Suzuki আনল Burgman Street Ex, মধ্যবিত্তের সাধ্যের মধ্যেই মিলবে দুর্দান্ত লুক

Suzuki আনল Burgman Street Ex, মধ্যবিত্তের সাধ্যের মধ্যেই মিলবে দুর্দান্ত লুক
HIGHLIGHTS

Burgman Street Ex স্কুটারটি লঞ্চ করল সুজুকি

এই দুর্দান্ত লুক যুক্ত স্কুটারের দাম 1,12,300 টাকা

তিনটি রঙে বাজারে উপলব্ধ হয়েছে এই স্কুটার

একটি ম্যাক্সি স্কুটার নিয়ে এল Suzuki। Ei নতুন স্কুটারটির নাম হল Suzuki Burgman Street Ex। 1,12,300 টাকায় এই স্কুটারটি কেনা যাবে। এটি হচ্ছে এই স্কুটারের দিল্লির এক্স শোরুম প্রাইজ। এটি একটি 125 সিসির স্কুটার। গ্রাহকরা তিনটি রঙে এই স্কুটার বাজারে পেয়ে যাবেন। এই তিনটি রঙ হল মেটালিক ম্যাট প্ল্যাটিনাম সিলভার নম্বর 2, মেটালিক  রয়াল ব্রোঞ্জ, মেটালিক ম্যাট ব্ল্যাক নম্বর 2। এই স্কুটারটি একটি প্রিমিয়াম স্কুটার যেখানে গ্রাহকরা পেয়ে যাবেন ইকো পারফরমেন্স আলফা ইঞ্জিন। Burgman Street Ex স্কুটারটিতে সাইলেন্ট স্টার্টার সিস্টেম, ইঞ্জিন অটো স্টপ স্টার সিস্টেম মিলবে। 

এই স্কুটারে FI টেকনোলজির ব্যবহার করা হয়েছে পাওয়ারের জন্য। হাই ফুয়েল এফিসিয়েন্সি টেকনোলজি রয়েছে এই স্কুটারে, এছাড়া আছে ইকো পারফরমেন্স টেকনোলজির অ্যাডভান্স ভার্সন আলফা। এখানে গ্রাহকরা ট্রাফিক লাইট এবং স্টপ অ্যান্ড গো ট্রাফিক এর জন্যও এই টেকনোলজি ভীষণই সাহায্য করবে। শুধু তাই নয় এই টেকনোলজির সাহায্যে ফুয়েল কঞ্জাম্পশন কমিয়ে দেয় অনেকটাই। 

এছাড়া Suzuki এর এই নতুন স্কুটারের অন্যতম আকর্ষণীয় হিসেবে থাকছে নতুন সাইলেন্ট স্টার্টার সিস্টেম। এটার সাহায্যে গ্রাহকরা সহজেই এবং অনেক স্মুদলি স্কুটার চালু করতে পারবেন। EASS টেকনোলজির সঙ্গে সামঞ্জস্য রেখে এই ফিচার কাজ করে, ফলে গাড়ি চালু করার সময় থ্রটল টার্ন অন। করতে সুবিধা হয় এবং গোটা বিষয়টা নিঃশব্দে করা যায়। 

আর কী কী আছে এই স্কুটারে? 

এই স্কুটারের পিছনের চাকায় আছে 12 ইঞ্চির একটি চাকা। ফলে বুঝতেই পারছেন এই চাকাটি বেশ বড় এবং চৌরাম ফলে এই স্কুটার চালিয়ে সহজেই শহরের মধ্যে যাতায়াত করা যাবে। Suzuki Ride Connect ফিচারও মিলবে এই স্কুটারে। এই ফিচারে থাকবে ব্লুটুথ এনাবেল ডিজিটাল কনসোল। ফলে সবটা মিলিয়েই গ্রাহকরা এই প্রযুক্তির সাহায্যে কোনও ঝামেলা ছাড়াই স্কুটারের সঙ্গে ফোনকে কানেক্ট করতে পারবেন। শুধু তাই নয়, এটার সাহায্যে মিলবে টার্ন বাই টার্ন নেভিগেশন, ইনকামিং কল, মেসেজ, হোয়াটসঅ্যাপ অ্যালার্ট, মিসড কল ডিসপ্লে, ইত্যাদি। 

Burgman Street X

গ্রাহকরা এই ডিজিটাল কনসোল থেকে একাধিক বিষয়ে নোটিফিকেশন পেয়ে যাবেন। এর মধ্যে আছে ফোনের ব্যাটারি কতটা আছে, এক্সিডিং ওয়ার্নিং, পৌঁছতে কতক্ষন সময় লাগবে সবটাই। চালক অ্যান্ড্রয়েড ফোন ব্যবহার করুন বা iPhone দুটোই এই স্কুটারের সঙ্গে সহজেই যুক্ত করা যাবে। এছাড়া এখানে অনেক বড় বডি ডিজাইন আছে সঙ্গে রিয়ার এবং ফ্রন্ট লাইট সিস্টেম তো আছেই যেখানে মিলবে LED লাইট।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo
Compare items
  • Water Purifier (0)
  • Vacuum Cleaner (0)
  • Air Purifter (0)
  • Microwave Ovens (0)
  • Chimney (0)
Compare
0