প্রিমিয়াম ট্যাবলেট সহ Samsung Tab S8 সিরিজ কাজ এবং গেমিং করে দুর্দান্ত এক্সপেরিয়েন্স

Brand Story | পাবলিশড অন 24 May 2022
প্রিমিয়াম ট্যাবলেট সহ Samsung Tab S8 সিরিজ কাজ এবং গেমিং করে দুর্দান্ত এক্সপেরিয়েন্স

Samsung সম্প্রতি তার Galaxy Tab S8 সিরিজ লঞ্চ করার মাধ্যমে ট্যাবলেট সেগমেন্ট ক্রেজ কে বাড়িয়ে দিয়েছে। এই সিরিজে তিনটি দুর্দান্ত ট্যাবলেট রয়েছে- Tab S8 Ultra, Tab S8 Plus, and Tab S8। আপনার গেমিং এক্সপেরিয়েন্সকে আরও ভালও তুলতে এই ট্যাবগুলি শক্তিশালী ফিচার সহ তৈরি করা হয়েছে। এতে আপনি নিজের প্রয়োজনিয় এবং ক্রিয়েটিভিটি বাড়িয়ে তুলতে সমস্ত জিনিস পাবেন।

দুর্দান্ত ডিসপ্লে অফার করে এই ট্যাবলেট

একটি ট্যাবলেটে, ডিসপ্লে সবসময় একটি গুরুত্বপূর্ণ জিনিস। ফর্ম ফ্যাক্টরে বিনিয়োগকারী একজন ভোক্তা স্বাভাবিকভাবেই একটি মন্ত্রমুগ্ধ স্ক্রিন চাইবে এবং Galaxy Tab S8 এটি দুর্দান্তভাবে অফার করে!

Samsung তিনটি ভেরিয়েন্টেই 120Hz প্যানেল অফার করে এবং Galaxy Tab S8 Ultra-তে আপনি 14.6-ইঞ্চি AMOLED পাবেন।

বড় ডিসপ্লে সাইজ সব ধরনের সম্ভাবনা খুলে দেয়। আপনি স্বজ্ঞাতভাবে একজন পেশাদারের মতো মাল্টিটাস্ক করতে পারেন এবং বেশ কয়েকটি অ্যাপের সাথে নির্বিঘ্নে কাজ করতে পারেন। কনটেন্ট ব্যবহার করা এবং গেমিং একটি পরম ট্রিট হওয়া উচিত, এবং আপনি আপনার সমস্ত বন্ধুদের সাথে যোগাযোগ করতে বড় ক্যানভাস মতো ব্যবহার করতে পারেন!

4K ভিডিও রেকর্ডিং এবং অটো-ফ্রেমিংয়ের মতো ফিচার সহ আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং AKG দ্বারা টিউন করা চারটি শক্তিশালী স্পিকার ভিডিও কলিং অভিজ্ঞতাকে উন্নত করবে।

S-PEN দিয়ে আপনার সৃজনশীলতা প্রকাশ করুন

S PEN যা সমস্ত Galaxy S8 সিরিজ ট্যাবলেটের সাথে একত্রিত একটি ব্যতিক্রমী টুল যা স্যামসাং বছরের পর বছর ধরে নিখুঁত করে তুলছে। আপনি ডিসপ্লেতে ডুডল করতে বা ভিডিও এডিটিং অ্যাপের মতো জটিল সফ্টওয়্যারগুলির সাথে সুবিধাজনকভাবে ইন্টারঅ্যাক্ট করতে ব্যবহার করতে পারেন।

ইউজাররা খুব স্বাভাবিক অনুভূতির সাথে এর মাধ্যমে আঁকতে এবং পেন্ট করতে পারবেন, পাশাপাশি নোট এবং আইডিয়া দ্রুত লিখতে, ডকুমেন্ট ভরতে এবং PDF ফর্মগুলি পূরণ করতে এবং আরও অনেক কিছু সহজে সম্পন্ন করতে পারেন৷

এবং যখন কাজটি সম্পন্ন হয়, এস পেনটি চার্জ করার জন্য চৌম্বকীয়ভাবে পিছনে একটি খাঁজে স্ন্যাপ করে। চটকদার এবং সহজ!

কানেক্টেড থাকুন, প্রোডাক্টিভ থাকুন

আরও চিত্তাকর্ষক হল নতুন গ্যালাক্সি ট্যাবগুলি কিছু বাস্তব কাজ করার জন্য কতটা কার্যকর। শুরুতে, Galaxy Tab S8 সিরিজের সমস্ত ট্যাবলেট সুপার-ফাস্ট Wi-Fi 6E সংযোগ সমর্থন করে। এবং আপনি যদি চলার পথে থাকেন তবে আপনি উপলব্ধ সেরা সেলুলার সংযোগ বিকল্পগুলি অ্যাক্সেস করতে পারেন তা নিশ্চিত করতে 5G পর্যন্ত সাপোর্ট রয়েছে।

চলন্ত অবস্থায় কাজ করার চেষ্টা করা বা দ্রুত-গতির জীবন যাপন করা অবিশ্বাস্যভাবে সহজ হতে পারে যদি আপনার সমস্ত ডিভাইস একে অপরের সাথে নির্বিঘ্নে যোগাযোগ করতে পারে। এবং এটি আরেকটি মূল সুবিধা যা আপনি নতুন গ্যালাক্সি ট্যাবগুলির সাথে ব্যবহার করতে পারেন।

উদাহরণস্বরূপ, আপনি আপনার ফোন এবং ল্যাপটপ সহ একাধিক গ্যালাক্সি ডিভাইসের মধ্যে নির্বিঘ্নে নোট সিঙ্ক করতে পারেন, বা বিভিন্ন গ্যালাক্সি ডিভাইসের মধ্যে আপনার কাজের ফাইলগুলি দ্রুত স্থানান্তর করতে পারেন।

অথবা আপনি আপনার ট্যাবলেটের ডিসপ্লেকে রঙ করার জন্য পরিষ্কার রেখে রঙ বাছাই করার জন্য প্যালেট হিসাবে Galaxy S22 series ফোনগুলিকে দলবদ্ধ করতে পারেন!

Galaxy Tab S8 সিরিজের সাথে, আপনি শুধুমাত্র সারাদিনের ব্যাটারি মাইলেজ এবং দ্রুত চার্জিংয়ের নিশ্চয়তা পান না, কিন্তু এই ট্যাবলেটগুলি প্রয়োজনের সময় অন্যান্য গ্যালাক্সি ডিভাইসগুলির শক্তি এবং রসও ভাগ করতে পারে।

আপনি যদি প্রায়ই যেতে যেতে কাজ করেন, আপনি আরও উত্পাদনশীলতা বাড়াতে একটি কীবোর্ড কভার কেস কিনতে পারেন। কীবোর্ডের সাথে সংযুক্ত, Galaxy Tab S8 series ট্যাবলেটগুলি একটি সুবিধাজনক এবং পরিচিত ডেস্কটপ অভিজ্ঞতার জন্য দ্রুত ডেক্স মোডে স্যুইচ করতে পারে।

কর্মক্ষমতা আপনি নির্ভর করতে পারেন

Samsung Qualcomm-এর ফ্ল্যাগশিপ স্ন্যাপড্রাগন 8 gen 1 নিযুক্ত করে যা এই ধরনের আশ্চর্যজনক অভিজ্ঞতাগুলি নির্বিঘ্নে চালাতে সক্ষম।

বলাই বাহুল্য, এই সমস্ত ট্যাবলেটগুলি মাইক্রোসফট অফিসের মতো শক্তিশালী অ্যাপ এবং ডিমান্ডিং গেমগুলিকে ঘাম না ফেলেই পরিচালনা করতে পারে! চিপসেটের ব্যাক আপ করার জন্য যথেষ্ট RAM এবং স্টোরেজ রয়েছে এবং আপনি 1TB পর্যন্ত সেকেন্ডারি মাইক্রোএসডি কার্ড স্টোরেজ যোগ করতে পারেন।

বাছাই করে নিন নিজেরটা

বাছাই করার জন্য তিনটি প্রিমিয়াম বিকল্প রয়েছে এবং আপনি আপনার প্রয়োজনের সাথে মানানসই আকার বেছে নিতে পারেন।

14.6-ইঞ্চি ডিসপ্লে সহ Samsung Galaxy S8 Ultra অত্যন্ত পাতলা (5.5 মিমি) এবং আর্মার অ্যালুমিনিয়াম ফ্রেম এটিকে শক্ত করে তোলে। এই ফ্ল্যাগশিপ ট্যাবলেটটিতে রয়েছে ডুয়াল ফ্রন্ট ক্যামেরা, একটি অন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট রিডার এবং একটি 11,200 mAh ব্যাটারি।

Galaxy Tab S8 Ultra প্রতিযোগিতার বিরুদ্ধে কীভাবে স্ট্যাক করে তা এখানে:

গ্যালাক্সি ট্যাব এস৮ প্লাস পাওয়ার এবং বহনযোগ্যতার মধ্যে নিখুঁত ভারসাম্য বজায় রাখে। এতে একটি 120Hz রিফ্রেশ রেট এবং একটি অন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ একটি 12.4-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে রয়েছে৷ এটিতে একটি 12MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে এবং 45W দ্রুত চার্জিং সমর্থন সহ একটি 10,090 mAh ব্যাটারি রয়েছে৷

গ্যালাক্সি ট্যাব S8 পরিচালনা করা অবিশ্বাস্যভাবে সহজ। এটিতে 120Hz রিফ্রেশ রেট সহ একটি 11-ইঞ্চি LTPS LCD ডিসপ্লে রয়েছে। এটি একটি 45W দ্রুত চার্জিং এবং একটি 12MP আল্ট্রা-ওয়াইড ফ্রন্ট ক্যামেরা সহ একটি 8000mAh ব্যাটারির জন্য জায়গা করে তোলে৷

কাজ এবং গেমিংয়ের জন্য অবিশ্বাস্য

নতুন Galaxy Tab S8 সিরিজের ট্যাবলেটগুলির আশ্চর্যজনক ডিসপ্লেগুলি শক্তিশালী পারফরম্যান্স হার্ডওয়্যার দ্বারা চালিত এবং চিন্তাশীল, স্বজ্ঞাত সফ্টওয়্যারগুলির সাথে যুক্ত যা তাদের অবিশ্বাস্যভাবে বহুমুখী ডিভাইস তৈরি করে৷ Galaxy Tab S8 সিরিজটি আপনার জন্য সবচেয়ে কার্যকর উপায়ে আরও কাজ করার সম্ভাবনার জগত খুলে দেবে।

Galaxy Tab S8 Ultra 12GB+256GB স্টোরেজে পাওয়া যায় এবং Wi-Fi ভেরিয়েন্টের জন্য এর দাম 1,08,999 টাকা এবং 5G ভেরিয়েন্টের জন্য 1,22,999 টাকা। Galaxy Tab S8 এবং Tab S8+ 8GB+128GB স্টোরেজ ভেরিয়েন্টে পাওয়া যাচ্ছে।

Galaxy Tab S8+-এর Wi-Fi ভেরিয়েন্টের দাম 74,999 টাকা এবং 5G ভেরিয়েন্টের জন্য 87,999 টাকা। Galaxy Tab S8-এর Wi-Fi ভেরিয়েন্টের দাম 58,999 টাকা এবং 5G ভেরিয়েন্টের জন্য 70,999 টাকা।

Samsung বর্তমানে Galaxy Tab S8 সিরিজ কেনার সাথে HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটায় ক্যাশব্যাক অফার সহ বেশ কিছু আকর্ষণীয় অফার দিচ্ছে।

এখানে অফার এবং আরো বিবরণ এখানে দেখুন.

[ব্র্যান্ড স্টোরি]

DMCA.com Protection Status