Ather 450X বা Ather 450 Plus কিনতে চান? তাহলে এটা কিন্তু সুবর্ণ সুযোগ! মিলছে দারুন ছাড়

Subhasmita Kanji দ্বারা | পাবলিশড অন 05 Dec 2022 10:00 IST
HIGHLIGHTS
  • Ather 450X এবং Ather 450 Plus এর উপর মিলছে দুর্দান্ত ছাড়

  • 6,999 টাকার এক্সটেন্ডেড ব্যাটারি এখন পাওয়া যাচ্ছে মাত্র 1 টাকায়

  • এদিকে দুই বছরের ওয়ারেন্টি মিলতে চলেছে সঙ্গে আবার ম্যানুফ্যাকচারের পর 3 বছরের ওয়ারেন্টি তো আছেই!

Ather 450X বা Ather 450 Plus কিনতে চান? তাহলে এটা কিন্তু সুবর্ণ সুযোগ! মিলছে দারুন ছাড়
Image: BikeDekho

Ather Energy ভারতের Electric Vehicle প্রস্তুতকারক সংস্থা এখন এক মাসব্যাপী একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। এই প্রোগ্রামের মাধ্যমেই এই সংস্থা গ্রাহকদের বেশি করে আকৃষ্ট করতে চাইছে, তাঁদের কাছে Ather এর প্রোডাক্ট পৌঁছে দিতে চাইছে সহজেই। সঙ্গে ইলেকট্রিক ভেহিকেল এর গ্রহণযোগ্যতা বাড়ানোর চেষ্টা চালাচ্ছে। আর প্রোগ্রামে গ্রাহকরা পেয়ে যাবেন নানান দুর্দান্ত অফার! কী কী পাবেন? তালিকায় আছে special বেনিফিট, ফাইন্যান্সিং স্কিম সহ এক্সচেঞ্জ অফার, ইত্যাদি। ফলে এখন যদি আপনি Ather এর কোনও প্রোডাক্ট কেনেন ফলে বেশ অনেকটাই সাশ্রয় করতে পারবেন।

এক্সটেন্ডেড ব্যাটারি ওয়ারেন্টি

Ather Energy এখন কত টাকায় 6,999 টাকার এক্সটেন্ডেড ব্যাটারি ওয়ারেন্টি অফার করছে জানেন? মাত্র 1 টাকায়! হ্যাঁ, এই সীমিত সময়ের মধ্যে 1 টাকাতেই এই ওয়ারেন্টি পেয়ে যাবেন। এটিতে গ্রাহকরা অতিরিক্ত দুই বছরের ওয়ারেন্টি পাবেন। এছাড়া সঙ্গে 3 বছরের ওয়ারেন্টি তো আছেই যা ম্যানুফ্যাকচারের পর মিলবেই। ফলে মাত্র 1 টাকায় আপনি Ather Energy এর যে কোনও ইলেকট্রিক স্কুটারে পেয়ে যাবেন 5 বছরের ওয়ারেন্টি। ফলে আপনি যদি এই মাসেই Ather 450X বা Ather 450 Plus কেনেন তাহলে তাঁরা এই অফার পেয়ে যাবেন। 

Financing Scheme

48 মাসের একটি ইনস্টলমেন্ট দেওয়া হচ্ছে গ্রাহকদের এই স্কিমের মাধ্যমে। এই স্কিমের জন্য সংস্থা IDFC ব্যাংকের সঙ্গে জোট বেঁধেছে। কেউ যদি এই স্কিম নিয়ে গাড়িটি কেনেন তাহলে তাঁরা মাত্র 5% ডাউন পেমেন্ট করলে ইলেকট্রিক স্কুটার পেয়ে যাবেন Ather এর। যাঁরা এই ইনস্টলমেন্ট স্কিম নেবেন তাঁদের 8.5% করে সুদ গুনতে হবে। এছাড়া কেউ যদি চান তাহলে তাঁরা ইনস্ট্যান্ট লোনের অফারও পেয়ে যাবেন। 

Exchange Offer

পেট্রোল স্কুটারের সঙ্গে ট্রেড করতে পারবেন গ্রাহকরা, এবার তেমনই একটি এক্সচেঞ্জ অফার আনল Ather Energy। এটার সাহায্যে গ্রাহকরা  Ather 450X এর ডাউন পেমেন্ট সময় অ্যাডজাস্ট করে নিতে পারবেন। এটায় গ্রাহকরা 4,000 টাকার এক্সচেঞ্জ ভ্যালু পেয়ে যাবেন সঙ্গে অন স্পট ভ্যালুয়েশনের সুবিধাও মিলবে। 

Ather 450X and Ather 450Plus discount

এছাড়া আর কোন সুবিধা মিলবে? যাঁরা ডিসেম্বর মাসে Ather 450X এবং Ather 450 plus স্কুটার কিনলে এই কোম্পানি গ্রিডে অ্যাকসেস দেবে তাও বিনামূল্যে। অন্যদিকে এই কোম্পানি জানিয়েছে তারা তাদের দ্বিতীয় ম্যানুফ্যাকচারিং ফেসিলিটির সূচনা করেছে। এখানে প্রতি বছর 4,20,000 ইউনিট স্কুটার তৈরি করা সম্ভব। শুধু তাই নয়, আগামী বছরের মার্চের মধ্যেই ভারতের 100টি শহরে 150টা এক্সপিরিয়েন্স সেন্টার খুলবে Ather Energy, এমনটাই জানা গিয়েছে।

সমস্ত প্রযুক্তিগত খবর, প্রোডাক্ট রিভিউ, বিজ্ঞান-প্রযুক্তি ফিচার এবং প্রযুক্তিগত আপডেটের জন্য, Digit.in-এ যান বা আমাদের Google News পেজে ক্লিক করুন৷

Subhasmita Kanji
Subhasmita Kanji

Email Email Subhasmita Kanji

Follow Us Facebook Logo

About Me: I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. Read More

WEB TITLE

ather electric December huge offer on ather 450X and 450 plus

Advertisements

ট্রেন্ডিং আর্টিকেলস

Advertisements

লেটেস্ট আর্টিকেল ভিউ অল

VISUAL STORY ভিউ অল