শুয়ে পড় নইলে বিগ বস চলে আসবে।' আগামী মাস, অর্থাৎ অক্টোবরের 1 তারিখ থেকে এই শো শুরু হতে চলেছে। এদিন রাত 8 টায় Bigg Boss 16 এর প্রিমিয়ার হবে।

চ্যানেলের তরফে দুটি ভিডিও প্রকাশ্যে আনা হয়েছে। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও দুটি পোস্ট করা হয়েছে। আর তারই একটিতে সলমন খান দর্শকদের মনের মধ্যে উত্তেজনা তৈরি করে দিয়েছেন। সেখানে তাঁকে দেখা গিয়েছে কালো রঙের একটি পোশাকে। বিগ বস নিজে এবার খেলবে বলেই তিনি জানিয়েছেন। দর্শকরা প্রোমো দেখে মুগ্ধ হয়ে গিয়েছেন। আরও একটি ভিডিওতে সলমন খান বলেছেন যে এবারের বিগ বসে কোনও নিয়ম নেই। অন্যান্য বারের তুলনায় এই বারের সিজন যে বেশ অনেকটাই আলাদা হতে চলেছে সেটা প্রোমো থেকে স্পষ্ট হয়ে গিয়েছে।

bigg boss 16 promo out

এই জনপ্রিয় রিয়েলিটি শোয়ের সঙ্গে ভাইজান দীর্ঘ 13 বছর ধরে যুক্ত রয়েছেন। Bollywood এর কয়েকজন তারকা এই শোয়ের কয়েকটি সিজন সঞ্চালনা করেছিলেন। কিন্তু তাঁদের সেই সঞ্চালনায় মোটেই বিগ বস জমে ওঠেনি যেভাবে সলমন খান এই শোকে জমিয়ে রাখেন। এখন তাই বিগ বস নামটা শুনলেই এমনিতেই সলমন খানের নাম মনে পড়ে যায়। দুটোই যেন সমার্থক হয়ে গিয়েছে। তবে এই বছর বিগ বস 16 সঞ্চালনা করার জন্য সলমন খান প্রায় তিনগুণ পারিশ্রমিক বাড়িয়েছেন বলেই জানা গিয়েছে।

Web Title: Bigg Boss 16 promo Salman Khan in gabbar singh style
Tags:
Bigg Boss Bollywood Bollywood News Entertainment entertainment news bigg boss 16 salman khan bigg boss 16 promo বিগ বস বিগ বস ১৬ সলমন খান বলিউড বিনোদন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements