TVS কোম্পানি আপগ্রেডেড Radeon বাইক লঞ্চ করল ভারতে, দাম কত জানেন?

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 02 Jul 2022
HIGHLIGHTS
  • TVS তাদের আপগ্রেডেড Radeon বাইক লঞ্চ করল

  • এই বাইকটি ভারতের বাজারে লঞ্চ করা হল

  • দাম হচ্ছে 59925 টাকা, কী কী ফিচার আছে জেনে নিন

TVS কোম্পানি আপগ্রেডেড Radeon বাইক লঞ্চ করল ভারতে, দাম কত জানেন?
TVS কোম্পানি আপগ্রেডেড Radeon বাইক লঞ্চ করল ভারতে, দাম কত জানেন?

খুবই কম দামে ভারতের বাজারে বাইক লঞ্চ করল TVS মোটর কোম্পানি। ভারতের বাজারে এই বাইকের দুটি ভ্যারিয়েন্ট লঞ্চ করা হয়েছে। বাইকটির দাম শুরু হচ্ছে 59925 টাকা থেকে। এটা হচ্ছে বেস ভ্যারিয়েন্ট অথবা 110ES MAG ভ্যারিয়েন্ট এর দাম। আরেকটি যে ভ্যারিয়েন্ট রয়েছে এই বাইকের, অর্থাৎ DIGI Drum Dual ভ্যারিয়েন্ট এর দাম হচ্ছে 71966 টাকা। দামগুলো দিল্লির এক্স শোরুমের দাম।

টিভিসের এই বাইকটি First in Segment Multicolour Reverse LCD ক্লাস্টার। এই বাইকে রয়েছে রিয়েল টাইম মাইলেজ ইন্ডিকেটর অথবা RTMi। এর পাশাপাশি এই বাইকে রয়েছে আরও একটি দারুন জরুরি বৈশিষ্ট্য। টিভিএস কোম্পানির নিজস্ব যে intelliGo ISG এবং ISS সিস্টেম আছে সেটা এই বাইকে উপলব্ধ। অবশ্যই শুধু Radeon বলে নয়, টিভিএস এর প্রতি বাইকেই এই জরুরি ফিচারটা থাকে।

কী কী থাকছে বাইকটিতে?

TVS intelliGo ভীষণই ক্ষমতাশীল। বাইকটি যখন রাস্তায় ট্রাফিক সিগন্যালের মধ্যে নড়াচড়া বিহীন ভাবে থাকে তখনও সে ইঞ্জিন সুইচ করতে পারে। এছাড়া ছোট ছোট যে স্টপগুলো থাকে তাতে ভাল মাইলেজ দেয়। এর ফলে বাইকের জ্বালানি অকারণ পোড়ে না। নষ্টও হয় না। এই বাইকটিতে একটা সাধারণ মানের থ্রটল রেভ দেওয়া হয়েছে। এর ফলে চালকের বাইকটি চালাতে অতিরিক্ত সুবিধা হবে।

radeon

এর পাশাপাশি ইন্টিগ্রেটেড USB চার্জার আছে বাইকটায়। বড় সিটের ব্যবস্থা আছে যাতে আরাম করে চড়া যায় বাইকটি। এই বাইকে থাকা রিভার্স LCD ক্লাস্টার এবং RTMi বৈশিষ্ট্যটি গাড়িটির মাইলেজ কন্ট্রোল করতে সাহায্য করবে বাইকটি কী ভাবে চলছে সেই অনুযায়ী।

এছাড়াও বাইকটিতে ডিজিটাল ক্লাস্টারে মোট 17 খানা ফিচার আছে। এই ফিচারগুলোর মধ্যে জরুরি হল সার্ভিস ইন্ডিকেটর, লো ব্যাটারি ইন্ডিকেটর, অ্যাভারেজ স্পিড, ক্লক, ইত্যাদি।

আর বাইকটি দেখতে কেমন যদি জিজ্ঞেস করা হয় তবে বলা যায় এই বাইকে রয়েছে ক্রোম রিয়ার ভিউ মিরর, ফ্রন্ট ডিস্ক ব্রেক সহ প্রিমিয়াম ক্রোম হেড ল্যাম্প। একই সঙ্গে এই বাইকে আছে একটি স্পোর্টি থাই প্যাড ডিজাইন। মোট চারখানা ভ্যারিয়েন্ট পাওয়া যাবে বাইকটির। এই চারটি ভ্যারিয়েন্ট এ থাকবে বেস এডিশন, ডুয়াল টোন এডিশন ড্রাম ও রিভার্স LCD ক্লাস্টার, এবং ডুয়াল টোন এডিশন ড্রাম ও রিভার্স LCD ক্লাস্টার, ISG/ISS  এবং সব শেষে ডুয়াল টোন এডিশন ডিস্ক এবং LCD ক্লাস্টার।

কোন কোন রঙে বাইকটি পাওয়া যাবে?

গাড়িটি দুটো রঙে পাওয়া যাবে, প্রথম লাল এবং কালোর কম্বিনেশনে এবং দ্বিতীয়ত, নীল এবং কালোর কম্বিনেশনে। এবং বেস এডিসনের যে বাইকগুলো রয়েছে তাতে চারটি রঙের অপশন পাওয়া যাবে, স্টার লাইট ব্লু, টাইটেনিয়াম গ্রে, মেটাল ব্ল্যাক এবং রয়েল পার্পেল।

ইঞ্জিন কেমন এই বাইকের? 

2022 TVS RADEON বাইকে থাকছে 109.7CC এর dura life ইঞ্জিন, এই ইঞ্জিন 8.4 PS পাওয়ার উৎপন্ন করতে পারে, একই সঙ্গে 7000 rpm এ, র এবং 8.7 nm টর্ক তৈরি করতে পারে 5000 rpm এ। এই বাইকে থাকবে 10লিটারের ট্যাংক।

Web Title: TVS Radeon launched in India know price and specifications
Tags:
2022 TVS Radeon TVS Motor Company TVS Radeon Radeon TVS TVS Radeon launch TVS Radeon price TVS Radeon on road price TVS Radeon 2022 price TVS Radeon mileage per litre TVS Radeon Price in India
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements