Jio vs Airtel vs Vodafone: ৩০০ টাকার কমের প্ল্য়ানে কে কাকে দিচ্ছে টেক্কা

Jio vs Airtel vs Vodafone: ৩০০ টাকার কমের প্ল্য়ানে কে কাকে দিচ্ছে টেক্কা
HIGHLIGHTS

Jio vs Airtel vs Vodafone-এর ৩০০ টাকার কমে সেরা প্রিপেড প্ল্য়ান

Vodafone Rs. 299 টাকার প্ল্য়ানে পাবে ৪জিবি ডেটা

Jio Rs. 249 টাকার প্ল্য়ানে মাসে পাবেন ৫৬ জিবি ডেটা

করোনা ভাইরাসের জেরে দেশজুড়ে চলছে লকডাউন। লকডাউনে সমস্ত মানুষ ঘরবন্দি। তাই সবার ভরসা ইন্টারনেট। অফিসে ও চলছে ওয়ার্ক ফর্ম হোম। এবং তার জন্য় চাই প্রচুর ইন্টারনেট।

তাই ভেবেই টেলিকম প্রোবাইডরা নিয়ে আসছে একের পর এক মোবাইল রিচার্জ প্ল্য়ান। যেখানে থাকছে অতিরিক্ত ডেটা ও আনলিমিটেড কল ও। তাহলে আসুন এক নজরে দেখে নেওয়া যাক দেশের প্রধান তিন বেসরকারি টেলিকম সংস্থা ৩০০ টাকার কম রিচার্জ কী অফার দিচ্ছে।

Prepaid Plan under Rs. 300

Vodafone Rs. 299 প্রিপেড প্ল্য়ান

ভোডাফোনের ২৯৯ টাকার এই প্ল্য়ানে পাওয়া যাবে অনলিমিটেড কল কোনও নেটওয়ার্কে। এছাড়া থাকছে ৪ জিবি ডেটা প্রতিদিন। বলে দি যে এই প্ল্য়ানে আগে ২ জিবি ডেটা দেওয়া হত, এখন কোম্পানি ডবল ডেটা অফারে ২ জিবি অতিরিক্ত ডেটা দিচ্ছে। অন্য় দিকে ভোডাফোন এই প্ল্য়ানে মিলবে vodafone play ও Zee5-এর ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্য়ানের ভ্যালিডিটি ২৮ দিনের।

Jio Rs. 249 প্রিপেড প্ল্য়ান

এবার জিও রিচার্জের কথা, আপনি যদি Jio-র সিম ব্য়বহার করেন তাহলে আপনার জন্য় রয়েছে ২৪৯ টাকার প্রিপেড প্ল্য়ান। এই প্ল্য়ানে থাকছে জিও থেকে জিও অনলিমিটেড কল, আর জিও থেকে অন্য় নেটওয়ার্কে কথা বলার জন্য় পাবেন ১০০০ মিনিট। এছাড়া রয়েছে প্রতিদিন ২ জিবি ডেটা। মানে মাসে পাবেন ৫৬ জিবি ডেটা এবং ১০০টি এসএমএস প্রতিদিন। অন্য়দিকে এই প্ল্য়ানের সঙ্গে Jio Apps-র পাবেন ফ্রি সাবস্ক্রিপশন। এই প্ল্য়ানের ভ্যালিডিটি ২৮ দিনের।

Airtel Rs. 298 প্রিপেড প্ল্য়ান

এয়ারটেল এর ২৯৮ টাকার প্রিপেড প্ল্য়ানে মিলবে অনলিমিটেড কল কোনও নেটওয়াকে। এছাড়া থাকছে প্রতিদিন ২জিবি ডেটা এবং ১০০ এসএমএস। এই প্ল্য়ানের ভ্যালিডিটি ২৮ দিনের।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo