Akshay Kumar ছাড়াই হেরা ফেরি 3? কে আসছেন তাঁর জায়গায়?

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 13 Nov 2022 10:00 IST
HIGHLIGHTS
  • হেরা ফেরি 3 ছবিতে থাকবেন না অক্ষয় কুমার

  • তাঁর জায়গায় নেওয়া হয়েছে লাভ আজকাল খ্যাত অভিনেতাকে

  • পরেশ রাওয়াল নিজেই টুইটারে সেই খবর জানালেন

Akshay Kumar ছাড়াই হেরা ফেরি 3? কে আসছেন তাঁর জায়গায়?
Image Courtsey: Lokmat

Hera Pheri 3 ছবিটি আসতে চলেছে বড় পর্দায়। বলিউডের অন্যতম সেরা কমেডি ফিল্মের সিক্যুয়েল এটি। যবে থেকে এই খবর জানা গিয়েছে সকলেই দারুন উচ্ছ্বসিত। দর্শকরা অধীর আগ্রহে এই ছবির জন্য অপেক্ষা করে রয়েছেন। এই ছবির শ্যুটিং শীঘ্রই শুরু বলে জানা যায় কিছুদিন আগেই। এছাড়া এই ছবি সংক্রান্ত একাধিক খবর পাওয়া গিয়েছিল, যেমন রাজু, বাবুরাও, শ্যাম ওরফে অক্ষয় কুমার (Akshay Kumar), পরেশ রাওয়াল (Paresh Rawal), সুনীল শেঠি (Suneil Shetty) ছাড়াও নাকি এই ছবিতে জন আব্রাহাম (John Abraham) এবং অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan) দেখা যাবে। তবে উল্লিখিত শেষ দুজনকে দেখা যাবে কিনা সেটা এখনও নিশ্চিত না হলেও আরও দুটি পাকা খবর এই ছবি কেন্দ্রিক প্রকাশ্যে এসেছে।

জানা গিয়েছে অক্ষয় কুমারকে দেখা যাবে না হেরা ফেরি 3 ছবিতে। তবে তাঁর জায়গায় নাকি আরও এক বলি তারকাকে দেখা যাবে। পরেশ রাওয়াল নিজেই টুইটারে পোস্ট করে সেই কথা জানিয়েছেন। কিন্তু কে তিনি? যদি বলি তাঁকে লাভ আজকালে দেখা গিয়েছিল, বুঝতে পারলেন না? আচ্ছা, ভুলভুলাইয়া 2 ছবিতে? এবার বুঝলেন তো? হ্যাঁ, তিনি আর কেউ নন, কার্তিক আরিয়ান ( Kartik Aaryan)।

বিগত বেশ কয়েকদিন ধরেই কানাঘুষোয় শোনা যাচ্ছিল যে আক্কিকে নাকি এই ছবিতে দেখা যাবে না। তাঁর জায়গায় আসবেন কার্তিক আরিয়ান। যদিও নির্মাতাদের তরফে কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়েছিল না। কিন্তু নানান জায়গা থেকে এই কথা শোনা যাচ্ছিল। তবে এক টুইটার ব্যবহারকারী যখন পরেশ রাওয়ালকে মেনসন করে জিজ্ঞেস করেন এই খবরটা কী সত্যি যে কার্তিক আরিয়ানকে হেরা ফেরি 3এ দেখা যাবে? তখন সেই প্রশ্নের উত্তরে বাবুরাও বলেন, হ্যাঁ। এটা সত্য। এরপরই সকলেই সঠিক খবর পেয়ে যান। খিলাড়ি অক্ষয়ের অনুরাগীরা এই খবর কিছুতেই মানতে পারছেন না। তাঁদের মতে অক্ষয় কুমার ছাড়া এই ছবি হতেই পারে না।

Hera Pheri 3

অক্ষয় কুমারকে এর আগে বহু কমেডি ঘরানার ছবিতে দেখা গিয়েছে। এর মধ্যে উল্লেখযোগ্য ছবি হল ওয়েলকাম, ভুলভুলাইয়া, হেরা ফেরি, ইত্যাদি। অক্ষয় কুমার, সুনীল শেঠি, পরেশ রাওয়াল অভিনীত হেরা ফেরি দারুন সাড়া পেয়েছে দর্শকদের থেকে। এরপর ফির হেরা ফেরি আসে, সেই ছবিও বক্স অফিসে হিট করে। আর তখনই হেরা ফেরি 3 ছবির কথা ঘোষণা করা হয়। আর সেই কথা জানার পর থেকেই সকলেই এই ছবির জন্য অপেক্ষা করে আছেন। কিন্তু এখন এমন খবর পেয়ে অনেকেই হতাশ হয়েছেন। রাজু-বাবুরাও-শ্যামের জুটি ভেঙে যাচ্ছে। নেপথ্যে কোন কারণ আছে?

জানা যাচ্ছে অক্ষয় কুমারের নাকি এই ছবির স্ক্রিপ্ট পছন্দ হয়নি। যেহেতু তাঁর বিগত বেশ কয়েকটি ছবি বক্স অফিসে সুপার ফ্লপ করেছে সেহেতু তিনি স্ক্রিপ্টের ক্ষেত্রে আপোস করতে চাইছেন না। প্রযোজকদের সঙ্গেও প্যাডম্যানের মতের মিল হয়নি। তাই তিনি নিজেই এই ছবি থেকে সরে গিয়েছেন। আর দর্শকরা যখনই শুনেছেন যে এই ছবিতে অক্ষয় কুমার থাকবেন না তখন তাঁরা এই ছবি দেখতে চাইছেন না। এখন দেখার শেষ পর্যন্ত কার্তিক আরিয়ান এই ছবিতে কীভাবে নিজের জায়গা করে নেন।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

Akshay Kumar will not be there in Hera pheri 3 kartik Aaryan will be seen in his place

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল