ভারতে XIAOMI MI AIR পিউরিফায়ার ভারতে লঞ্চ হল

ভারতে XIAOMI MI AIR পিউরিফায়ার ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

ভারতে শাওমি এয়ার পিউরিফায়ার লঞ্চ হয়েছে

এর দাম 9,999 টাকা

The Mi Air Purifier 3 OLED ডিসপ্লে সাপোর্ট করে আর এর পূর্বসূরির থেকে 22 শতাংশ বেশি এফিসিয়েন্ট

ভারতে শীত আসছে আর এর সঙ্গে সঙ্গে ভারতের শহর গুলোতে হাওয়ার দূষণের মাত্রাও বাড়ছে। সম্প্রতি দিল্লি NCR রিজিয়ানে এয়ার কোয়ালিটি ইন্ডেক্স AQI 999 রেঞ্জে ছিল যা বেশ খারাপ। যদিও এখন অবস্থা আগের থেকে কিছুটা ভাল। আর এসবে এয়ার পিউরিফায়ার একটি দারকারি জিনিস। আর এই কথা মাথায় রেখে শাওমি ভারতে তাদের The Mi Air Purifier 3 নিয়ে এসেছে। এটি গত বারের The Mi Air Purifier 2S য়ের পরের প্রজন্মের এয়ারপিউরিফায়ার। আর এই নতুন এয়ার পিউরিফায়ার OLED যুক্ত আর এটি আগের থেকে 22 শতাংশ বেশি এফিসিয়েন্ট।

The Mi Air Purifier 3 র স্পেসিফিকেশান

The Mi Air Purifier 3 একই বক্স শেপ ডিজাইনের আর এর ওপরের দিকে এক্সহ্যাস্ট আছে। আর এই ডিভাইসটি ওপর নিচ আর সব দিক থেকে হাওয়া নেয় আর এটি তার ‘ট্রু’ HEPA ফ্লিটারের মাধ্যমে 99.97 পারসেন্ট পলিউটেন্ট 0.3 um সাইজে ডাউন করে। আর কোম্পানি বলেছে যে এই ফ্লিটার বেশি পপুলেটেড এরিয়াতেও কাজ করে। আর এই ট্রুপ HEPA ফ্লিটারে কোম্পানির প্রি ফিল্টার আছে যা এর আগে কার্বন ফিল্টার TVOCs ছিল।

শাওমি তাদের ক্লিন এয়ার ডেলিভারি রেট আর CDR নতুন মি এয়ার পিউরিফায়ার 3 য়ে দিয়েছে। আর এটি 380 কার্বন প্রতি কিউবিক মিটারে রিলিজ করতে পারে প্রতি ঘন্টার হিসাবে। আর এর সঙ্গে এটি 484 স্কোয়ারফিটে কাজ করে। আর এর সঙ্গে তুলনায় এই The Mi Air Purifier 2s য়ে তা 310 CADR করত আর যা 398 স্কোয়ার ফিটে কাজ করত। আর এখানে এখনও একটি OLED ডিসপ্লে আছে যা টাচ এনেবেল। আর এর সঙ্গে এই এয়ারপিউরিফায়ার IoT সাপোর্ট যুক্ত আর এটি মি হোম অ্যাপ এনেবেল কন্ট্রোল আর অ্যালেক্সা আর গুগল অ্যাসিস্টেনের মাধ্যমে কাজ করে।

The Mi Air Purifier 3 র দাম

ভারতে এই The Mi Air Purifier 3 9,999 টাকায় এসেছে। আর এটি মি ডট কমের মাধ্যমে কেনা যাচ্ছে। আর এর সঙ্গে এটি 7 নভেম্বর থেকে অ্যামাজন আর ফ্লিপকার্টের মাধ্যমেও কেনা যাবে। আর এর ফিল্টারের দাম 2,199 টাকা।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo