Bigg Boss 16-তে জানেন কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে? দেখে নিন লিস্ট

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 14 Sep 2022
HIGHLIGHTS
  • চ্যানেলের তরফে এখনও জানানো হয়নি যে এবার বিগ বস 16র প্রতিযোগী কারা হবেন

  • তবে বিভিন্ন সূত্রে একাধিক নাম উঠে এসেছে যাঁরা এবারের প্রতিযোগী হতে পারেন

  • কানাঘুষোয় শোনা যাচ্ছে রাজ কুন্দ্রা, ফয়জল খান, শিল্পা শেঠি থাকতে পারেন

Bigg Boss 16-তে জানেন কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে? দেখে নিন লিস্ট
Bigg Boss 16-তে জানেন কাদের প্রতিযোগী হিসেবে দেখা যাবে? দেখে নিন লিস্ট

Bigg Boss 16 শোটিকে নিয়ে দর্শকদের মধ্যে দারুন উত্তেজনা তৈরি হয়ে আছে। এই জনপ্রিয় টেলিভিশন শো নিয়ে দর্শকদের উন্মাদনা ক্রমেই বেড়ে চলেছে। এবার কোন থিম হবে বিগ বসে, কারা প্রতিযোগী হবে, এই সমস্ত খুঁটিনাটি বিষয় জানার জন্য তাঁরা উদগ্রীব হয়ে আছেন। আর এই উত্তেজনা দিন দিন বেড়েই চলেছে। কিছুদিন আগেই চ্যানেল কর্তৃপক্ষের তরফে বিগ বস 16 এর প্রমোশনাল ভিডিও প্রকাশ করা হয়েছে। তাই আবার একটা নয়, দুটি প্রোমো প্রকাশ্যে আনা হয়েছে।

এই প্রোমোতে দেখা গিয়েছে যে সলমন খান (Salman Khan) বলছেন যে এবার বিগ বস হাউজের নিয়ম হল যে কোনও কোনও নিয়মই থাকছে না। এই প্রোমো প্রকাশ্যে আসার পর থেকে প্রতিযোগী কারা হবেন সেটা নিয়ে আলোচনার মাত্রা আরও কয়েক গুণ বেড়ে গিয়েছে। বিভিন্ন মাধ্যমে উঠে আসছে একাধিক তারকার নাম। তবে চ্যানেল কর্তৃপক্ষের তরফে এখনও জানানো হয়নি যে কারা থাকছেন এবারের শোতে। যদিও একটি সম্ভাব্য তালিকা আন্দাজ করছেন নেটিজেনরা।

কোন তারকারা থাকবেন এবার?

ছোট থেকে বড় পর্দার একাধিক তারকা থাকবেন এবারের বিগ বস হাউজে। আর সেই তালিকায় নাম রয়েছে শিল্পা শেঠি (Shilpa Shetty), রাজ কুন্দ্রা (Raj Kundra), কণিকা মান (Kanika Mann), ফয়জল খান ( Faisal Khan), টুইঙ্কেল কাপুর (Twinkle Kapoor), অর্জুন বিজলানি (Arjun Bijlani), ফরমানি নাজ (Farmani Naaz), ভিভিয়ান ডিসেনা (Vivian Dsena), প্রমুখ। তেজস্বীনী প্রকাশ (Tejaswini Prakash) হলেন গত বারের বিজেতা এই শোয়ের। তবে তাঁর সঙ্গে শেষ পর্যন্ত লড়াইয়ে ছিলেন প্রতীক সেহজপাল (Pratik Sehajpal) এবং করণ কুন্দ্রা (Karan Kundrra)।

Bigg Boss 16 participants

এছাড়াও বেশ কিছুদিন আগে এক নেটনাগরিক বেশ কিছু ছবি পোস্ট করেছিলেন। সেখানে তিনি লিখেছিলেন যে সেগুলো নাকি এবারের বিগ বস হাউজের অন্দরের ছবি যা সেজে উঠেছে অ্যাকোয়া থিমে। সেখানে দেখা যায় সোনালী এবং নীলের নানান কারুকাজ, যেন মনে হচ্ছে বিগ বসের ঘরে সমুদ্রের নিচের শোভা দেখা যাচ্ছে। তবে এখনও এই বিষয়ে বিগ বস বা চ্যানেলের তরফে কিছু জানানো হয়নি। একই সঙ্গে এই ছবির সত্যতা কতটা সেটাও জানা সম্ভব হয়নি। গত বছর থেকে Bigg Boss OTT শুরু হয়েছে। সেই প্রথম সিজনের সঞ্চালনা করেছিলেন করণ জোহর (Karan Johar)। যদিও এখন জানা গিয়েছে এই সিজন 2তে তিনি সঞ্চালনার দায়িত্বে থাকবেন না। তাহলে কে হবেন সেই শোয়ের সঞ্চালক? এই বিষয়ে একাধিক তারকার নাম উঠে আসছে। নাম শোনা যাচ্ছে হিনা খানেরও (Hina Khan)। তবে এখনও নির্দিষ্ট ভাবে কোনও নাম জানা যায়নি।

Web Title: Bigg Boss 16 Contestants List 2022 seen as participants
Tags:
Bigg Boss Bollywood Bollywood News Entertainment entertainment news bigg bos 16 salman khan বিগ বস বিগ বস ১৬ সলমন খান বলিউড বিনোদন
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements