বিনামূল্যে Jio Phone! এই 4G ফোনের সমস্ত ফিচার এবং কীভাবে পাবেন এই ফোন, জানুন

বিনামূল্যে Jio Phone! এই 4G ফোনের সমস্ত ফিচার এবং কীভাবে পাবেন এই ফোন, জানুন
HIGHLIGHTS

রিলায়েন্স জিও JioPhone 2021 অফারের সাথে বিনামূল্যে JioPhone অফার করেছে

জিওফোনের জন্য 1,999 টাকা এবং 1,499 টাকা দিয়ে, ইউজাররা বিনামূল্যে জিওফোন পেতে পারেন

Jio ফোনে 1500mAh ব্যাটারি আছে যা 9 ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করে

Reliance Jio-র কাছে তার প্রতিটি গ্রাহকের চাহিদার জন্য বিভিন্ন প্ল্যান রয়েছে। সংস্থা দেশে সস্তা দামে 4G Jio Phone লঞ্চ করে। জিও-র এই ফিচার ফোন 4G VoLTE সাপোর্ট করে এবং এতে ভয়েস অ্যাসিস্ট্যান্টের মতো ফিচার দেওয়া। সংস্থা JioPhone 2021 অফারের সাথে জিও ফোন ফ্রি দেওয়ার ঘোষনা করেছিল। আজ আমরা আপনাদের বলবো যে Jio 4G ফিচার ফোনের টপ ফিচার্স সম্পর্কে। আমরা এই খবরে সেই জিও ফোন প্ল্যানের সাথে এই ফোন আপনি বিনামূল্যে পেতে পারেন। 

JioPhone 2021 Offer

মুকেশ আম্বানির কোম্পানির রিলায়েন্স জিও JioPhone 2021 অফারের সাথে বিনামূল্যে JioPhone অফার করেছে। জিওফোনের জন্য 1,999 টাকা এবং 1,499 টাকা দিয়ে, ইউজাররা বিনামূল্যে জিওফোন পেতে পারেন।

জিওফোন 1499 টাকার প্ল্যানের বেনিফিট

Jio 1,499 টাকায় এক বছরের জন্য নতুন জিওফোন গ্রাহকদের আনলিমিটেড সার্ভিস অফার করা হয়। জিও গ্রাহক 1,499 টাকায় এক বছরের জন্য আনলিমিটেড কল এবং প্রতি মাসে 2 জিবি হাই-স্পিড ডেটা দেওয়া হচ্ছে। অর্থাৎ এক বছরের জন্য রিচার্জ থেকে মুক্তি। এর পাশাপাশি সংস্থা 1,499 টাকার প্ল্যান নিলে Jio Phone এ ফ্রি অফার করা হচ্ছে।

জিওফোন 1999 টাকার প্ল্যানের বেনিফিট

মাত্র 1999 টাকা দিলেই গ্রাহকেরা একটি JioPhone পেয়ে যাবেন। তার সঙ্গেই আবার 24 মাস অর্থাৎ 2 বছরের জন্য আনলিমিটেড সার্ভিসও পেয়ে যাবেন তারা। সেই অফারের মধ্যে রয়েছে আনলিমিটেড ভয়েস কল, আনলিমিটেড ডেটা (প্রতি মাসে 2GB হাই-স্পিড ডেটা)। কোম্পানি দাবি করছে, এই প্ল্যান একবার রিচার্জ করালেই 2 বছর অবধি আর রিচার্জ করতে হবে না গ্রাহকদের।

Jio Phone: স্পেসিফিকেশন এবং ফিচার্স

জিও ফোন একটি কমপ্যাক্ট ডিজাইনের ফিচার ফোন। এই ফোনে একটি 2.4 ইঞ্চি QVGA ডিসপ্লে আছে। এই ফোনে 1500mAh ব্যাটারি আছে যা 9 ঘন্টা পর্যন্ত টকটাইম অফার করে।

Jio- র এই ফোনে 128GB পর্যন্ত মাইক্রোএসডি কার্ড সাপোর্ট পাওয়া যায়। এই ফোনে রয়েছে আলফানিউমেরিক কীপ্যাড। জিওর এই ফিচার ফোনে 4 নেভিগেশন বাটন রয়েছে। এই হ্যান্ডসেটে রয়েছে 3.5mm হেডফোন জ্যাক।

জিও ফিচার ফোনে টর্চলাইট, এফএম রেডিও, রিংটোন, মাইক্রোফোন এবং স্পিকার দেওয়া হয়েছে। জিওর এই ফিচার ফোনে রয়েছে 0.3 মেগাপিক্সেল রিয়ার এবং ফ্রন্ট ক্যামেরা। এই ফোনে শক্তিশালী স্পিকার এবং মাইক্রোফোন দেওয়া হয়েছে।

Jio- এর এই 4G ফিচার ফোনটি ভয়েস অ্যাসিস্ট্যান্টের সাথে আসে। অর্থাৎ আপনি টাইপ না করেই মেসেজ পাঠাতে পারেন। আপনি কল করতে পারেন।

Jio 4G ফিচার ফোনটি হিন্দি, ইংরেজি সহ 18 ভাষা সাপোর্ট করে। এই ফোনে My Jio, JioPay, JioCinema, JioSaavn, JioGames, JioRail, WhatsApp, GoogleAssistant, JioVideocall, Messages- এর মতো অ্যাপ ইনস্টল করা আছে।

Digit.in
Logo
Digit.in
Logo