Ram Setu Teaser: মুক্তি পাচ্ছে রাম-সেতু, প্রকাশ্যে এল ছবির টিজার

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 27 Sep 2022
HIGHLIGHTS
  • অক্ষয় কুমারের আরও একটি নতুন ছবি মুক্তি পেতে চলেছে

  • প্রকাশ্যে এল রাম সেতু ছবির টিজার, অভিনয় প্যাডম্যান

  • তাঁর এর আগের ছবি কাঠপুতলি ডিজিটাল মিডিয়ায় ভাল সাড়া পেয়েছে

Ram Setu Teaser: মুক্তি পাচ্ছে রাম-সেতু, প্রকাশ্যে এল ছবির টিজার
Ram Setu Teaser: মুক্তি পাচ্ছে রাম-সেতু, প্রকাশ্যে এল ছবির টিজার

Akshay Kumar এর এই বছরটা যেন মোটেই ভাল যাচ্ছে না। একটার পর একটা ছবি ফ্লপ করেছে। কোনওটাই বক্স অফিসে তেমন সাড়া পায়নি। কোনও কোনও ছবি তো বাজে ভাবে মুখ থুবড়ে পড়েছে। কিন্তু তবুও তিনি দমে যাননি। যদিও সোশ্যাল মিডিয়ার দৌলতে তাঁর কপালে জুটেছে 'ফ্লপ কুমার' এর খেতাব! কিন্তু সেসবকে অভিনেতা থোড়াই কেয়ার করেন। তাঁর আরও একটি নতুন ছবি মুক্তি পেতে চলেছে। এই ছবির নাম রাম সেতু। ছবিটিতে ভরে রয়েছে ড্রামা অ্যাকশন। আর সেই ছবির টিজার এবার প্রকাশ্যে এল।

আগামী মাসের 24 তারিখ অর্থাৎ 24 অক্টোবর ছবিটি মুক্তি পেতে চলেছে বড় পর্দায়। 'প্যাডম্যান' অক্ষয় কুমার নিজেই 26 সেপ্টেম্বর এই ছবির টিজার প্রকাশ্যে এনেছেন। এই চলতি বছর এটি তাঁর পঞ্চম ছবি হতে চলেছে।

রাম সীতাকে উদ্ধার করার জন্য শ্রীলঙ্কায় যাবেন বলে রাম সেতু তৈরি করেছিলেন। এমনটাই কথিত আছে। আর এবার সেই সেতুকে রক্ষা করতে বড়পর্দায় আসছেন অক্ষয় কুমার। এই ছবিতে তাঁকে যেতে চলেছে প্রত্নতত্ত্ববিদের চরিত্রে। একদিকে রাম সেতু আরেকদিকে বক্স অফিস দুটোকে কতটা অক্ষয় কুমার রক্ষা করতে পারেন সেটা সময় বলবে।

Ram Setu

তবে এই টিজার সম্পর্কে অভিনেতা আর তেমন বিশেষ কিছু জানাননি। শুধু বলেছেন যে রাম সেতুকে বাঁচাতে হবে। তাও মাত্র তিনদিনের মধ্যেই সেটা করতে হবে। এই টিজারে দেখা গিয়েছে নুসরাত ভারুচা (Nushrratt Bharuccha) এবং জ্যাকলিন ফার্নান্ডেজকে (Jacqueline Fernandez)। টিজার মুক্তি পেতেই সেটা দর্শকদের মন কেড়ে নিয়েছে এর মূল কারণ হল এই ভিডিওর সিনিক বিউটি, জলের নিচের শ্যুটিং দৃশ্য এবং অক্ষয় কুমারের অভিনয়। এই সিনেমার শ্যুটিং হয়েছে উটি, দামান, দিউ এবং মুম্বাইতে।

অভিষেক শর্মা (Abhishek Sharma) এই ছবির পরিচালনা করেছেন। উৎসবের সময় ছবিটি মুক্তি পাচ্ছে, দীপাবলির দিন এই ছবি হলে আসছে। এখন এটাই দেখার পালা যে ছবিটি কতটা সফল হতে পারে।

মুক্তি পাওয়ার আগেই এই ছবিটি নিয়ে বেশ বিতর্কের সৃষ্টি হয়েছিল। এই ছবিতে নাকি রাম সেতুকে ভুল ব্যাখ্যা করা হয়েছে, এমনটাই দাবি করেছিলেন বিজেপি সাংসদ সুব্রহ্মণ্যম স্বামী (Subramanian Swamy)। তিনি অক্ষয় কুমারকে এই কারণে নোটিশ পাঠিয়েছিলেন। কিন্তু সেসবকে পিছনে ফেলে টিজার মুক্তি পেতেই দর্শকদের মন জয় করলেন অভিনেতা। 2020 সালে প্রথমবারের জন্য রাম সেতু ছবির পোস্টার শেয়ার করেছিলেন অক্ষয় কুমার।

Web Title: Akshay Kumar as an archaeologist in ram setu teaser out now
Tags:
ram setu release date ram setu poster ram setu official teaser ram setu budget ram setu akshay kumar release date ram setu akshay kumar look
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements