TVS ক্রুজার লঞ্চ করার আগেই প্রকাশ্যে এল তার সমস্ত ফিচার, রয়েল এনফিল্ডকে টেক্কা দিতে প্রস্তুত এই বাইক

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 04 Jul 2022
HIGHLIGHTS
  • 5 জুলাই ভারতে লঞ্চ হবে টিভিএস এর নতুন বাইক রনিন

  • তার আগেই প্রকাশ্যে এল এই বাইকের সমস্ত ফিচার

  • রয়েল এনফিল্ডের কড়া প্রতিযোগী হতে পারে এই বাইক

TVS ক্রুজার লঞ্চ করার আগেই প্রকাশ্যে এল তার সমস্ত ফিচার, রয়েল এনফিল্ডকে টেক্কা দিতে প্রস্তুত এই বাইক
TVS ক্রুজার লঞ্চ করার আগেই প্রকাশ্যে এল তার সমস্ত ফিচার, রয়েল এনফিল্ডকে টেক্কা দিতে প্রস্তুত এই বাইক

টিভিএসের (TVS) প্রথম ক্রুজার বাইক (cruiser bike) ভারতে আগামী 5 জুলাই মুক্তি পেতে চলেছে। কিন্তু তার আগেই প্রকাশ্যে এল এই বাইকের ছবি। ফাঁস হল সমস্ত তথ্য। সোমবার সকালেই একটি ওয়েবসাইটে দেখা যায় এই বাইকের প্রথম ছবি। সেই ওয়েবসাইটে জানানো হয় যে এই বাইকের ছবিটি শ্রেয়াস শ্রীধর নামক এক ব্যক্তি টিভিএসের সাইট থেকেই ছবিটি পেয়েছেন।

এই বাইকে ডিজিটাল ইনস্ট্রুমেন্ট ক্লাস্টার থাকতে পারে ফোনের কানেক্টিভিটির জন্য। SmartXonnect প্রযুক্তির মাধ্যমে এই বাইক কানেক্টেড থাকবে স্মার্টফোনের সঙ্গে। ছবি থেকে বোঝা যাচ্ছে বাইকটিতে বাদামি রঙের সিট থাকবে। বাইকটির দুটো চাকা, অর্থাৎ সামনের এবং পিছনের চাকায় থাকবে ডিস্ক ব্রেক। একই সঙ্গে ডুয়াল চ্যানেল ABS থাকতে পারে বলেই মনে করা হচ্ছে।

ronin

আর কী কী থাকতে পারে এই বাইকে?

এখনও অবধি এই বাইকের ইঞ্জিন সম্পর্কে তেমন কোনও তথ্য প্রকাশ্যে আসেনি। মনে করা হচ্ছে 250 সিসির এয়ার কুলড সিঙ্গেল সিলিন্ডার ইঞ্জিন থাকতে পারে। সঙ্গে 5 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন থাকবে বলে আশা করা হচ্ছে।

বাইকের ডিজাইন কেমন হবে?

TVS Ronin এর ছবি দেখে বোঝা যাচ্ছে, নিও ক্ল্যাসিক ডিজাইনের বডি ডিজাইন থাকবে। স্ক্রাম্বলার এবং ক্রুজার ডিজাইনের মিশেল দেখা যেতে পারে রনিনে। কালো চাকা থাকবে ডুয়াল টোন ফিনিশের এই বাইকে।

ভারতে এই প্রথমবার ক্রুজার মডেল আনতে চলেছে টিভিএস কোম্পানি। বর্তমানে এই কোম্পানির অধিকাংশ বাইকেই 100-200 সিসির ইঞ্জিন দেখা যায়। এবং কেবল একটি 310  সিসির ইঞ্জিনের একটি বাইক আছে। কিন্তু 200-300 সিসির মধ্যে কোনও ইঞ্জিনের বাইক নেই এই কোম্পানির। মনে করা হচ্ছে এবার এই বিভাগের গ্রাহকদের আকর্ষিত করতে এই বিভাগেও নতুন বাইক আনতে চলেছে এই ভারতীয় কোম্পানি। এর একটাই কারণ ভারতে দিন দিন 250 সিসির ইঞ্জিন সমৃদ্ধ বাইকের চাহিদা বাড়ছে। পালসার, KTM এর তো এই বিভাগে বাইক আছেই, অন্যান্য অনেকগুলো ব্র্যান্ড এই সেগমেন্টে তাদের বাইক এনেছে।

এবার হয়তো টিভিএসও সেই পথে এগোবে। KTM 250, Pulsar 250 সহ Royal Enfield এর Hunter 250 কেও এই বাইক রীতিমত টেক্কা দিতে পারবে বলেই মনে করা হচ্ছে। TVS Ronin এর দাম ভারতে 1.3 লাখ থেকে শুরু হতে পারে বলে আশা করা হচ্ছে।

Web Title: TVS Ronin images leaked ahead of launch on July 6
Tags:
tvs ronin price in kolkata tvs ronin price tvs ronin photo leaked tvs ronin features tvs ronin tvs motor company tvs bike
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements