এই দিওয়ালীতে এয়ার পিউরিফায়ার আপনাকে দূষিত পরিবেষেও ভাল রাখতে সাহায্য করবে

এই দিওয়ালীতে এয়ার পিউরিফায়ার আপনাকে দূষিত পরিবেষেও ভাল রাখতে সাহায্য করবে
HIGHLIGHTS

এই সময়ে বাইরের যা দূষিত পরিবেশ তা আপনি ঠিক করতে পারবেন না তবে আপনার বাড়ির ভেতরের হাওয়া এয়ার পিউরিফায়ারের মাধ্যমে পরিশুদ্ধ রাখতে পারবেন

সামনেই দিওয়ালী আর এই দিওয়ালীতেও অন্যান্য বারের মতনই আলোর রোশনাই আর ফটকা ফাটবেই, আর ফল স্বরূপ দূষিত বায়ুর পরিমাণও বাড়বে। আর আপনি যদি শ্বাস নেওয়া নিয়ে সত্যি চিন্তিত থাকেন তবে একটি ভাল এয়ার পিউরিফায়ার আপনার সেই চিন্তা দূর করতে পারবে। এই আর্টিকেলে আপনারা কিছু সেরা এয়ার পিউরিফায়ারের সন্ধান পাবেন।

Blueair Classic 280i

যদি আপনার বাড়ির ঘরের সাইজ 280 স্কোয়ার ফিট হয় তবে এর ‘i’মোডের ফিচারটি  হাওয়ার সেন্সার আর স্পিড নিজে থেকেই ঘরের অবস্থা অনুসারে ঠিক করে নেবে। আর এর সঙ্গে এই ক্লাসিক 280i পিউরিফায়ারটি HEPA সাইলেন্ট প্রযুক্তি যুক্ত। আর এটি স্মার্টপ্যানেলের মাধ্যমে ওয়াই ফাইয়ের মাধ্যমে কানেক্টেড থাকে আর এর ফ্যান স্পিড স্ট্যাটাস, ফিল্টার স্ট্যাটাস আর এয়ার কোয়ালিটি PM 2.5 আর VOC লেভেল যুক্ত। আর এই এয়ারপিরিফায়ারটির দাম 30,000 টাকার কাছাকাছি। এখান থেকে কিনুন।

Philips Series 3000 AC3821

এই সিরিজ 3000 AC3821 ফিলিপস পিউরিফায়ারটি ডিজিটাল ডিসপ্লে আর PM2.5 লেভেল এয়ার যুক্ত। আর এটি হাওয়ার  হিউমিডিটি 60 শতাংস পর্যন্ত ঠিক করতে পারে। আর এটি 80 sq.m আর CADR 310 কিউবিক মিটার প্রতিঘন্টা হিসাবে হিউমিড ফাংশান করে 600ml/h। এর দাম 34,000 টাকা। এখান থেকে কিনুন।

Honeywll Air Touch S8

এই এয়ার টাচ S8 450 sq ফিটের মধ্যে কাজ করতে পারে। আর এটি অ্যাপ সাপোরট কন্ট্রোল, অ্যাপলেডাউনের মাধ্যমে কাজ করে। আর এই এয়ার পিরিফায়ারটি ডিভাইসের মাধ্যমে কন্ট্রোল করা ভাল এতে একটি সফটোয়্যার প্যাচ আছে। আর এই লেভেল অ্যাসাইড অ্যাপটটি S8 য়ে কাজ করে। আর এটি কালার LEDs যুক্ত। এটি একটি হাই এফিসিয়েন্স পার্টিকুলেট ফিল্টার সিস্টেম যুক্ত। এর দাম 30,000 টাকার মতন। এখান থেকে কিনুন।

Dyson Pure Cool air Purifier

IoT ফিচার, ভয়েস কমান্ড আরও অনেক কিছু সাপোর্ট করে এই এয়ারপিউরিফায়ারটি। আর এটি একটি ভাল এয়ারপিউরিফায়ার। আর এটি IAQ মডারেট আর এর দাম একটু বেশি। আর ডায়সান লিঙ্ক অ্যাপ রিমোটকে ডাবাল আপ করে । এটি HEPA ফ্লিটার যুক্ত। আর এটি গ্লাস ব্রসিল্কেট যুক্ত। আর এটি 0.1 মাইক্রনের জিনিসও সুদ্ধ করে দেয়। এর দাম 44,490 টাকা। এখান থেকে কিনুন।

Mi Air Purifier 2S

এই Mi Air Purifier 2S এয়ারপিউরিফায়ারটি ছোট বাড়ির জন্য ভাল এটি 350স্কোয়ার ফিটের রুমে ভাল কাজ করে। আর এটির দাম 8,999 টাকা। আর এটি ওয়াইফাই তে কাজ করে। এটি PM 2.5, PM 10 আর Volatile অরগানিক সুদ্ধ করতে আপ্রে। আর এটি একটি OLED ডিসপ্লে যুক্ত। এখান থেকে কিনুন।

Philips Series 1000

এই ফিলিপসের এয়ারপিউরিফায়ারটি 1000 সিরিজের আর এটি অনেক দরকারি ইউকুয়েপমেন্ট যুক্ত। আর এটি PM2.5 কাজ করে। আর এটি Vitashield IPS আর ন্যানো প্রোটেক্ট প্রো ফিল্টার যুক্ত। আর এটি TVOC যুক্ত। আর এটি একটি রিয়াল টাইম এয়ার কোয়ালিটী চেক অনবোর্ড মোডের। আর এর দাম 9,000 টাকা। এখান থেকে কিনুন।

Kent Aura

এই কেন্টের এয়ারপিউরিফায়ারটি HEPA ফিল্টার যুক্ত আর এটি হাওয়ার পারটিকুলার ম্যাটার, আর এক্সট্রা অ্যাডিশানাল সব কিছু ফিল্টার করে নেয়। এর এতে কার্বন ফিল্টার আছে। আর এটি খুব একটা বড় ডিভাইস নয় এর উচ্চতা 500mm য়ের। আর এটি আপনার বাড়ির যেকোন কোনায় সহযে থাকতে পারবে। এর ফিল্টার বদলানো খুব একটা সমস্যার না। আর এটির দাম 7,800 টাকার কাছাকাছি। এখান থেকে কিনুন।

IQ Air Health Pro 250

IQ Air Health Pro 250 একটি শক্তিশালী পিউরিফায়ার আর এটি পরিষ্কার হাওয়া দেয়। আর এটির দাম 1.10 লাখ টাকার কাছাকাছি। আর এটি F8 PreMax ফিল্টার, the V5-Cell MG  ফিল্টারযুক্ত। আর এটি হস্পিটাল গ্রেড ক্লাসের H12/13 HEPA ফিল্টার যুক্ত। আর এটি 800 স্কোয়ার ফুটে কাজ করতে পারে। এখান থেকে কিনুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo