Xiaomi Mi AirPOP PM2.5 অ্যান্টি পলিউশান মাস্ক 249 টাকায় লঞ্চ হল

Xiaomi Mi AirPOP PM2.5 অ্যান্টি পলিউশান মাস্ক 249 টাকায় লঞ্চ হল
HIGHLIGHTS

সাওমির নতুন অ্যান্টি পলিউশান মাস্ক চারটি ফিল্টারেশান লেয়ারের সঙ্গে Mi.com য়ে আজ দুপুর 12টা থেকে পাওয়া যাচ্ছে

বৈশিষ্ট্য

  • Mi AirPOP মাস্কে চারটি ফিল্টারেশান লেয়ার আছে
  • এর দাম 249 টাকা
  • আর এটি MI.com য়ে পাওয়া যাচ্ছে

 

সাওমি ভারতে তাদের নতুন Mi Air POP PM 2.5 অ্যান্টি পলিউশান মাস্ক নিয়ে এসেছে। কোম্পানি এটি গতকাল টেস্ট করে আর এর দাম রাখা হয়েছে 249 টাকা। Xiaomi Mi Air POP PM 2.5 অ্যান্টি পলিউশান মাস্ক আজ দুপুর 12 টা থেকে Mi.com য়ে কেনা যাচ্ছে। এটি ফ্ল্যাশ সেল না সাওমি এটি এমনিই বিক্রি করেছে তা এখনও জানা যায়নি।

কোম্পানির শেয়ার করা ইমেজ থেকে দেখা গেছে যে এই জিনিসটি অন্যনায় ফ্লিটার মাস্কের মতনই দেখবে। তবে এই মাস্কটি অবশ্য চিন সহ আরও অনেক দেশেই পাওয়া যায়, আমাদের এর স্পেসিফিকেশানের বিষয়ে একটি ধারনা আছে। সাওমির Air POP কালো রঙের আর এটি চারটি ফিল্টার রেয়ার যুক্ত। এই মাস্কের প্রাথমিক লেয়ারটি বড় পার্টিকুলার আটকাবে। আর এর পরের লেয়ারটি লেক্ট্রনিক মাইক্রো ফিলত্যারেশান লেয়ার যা 0.3um য়ের থেকে ছোট পার্টিকুলার আটকাবে। আর এর পরে যে লেয়ারটি আছে তা ওয়াটার প্রিমেবেল লেয়ার যুক্ত আর এটি ভেপার বিল্ডাপ রিডিউস করে। আর এই চারটি ফিল্টার Mi AIR POP য়ে আছে আর এটি 99% দূষিত বায়ু আসতে দেয়না।

আর এই Mi Air POP মাস্ক মাইক্রোফিল্টারেশান যুক্ত আর এর ফ্যাব্রিকেশান বলেছে যে এটি 3D স্ফট ফিট স্পঞ্জের মাধ্যমে তৈরি যা সহজেই মুখে অ্যাডজাস্ট হয়ে যায়। এর সঙ্গে এর ফিচার হিসাএব এয়ার সারকুলেশান ভেন্ট আছে আর এটি বড় ভোর্টেক্স ভায়লু ডিসচার্জ গরম হাওয়া আর ভেপার পলিউশান আসতে দেয় না। সাওমি বলেছে যে এই মাস্কটি ভারতের পলিউশানের কথা মাথায় রেখে বানানো হয়েছে।

Xiaomi Air POP PM 2.5 অ্যান্টি পলিউশান মাস্কের বক্সে দুটি মাস্ক আছে। আর এই মাস্কটি ওয়াশেবেল নয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo