গরমে এসি ডিল নিয়ে হাজির অ্যামাজন

গরমে এসি ডিল নিয়ে হাজির অ্যামাজন
HIGHLIGHTS

তালিকার বাইরেও একাধিক এসি আছে

এখানে দারুন এসিতে কম দামে কেনা যাচ্ছে

যদিও আশাঢ় -শ্রাবন বর্ষার সময়, তবে এবারের প্রবল দাবদাহ বর্ষাকে সরিয়ে রেখেছে যেন। ফল স্বরূপ বাড়ছে গরম সঙ্গে তাপপ্রবাহ আর গা চিরবির করা দুই সঙ্গী। আর এসবের মধ্যে আপনি হয়ত একটি এসি বা এয়ারকন্ডিশানের কথা ভাবছেন। আর আজকে অ্যামাজনের সেরা ডিলের তালিকায় এরকম কিছু দারুন এয়ার কন্ডিশানার জায়গা করে নিয়েছে।

শুধু যে একটি বাতানুকুল যন্ত্রই আছে, তা নয় সঙ্গে আছে আরও একাধিক এসির ডিল। সেই সবও আপনারা এখানে দেখতে পারবেন

Intex 1 Ton 3 Star Split AC

আপনারা এই ইন্টেক্সের 1 টনের এয়ারকন্ডিশানারটি মাত্র 23,451 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 33,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এখানে সাদা রঙে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

AmazonBasics 1 Ton 3 Star Inverter Split AC

এই অ্যামাজন বেসিক এক টনের এসিটি আপনারা আজকে এখানে মাত্র 24,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 40,999 টাকা বলা হয়েছে। আর এটি এখানে থ্রি স্টার পেয়েছে। এখান থেকে কিনুন।

Intex 1.5 Ton 3 Star Split AC

আপনারা এই ইন্টেক্সের এয়ারকন্ডিশানারটি এখানে মাত্র 26,877 টাকায় কিনতে পারবেন। এটি একটি স্প্লিট এসি। আর এটি 1.5 টনের এসি। এর আসল দাম এখানে 39,990 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Whirlpool 1.5 Ton 3 Star Split AC

ওয়ার্লপুলের এই এয়ার কন্ডিশানারটি আপনারা আজকে এখানে মাত্র 29,500 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 44,500 টাকা বলা হয়েছে। এখান থেকে কিনুন।

Mitashi 1.5 Ton 3 Star Inverter Split Air Conditioner

আপনারা এই মিস্তুবিশির দের টনের ইনভার্টার যুক্ত স্পিল্ট এসিটি এখানে আজকে মাত্র 29,800 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 43,150 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা কপার হোয়াইট কালারে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Sanyo 1.5 Ton 3 Star Inverter Split AC

আপনারা এজকে এই দের টনের এয়ার কন্ডিশানারটি এখানে মাত্র 29,990 টাকায় কিনতে পারবেন। আর সাইট এর আসল দাম 43,990 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা এক বছরের ম্যানুফ্যাকচারিং ওয়ারেন্টির সঙ্গে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

নোট সাইটে ডিভাইসের দাম আর অফারের কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo