লাল সিং চাড্ডা-রক্ষা বন্ধনের পর, একই দিনে রিলিজ হবে বড় বাজেটের এই 5 সিনেমা

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 17 Aug 2022
HIGHLIGHTS
  • রাখির দিন মুক্তি পেল অক্ষয় কুমার অভিনীত রক্ষা বন্ধন এবং আমির খানের লাল সিং চাড্ডা

  • মুখোমুখি টক্করে কোনও ছবিই তেমন ব্যবসা আনতে পারল না

  • আগামীতেও একাধিক ছবি একই সঙ্গে মুক্তি পেতে চলেছে, তাদের ভবিষৎ কী?

লাল সিং চাড্ডা-রক্ষা বন্ধনের পর, একই দিনে রিলিজ হবে বড় বাজেটের এই 5 সিনেমা
লাল সিং চাড্ডা-রক্ষা বন্ধনের পর, একই দিনে রিলিজ হবে বড় বাজেটের এই 5 সিনেমা

Aamir Khan অভিনীত লাল সিং চাড্ডা (Laal Singh Chaddha) মুক্তি পেয়েছে রাখির দিন অর্থাৎ 14 আগস্ট, 2022। একই দিনে বড় পর্দায় এসেছে অক্ষয় কুমার (Akshay Kumar) অভিনীত রক্ষা বন্ধন (Raksha Bandhan)। দুটো ছবি একে অন্যকে টক্কর দিচ্ছিল। কিন্তু ফল কী হল? লম্বা ছুটি থাকা সত্বেও, উইকএন্ড থাকার পরেও ব্যবসা এল কোথায়? দুটো ছবিই যে কার্যত বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে। একেই এখন বলিউডের (Bollywood) থেকে দক্ষিণের ছবির জনপ্রিয়তা বেশি। সেখানে এমন ফল বেশ হতাশাজনক। অনেকেই ভেবেছিল আমির খান চার বছর পর বড় পর্দায় ফিরছেন তাঁর সঙ্গেই হয়তো বলিউডের হাল ফিরবে। কিন্তু সেই ক্যারিশমা কাজ করল কোথায়?

তবে এখনও 2022 শেষ হতে চারমাস বাকি। একাধিক বড় বাজেটের ছবি একই দিনে মুক্তির অপেক্ষায় দিন গুনছে। তাদের ভবিষৎ কী হতে চলেছে প্রশ্ন উঠছে। অনেকেই মনে করছেন যেহেতু দুই তাবড় অভিনেতার ছবি একই দিনে মুক্তি পেয়েছে তাই এমন ফল হল। তাহলে কি বাকি ছবিগুলোর হালও এক হবে?

আগামীতে কোন ছবি একই দিনে আসছে?

Ram Setu Vs Thank God

দীপাবলির সময় একদিকে মুক্তি পাচ্ছে অক্ষয় কুমার অভিনীত ছবি রাম সেতু। অন্যদিকে সেদিনই মুক্তি পাচ্ছে অজয় দেবগন (Ajay Devgan) এবং সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) অভিনীত থ্যাংক গড। অক্ষয়ের বর্তমান বক্স অফিস রেকর্ড বিশেষ ভাল না। তাঁর তিনটি ছবিই পর পর ফ্লপ করল। তার মধ্যেই রাম সেতু বিতর্কের কারণ হয়ে দাঁড়িয়েছে। অন্যদিকে সিদ্ধার্থের শেরশাহ ওটিটি প্ল্যাটফর্মে দারুন ফল করলেও অজয় দেবগনের ছবি রানওয়ে 34 মোটেই ভাল ফল করেনি বক্স অফিসে। তাই এই দুই সিনেমার ভবিষৎ নিয়ে প্রশ্ন থাকছেই।

Phone Bhoot Vs Kuttey

ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) অভিনীত ফোন ভূত আসতে চলেছে নভেম্বর মাসে। তাঁর সঙ্গে অভিনয় করবেন সিদ্ধান্ত চতুরবেদি (Siddhant Chaturvedi), ঈশান খট্টর (Ishaan Khatter)। অন্যদিকে আসছে অর্জুন কাপুর (Arjun Kapoor) অভিনীত কুত্তে। তাঁর শেষ ছবি এক ভিলেন রিটার্নস তেমন ব্যবসা আনতে পারেনি বক্স অফিসে। অন্যদিকে সিদ্ধান্তের ছবি গেহরাইয়া ছবিটি বেশ প্রশংসা পেয়েছিল। তাই এই ছবি দুটো যখন একসঙ্গে 4 নভেম্বর মুক্তি পাবে তখন কী পরিণাম হয় সেটাই দেখার।

laal singh chaddha vs rakhsha bandhan

Yodha Vs Uunchai

যোধা ছবিতে দেখা যাবে সিদ্ধার্থ মালহোত্রাকে। সঙ্গে থাকবেন দিশা পাটানি (Disha Patani) এবং রাশি খান্না (Rashi Khanna)। এই ছবির সঙ্গে একই দিনে মুক্তি পাবে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan), বোমান ইরানি (Boman Irani) অভিনীত ছবি উঁচাই। এই দুটো ছবির ভবিষৎ নিয়েও আলোচনা চলছে।

Drishyam 2 Vs Bheed

দৃশ্যম 1 দারুন সফল ছিল, এবার আসছে অজয় দেবগণের দৃশ্যম 2। অন্যদিকে সেদিনই মুক্তি পাচ্ছে রাজকুমার রাওয়ের (rajkumar rao) ভিড়। এই ছবি দুটো, যোধা আর উঁচাই মুক্তি পাওয়ার এক সপ্তাহ পরেই মুক্তি পাচ্ছে ফলে কী হতে চলেছে বক্স অফিসে তা নিয়ে অনেকেই চিন্তিত।

Circus Vs Ganpath

বড়দিনে আসছে রণবীর সিং (Ranveer Singh) এর সার্কাস এবং টাইগার শ্রফের (Tiger Shroff) গণপথ ছবি। এই ছবি দুটো নিয়েও আলোচনা চলছে।

Web Title: After Laal Singh Chaddha-Raksha Bandhan's these five upcoming BIG clashes
Tags:
bollywood Aamir Khan Akshay Kumar Ajay Devgan ranveer singh Sidharth Malhotra Katrina Kaif
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements