ডিল অফ দ্যা ডেতে অ্যামাজনের এসির সম্ভার

ডিল অফ দ্যা ডেতে অ্যামাজনের এসির সম্ভার
HIGHLIGHTS

এই তালিকায় মিতাশি থেকে ডাইকান সবাই জায়গা করে নিয়েছে

আজকের ডিল অফ দ্যা ডেতে অ্যামাজনের দারুন সব এসি পাওয়া যাচ্ছে। এই গরমের শুরুতেই আমরা সবাই যে হারে হাঁসফাঁস করছি তাতে নিজেদের কিছুটা ঠান্ডা রাখার জন্য এসি বা এয়ারকন্ডিশানের জুরি মেলা ভার। আর আজকে তেমন কিছু দারুন এসি অ্যামাজনের ডিল অফ দ্যা ডেতে পাওয়া যাচ্ছে। এই তালিকায় মিতাশি থেকে ডাইকান সবাই জায়গা করে নিয়েছে।

এর মধ্যে থেকে কোনটি আপনাদের পছন্দ হলে তা নিজের পছন্দ অনুসারে এখান থেকে কিনতেও পারবেন। তবে আসুন দেখা যাক এই সব এসি গুলি কোন গুলি।

Mitashi 1.5 Ton 3 Star Split AC

এই মিতাশির এয়ারকন্ডিশানারটি আপনারা আজকে এখানে মাত্র 23,490 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 38,650 টাকা বলা হয়েছে। আর এটি আপনারা সাদা রঙে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

BPL 1.5 Ton 3 Star Split AC

আপনারা এই BPL য়ের এয়ারকন্ডিশানারটি আজকে এখানে 23,999 টাকায় কিনতে পারবনে। আর সাইটে এর আসল দাম 31,900 টাকা বলা হয়েছে। এটি একটি 3স্টার স্প্লিট এসি। এখান থেকে কিনুন।

Voltas 1.5 Ton 3 Star Split AC

আজকে আপনারা এই ভোল্টাসের 1.5 টনের এসিটি এখান থেকে 29,999 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইতে 50,990 টাকা বলা হয়েছে। এটি আপনারা সাদা রঙে কিনতে পারবেন। এখান থেকে কিনুন।

Daikin 1.5 Ton 3 Star Split AC

আপনারা এই দেরটনের এয়ার কন্ডিশানারটি আজকে এখানে মাত্র 32,500 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম 39,400 টাকা বলা হয়েছে। আর এটি একটি স্প্লিট এসি। এখান থেকে কিনুন।

Whirlpool 1.5 Ton 3 Star Inverter Split AC

আজকে আপনারা এই ওয়ার্লপুলের এয়ার কন্ডিশানারটি এখানে মাত্র 32,999 টাকায় কিনতে পারবেন। আর সাইটে এর আসল দাম 49,000 টাকা বলা হয়েছে। ঈটি একটি ম্যাজিক কুল 3S COPR ইনভার্টার। এখান থেকে কিনুন।

Godrej 1.5 Ton 3 Star Split AC

আজকে এই গোদরেজের 3 স্টার স্প্লিট এসিটি আপনারা এখানে মাত্র 28,490 টাকায় কিনতে পারবেন। আর এর আসল দাম সাইটে 48,750 টাকা বলা হয়েছে। আর এটি একটি GSC 18 SGN CWQR যুক্ত এসি। এখান থেকে কিনুন।

নোটঃ সাইটে ডিভাইসের দাম আর অফারে কিছু পরিবর্তন দেখা যেতে পারে, সাইটে ডিভাইসের দাম আর অফারের এই পরিবর্তন সেই সাইটের ব্যাক্তিরাই করে থাকেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo