দূষণের হাত থেকে বাঁচতে ভাল ডিলের এয়ারপিউরিফায়ার অ্যামাজনে কিনতে পারবেন

দূষণের হাত থেকে বাঁচতে ভাল ডিলের এয়ারপিউরিফায়ার অ্যামাজনে কিনতে পারবেন
HIGHLIGHTS

এই ডিল অ্যামাজনে এসেছে

এই সময় মানে দীপাবলির পরে পরেই রাজধানীর আকাশে দূষণের পারদ সীমা ছারিয়ে যায়। শুধু যে রাজধানী তা না এই সময়ে মানে বর্তমানে এই দেশের প্রায় সব বড় বার মাঝারি শহরের আকাশেই বারো মাস দূষণের মাত্রা সীমা ছারিয়ে থাকে। প্রাকৃতিক পিউরিফায়ার গাছ লাগানো বা সে ফল ফলতে সময় লাগে ঢের বেশি। তাই এই সময়ে মানুষের খুব কাছের আর কাজের জিনিস হিসাবে উঠে এসেছে এয়ার পিউরিফায়ার। মানে সোজা কথায় দুশন নিরোধ যন্ত্র। এই যন্ত্র নিয়ে আপনি হয়ত বাড়ি থেকে বেরিয়ে প্রকৃতির কোন উন্নতি করতে পারবেন না। তবে এয়ারপিউরিফায়ার আপনার বাড়ি বা অফিসের কাজে আসবে বৈকি। বাড়িতে বাচ্চা বা অসুস্থ মানুষ থাকলে এটি একটি অত্যন্ত দরকারি জিনিস। আর আজকে এখানে আমরা আপনাদের কাছে কিছু এয়ারপিউরিফায়ারের ডিল নিয়ে এসেছি। এখান থেকে এর মধ্যে থেকে আপনারা নিজদের পছন্দের মতন এই জিনিস নিজের দরকার হলে নিজের করতে পারবেন।

এই ডিল অ্যামাজনে এসেছে।

Hindware Moonbow AP-A8400UIN 55-Watt Air Purifier

এই এয়ার পিউরিফায়ারটি এখানে আপনারা মাত্র 4,898 টাকায় কিনতে পারবেন। সাইটে এর আসল দাম 12,990 টাকা বলা হয়েছে। এর সঙ্গে সিলেক্টেড কার্ডে নো কস্ট EMI আছে। আর এর সঙ্গে আপনারা HSBC কার্ডে কিনলে 5% ইন্সট্যান্ট ক্যাশব্যাক পাবেন/ আর এর সঙ্গে আপনারা এটি অ্যামাজনের বাকি পে অন ডেলিভারি বা 10 দিনের রিপ্লেস মেন্ট পলিসির সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

KENT Aura Room Air Purifier 45-Watt with HEPA Technology

এই কেন্টের এয়ার পিউরিফায়ারটি আপনারা এখানে মাত্র 5,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 15,990 টাকা বলা হয়েছে। এটি অ্যামাজনের 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসি, পে অন ডেলিভারি আর এক বছরের ওয়ারেন্টির সঙ্গে পাওয়া যাবে। এখান থেকে কিনুন।

Crusaders Floor Mounted Air Purifier XJ-2100

এই এয়ারপিরিফায়ারটি আপনারা এখানে মাত্র 8,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 14,000 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা 6 স্টেজ ফিল্টার সিস্টেম্র সঙ্গে পাবেন। এটি নো কস্ট EMI তেও কেনা যাবে। আর অ্যামাজন ডেলিভারির সঙ্গে বাকি জিনিসের অ্যামাজনের সুবিধাও এতে আছে। আর এটিয়া পনারা 50 টাকার অ্যামাজন পে UPI ক্যাশব্যাক পাবেন মিনিমান 50 টাকার কেনাকাটায়। এখান থেকে কিনুন।

Mi Air Purifier 2C

এই মি এয়ার পিউরিফায়ারটি আপনারা এখানে মাত্র 6,499 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 7,999 টাকা বলা হয়েছে। এর এমনি EMI 306 টাকা থেকে শুরু হচ্ছে আর এটি আপনারা নো কস্ট EMI তেও কিনতে পারবেন। এটি পে অন ডেলিভারির সঙ্গে আপনারা 10 দিনের রিপ্লেসমেন্ট পলিসিতে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারের পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo