ভারতের বাজারে লঞ্চ হল Toyota Urban Cruiser Hyryder, থাকছে দুর্দান্ত সব ফিচার

দ্বারা Digit Bangla | পাবলিশড অন 01 Jul 2022
HIGHLIGHTS
  • ভারতের বাজারে মুক্তি পেল টয়োটার নতুন গাড়ি Toyota Urban Cruiser Hyryder

  • এটি একটি হাইব্রিড কমপ্যাক্ট SUV গাড়ি

  • থাকছে দারুন আকর্ষণীয় ফিচার এবং ডিজাইন

ভারতের বাজারে লঞ্চ হল Toyota Urban Cruiser Hyryder, থাকছে দুর্দান্ত সব ফিচার
ভারতের বাজারে লঞ্চ হল Toyota Urban Cruiser Hyryder, থাকছে দুর্দান্ত সব ফিচার

 বহুদিন ধরেই টয়োটার এই মডেলে নিয়ে বাজারে দারুন আলোচনা চলছে। চলছে জল্পনাও। অবশেষে, মারুতির সঙ্গে জোট বেঁধে টয়োটা যে সাব কমপ্যাক্ট SUV তৈরি করেছে সেই গাড়ি এবার নামবে ভারতের রাস্তায়। এই গাড়ির কম্পিটিটর হবে সমস্ত হাইরাইডার গাড়ি যেগুলো দৈর্ঘ্য 4 মিটারের বেশি। এর মধ্যে রয়েছে একাধিক গাড়ি, যেমন হুণ্ডাই ক্রেটা (Hyundai Creta), কিয়া সেলটস (Kiya Seltos) সহ অন্যান্য সব গাড়ি।

Toyota Urban Cruiser Hyryder এর ডিজাইন কেমন? 

যতই মারুতির সঙ্গে জোট বাঁধুক টয়োটা, তবুও সে তার এই নতুন গাড়িতে নিজের নকশা এবং আদল দুই বজায় রেখেছে। কর্ণাটকের বিদাদিতে টয়োটার যে কোম্পানি আছে সেখানেই তৈরি হবে এই ছবি। পুজোর মরশুমে এই গাড়ির বিক্রি শুরু হবে দেশে। এই গাড়িতে পাতলা DRL এর সঙ্গে ঘাতক লুক দেওয়া হয়েছে। সঙ্গে এই SUV তে রয়েছে LED হেড ল্যাম্প এবং কালো গ্রিল। ভারতের গাড়ির বাজারে হাইরাইডারকে সম্পূর্ণ ভাবে হাইব্রিড SUV বলা যায়।

hyryder

কী কী ফিচার থাকছে এই গাড়িতে? 

Toyota Urban Cruiser Hyryder এ থাকছে ফ্লোটিং রুফ এবং ক্রোম লাইট সহ সরু হেড ল্যাম্প। এই গাড়িটি ডুয়াল টোন রঙে পাওয়া যাবে। এই সাব কমপ্যাক্ট SUV তে থাকবে 17 ইঞ্চির চাকা। ড্যাশবোর্ডে থাকবে আকর্ষণীয় একটি লুক। সিলভার ফিনিশ থাকবে ড্যাশবোর্ডে। গতি নিয়ন্ত্রণের বিকল্প হিসেবে একাধিক বৈশিষ্ট্য দেওয়া হয়েছে এই গাড়িতে যেমনটা Inova, Fortuna গাড়িগুলোতে থাকে। তবে এই গাড়ির আসল স্ক্রিনে থাকছে 9 ইঞ্চির ইউনিট। এই গাড়িতে একই সঙ্গে থাকবে কানেক্টেড কারের টেকনোলজি সহ 360 ডিগ্রি ক্যমেরার সুবিধা, সঙ্গে আছে ক্লাইমেট কন্ট্রোল, সান রুফ, ক্রুজ নিয়ন্ত্রণ সহ একাধিক অত্যাধুনিক ফিচার। এই SUV তে থাকবে ভেন্টিলেটেড সিটের ব্যবস্থা। পাশাপাশি একাধিক আকর্ষণীয় ফিচার থাকবে এই গাড়িতে।

Hyryder এর ইঞ্জিন কেমন? 

এই গাড়িতে আছে প্রচুর লাগেজ রাখার জায়গায়। পিছনের সিটে আরাম সহকারে তিনজন বসে যেতে পারবেন। যথেষ্ট স্পেস রয়েছে এই গাড়িতে। Hyryder এ একটি 1.5 লিটারের পেট্রোল ইঞ্জিন থাকবে। এই ইঞ্জিনটিকে একটি বৈদ্যুতিক মোটরের সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে এই গাড়িতে। এর ফলে এই  হাইব্রিড ইঞ্জিন 103 bhp এর ক্ষতি তৈরি করতে সক্ষম হবে। এই গাড়ির সব থেকে আকর্ষণীয় বিষয় হল এই গাড়ির চাকায় রয়েছে হাইব্রিড ড্রাইভ।

Web Title: Toyota Urban Cruiser Hyryder details revealed
Tags:
Urban Cruiser Hyryder Hyryder AWD Toyota Hyryder Urban Cruiser Hyryder AWD Toyota hybrid SUV Toyota SUV compact SUV
Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

LATEST ARTICLES ভিউ অল

Advertisements