Digit Zero 1 2018 Awards: সেরা এয়ার পিউরিফায়ার

Digit Zero 1 2018 Awards: সেরা এয়ার পিউরিফায়ার
HIGHLIGHTS

আজকে একটি এয়ার পিউরিফায়ার একটি নোভাল্টি প্রোডাক্ট ছাড়া একটি দরকারি জিনিস হয়ে গেছে, আর আজকে আমরা আপনাদের এর মধ্যে থেকে সব থেকে সেরা এয়ারপিউরিফায়রের বিষয়ে বলব যা আমাদের Zero 1 অ্যাওয়ার্ড 2018 জিতে নিয়েছে, আর এছাড়া আপনারা এখানে দ্বিতীয় নম্বরে থাকা সেরা এয়ার পিউরিফায়ারের বিষয়েও জানতে পারবেন

আমরা দেখেছি যে বিগত কিছু সময়ের মধ্যে দূষণ একটি বড় সমস্যা হিসাবে উঠে এসেছে। আর এছাড়া এয়ার পিউরিফায়ারের সেলও এখন অনেক বেশি হয়, আর এর সঙ্গে কিছু সেরা আর নতুন প্রোডাক্ট লঞ্চ করা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে স্যামসাং, শার্প, ফিলিপস, ডায়াসন আর অন্য অনেক কোম্পানি নিজেদের প্রোডাক্ট লঞ্চ করেছে। আমরা আপনাদের বলেছি যে দিল্লির কাচকাছা জায়গায় এই সময়ে দূষণ অনেক বেড়ে গেছে। আর এখানে এয়ারপিউরিফায়ার দরকার। আর আসুন তবে দেখা যাক যে কোন এয়ার পিউরিফায়ার Zero 1 অ্যাওয়ার্ড জিতেছে।

2018 Zero 1 Award Winner: Sharp J60M

আমরা আমাদের Zero 1 অ্যাওয়ার্ডে অনেক এয়ার পিউরিফায়ার এই বছর টেস্ট করে দেখেছি। আর আমাদের সামনে এসেছে যে শার্প J60M সব থেকে বেশি ভাল। যখন পার্ফর্মেন্সের বিষয়ে বলা হবে তখন এই এয়ার পিউরিফায়ারটি নিজের মধ্যে সব থেকে ভাল। আর আপনার ঘড়ে যেখানে এটি ব্যাবহার করা হবে সেখানে এটি শুদ্ধ হাওয়া দেবে। আর এটি প্রায় 200 স্কোয়ার ফিটের একটি ঘড়ে যা প্রায় 12 ফিটের বেশি উঁচু আর এটি সহজে দূষণ হিন করতে পারে। আর এটি মাত্র 30 মিনিটের মধ্যে নিজের কাজ করে নেয়।

বায়ু দূষণের সব থেকে বেশি খারাপ অবস্থায়র টপ লেভেল পার্ফর্মেন্স দিতে পারে। আর এটি হাই গ্রেট H+14 HEPA ফিল্টার যুক্ত আর এর রেটেশান 99.99 শতাংস। আর এছাড়া এতে একটি অ্যাক্টিভ কার্বন ফিল্টার আছে যা খারাপ গ্যাস আর TVOC;s সরিয়ে দেয়।

Runner Up: Ladakh Mini

যদি আপনাদের কাছে অন্য কোন এয়ারপিউরিফায়ারের সন্ধান চান তবে এটি একটি ভাল অপশান। এর আম্নে এই যে আপনি যদি প্রথমটি না চান তবে তবে এটি নিতে পারেন।

Best Buy: Xiaomi Mi Air Purifier 2S

তবে এছাড়া আপনারা যদি একটি সেরা বাই অপশানের বিষয়ে ভাবছেন তবে এই সাওমি প্রোডাক্টটি আপনাদের জন্য ভাল অপশান।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo