Flipkart AC Deal: সস্তা দামে ফ্লিপকার্টে কিনুন ব্র্য়ান্ডেড এসি

Flipkart AC Deal: সস্তা দামে ফ্লিপকার্টে কিনুন ব্র্য়ান্ডেড এসি
HIGHLIGHTS

Flipkart AC Deal-এ কিনে ফেলুন ব্র্য়ান্ডেড এসি সস্তা দামে

ফ্লিপকার্ট থেকে 48% ছাড় দিয়ে আপনি আজই MARQ BY FLIPKART 1.5 TON নতুন AC'টি কিনতে পারবেন

ভল্টাস-এর এই এসি 27,999 টাকায় পাওয়া যায় এবং 10% ছাড় পাওয়া যাবে

ই-কমার্স সাইট Flipkart তাদের গ্রাহকদের আকৃষ্ট করতে কোনো না কোনো ডিল নিয়ে আসছে। কিছুদিন আগেই শেষ হল ফ্লিপকার্ট সেল, তবে যদি আপনি সেলের সুযোগ না নিতে পেড়ে থাকেন, তবে ঘাবরাবেন না, Flipkart-এ এখনো কিছু রয়েছে কিছু দুর্দান্ত ডিল।

আপনি যদি এই গরমের হাত থেকে রেহাই পেতে নতুন AC কিনবেন ভাবছেন, তবে আপনি Flipkart AC Deal-এ নজর রাখতে পারেন। এই অফারে আপনি AC উপরে পড় ছার পেতে পারেন। তবে আসুন দেখে নেওয়া যাক কোন ব্রান্ডের এসি তে কতো টাকার ছাড় পাওয়া যাচ্ছে….

MARQ BY FLIPKART 1.5 TON 3 STAR SPLIT INVERTER AC – WHITE

Deal Price: Rs 23,999

ফ্লিপকার্ট থেকে 48% ছাড় দিয়ে আপনি আজই এই নতুন AC'টি কিনতে পারবেন। এই এসির এমআরপি 46,999 টাকা। আপনি যদি এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করেন তবে আপনি 10% ছাড় পাবেন। এটি একটি 3-স্টার AC। এটি কপার কন্ডেনসার সপোর্ট করে।

VOLTAS 1.5 TON 3 STAR SPLIT AC

Deal Price: Rs 27,999

ভল্টাস-এর এই এসি 27,999 টাকায় পাওয়া যায় এবং এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে 10% ছাড় পাওয়া যাবে। এটি সাদা রঙে বিক্রি হয় এবং এটি কপার কন্ডেনসার দিয়ে সজ্জিত।

WHIRLPOOL 1.5 TON 3 STAR SPLIT AC – WHITE

Deal Price: Rs 27,499

WHIRLPOOL-এর এই এসিটি গ্রে এবং হোয়াইট রঙে বিক্রি হয়ে এবং এটার দাম 27,499 টাকা। এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ডের দিয়ে এসি কিনলে 10% ছাড় পাওয়া যাবে। এটি একটি 1.5 টনের এসি। ফ্লিপকার্টে এইটা 3 স্টার দেওয়া হয়েছে।

GODREJ 1.5 TON 3 STAR SPLIT AC

Deal Price: Rs 29,999

ফ্লিপকার্টে এই নতুন এসি 29,999 টাকায় বিক্রি হচ্ছে। এটি 1.5 টন-এর এসি এবং এই এসি 3 স্টার রেটিং সহ আসে। আপনি যদি নো কোস্ট ইএমআই অপশনে এইটা কিনতে চান, তবে সেই বিকল্পটিও উপলব্ধ রয়েছে।

ONIDA 1.5 TON 3 STAR SPLIT DUAL INVERTER AC

Deal Price: Rs 28,999

ফ্লিপকার্টে অনিডা'র এই এসি সস্তা দামে পাওয়া যাচ্ছে। এটি সাদা রঙে কেনা যাবে। AC তে বিশেষ ফিচার হিসাবে রয়েছে কপার কনডেন্সার, 3 স্টার এনার্জি রেটিং এবং 1.5 টন ক্যাপাসিটি সহ আসে।

BLUE STAR 1.5 TON 3 STAR SPLIT AC

Deal Price: Rs 33,999

ব্লু স্টারের এই এসি আজ 33,999 টাকায় বিক্রি হচ্ছে। এই এসিতে আপনি 10% অবধি ছাড় পেতে পারেন, তবে আপনাকে এক্সিস ব্যাংক বাজ ক্রেডিট কার্ড দিয়ে কেনাকাটা করতে হবে। এই এসিটিও 1.5 টনের পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo