Samsung Galaxy Tab S8 Ultra: বড় স্ক্রিন সহ পাওয়ারহাউস এই দুর্দান্ত ট্যাবলেট

Brand Story | পাবলিশড অন 03 Jun 2022
Samsung Galaxy Tab S8 Ultra: বড় স্ক্রিন সহ পাওয়ারহাউস এই দুর্দান্ত ট্যাবলেট

Samsung-এর নতুন এবং দুর্দান্ত Galaxy Tab S8 Series ব্যাখ্যা করে যে গ্যালাক্সি ট্যাবগুলি ক্ষমতা এবং হার্ডওয়্যারের পরিপ্রেক্ষিতে কতটা ব্যাপকভাবে বিকশিত হয়েছে। এই সিরিজের Galaxy Tab S8 Ultra যা শুধুমাত্র নতুন বেঞ্চমার্ক সেট করে না বরং ট্যাবলেটগুলি কী করতে পারে তাও জানিয়ে দেয়।

এটি চমৎকার ডিসপ্লে সহ একটি দুর্দান্ত পাওয়ার হাউস যা আপনি আরও কাজ করার জন্য নিফটি আনুষাঙ্গিকগুলির সাথে যুক্ত করতে পারেন৷ এটি এমন একটি ট্যাবলেট যা আপনাকে আপনার ক্রিয়েটিভিটি বাড়াতে দেয়, বিনোদনকে রিডিফাইন করবে এবং আপনার কাজকে কোনও বাধা ছাড়া করতে সাহায্য করে৷

কেন এই বহুমুখী ট্যাবলেটটি এত ভালোভাবে চিত্তাকর্ষক এবং কেন আপনার একটি কেনার কথা বিবেচনা করা উচিত সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করা যাক।

মুগ্ধ হতে প্রস্তুত হয় যান

Galaxy Tab S8 Ultra একটি বড়, সুন্দর ডিসপ্লে সহ আসে। এটি মন্ত্রমুগ্ধকর OLED স্ক্রিন সহ আসে যা দুর্দান্ত কাজ করে। এটি আশ্চর্যজনকভাবে ব্রাইট হতে পারে এবং একই সাথে ব্ল্যাক হতে পারে।

Tab এর বড় 14.6-ইঞ্চি স্ক্রিন সাইজ সহ WQXGA+ (2,960 x 1,848 পিক্সেল) রেজোলিউশন আপনাকে দারুন অভিজ্ঞতা দেবে। আপনার ভিডিও কন্টেন্টকে আরও ভাল করে তুলতে এটি সেরা পোর্টেবল ডিসপ্লে হতে পারে যা AKG দ্বারা টিউন করে দুর্দান্ত সাউন্ড অফার করবে।

একই সাথে একাধিক অ্যাপের সাথে কাজ করার জন্য বড় ডিসপ্লে একেবারে আইডিয়াল। 12MP আল্ট্রা-ওয়াইড ডুয়াল ফ্রন্ট ক্যামেরা দেওয়া, আপনি ভিডিও কনফারেন্সের সময় আরও বেশি লোককে যোগ করতে পারেন এবং আপনার অভিজ্ঞতাকে পরবর্তী স্তরে উন্নীত করতে সক্ষম হবেন।

120Hz রিফ্রেশ রেট আল্ট্রা-স্মুদ অ্যানিমেশন সক্ষম করে এবং Galaxy Tab S2 Ultra কে মোবাইল গেমিংয়ের জন্য একটি দুর্দান্ত ডিভাইস করে তোলে।

এই বিস্ময়করতা আরও ডিজাইনকে বাড়িয়ে তোলে। 5.5mm স্লিম প্রোফাইল ট্যাবলেটটিকে পরিচালনা করার জন্য অবিশ্বাস্যভাবে আরামদায়ক করে তোলে, যখন সাঁজোয়া অ্যালুমিনিয়াম ফ্রেম এটিকে আশ্বস্ত করে শক্তিশালী করে তোলে।

সেরা পারফর্মেন্স, কটিং-এজ কানেক্টিভিটি

Galaxy S8 Ultra রিলিজ করা হয়েছে Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেট প্রসেসর সহ আসে যা আপনাকে টপ-নচ পারফরম্যান্স অফার করে। এর সাথে যোগ করা হয়েছে 12GB পর্যন্ত RAM এবং 256GB ফাস্ট স্টোরেজ দেয়। স্যামসাং আরও 1TB সেকেন্ডারি মাইক্রোএসডি স্টোরেজ যোগ করার জন্য একটি বিকল্প যোগ করে যা এমনকি ব্যবহারকারীদের সবচেয়ে বেশি চাহিদা পূরণ করতে পারে।

11600mAh ব্যাটারি 45W দ্রুত চার্জিং সাপোর্ট করে এবং আপনার সমস্ত প্রোডাক্টিভিটি এবং বিনোদনের প্রয়োজনগুলিকে ধরে রাখে। প্রকৃতপক্ষে, প্রয়োজন দেখা দিলে আপনি অন্যান্য গ্যালাক্সি ডিভাইসের সাথে পাওয়ার শেয়ার করতে পারেন। এই ট্যাবটি সুপারফাস্ট Wi-Fi 6E কানেক্টিভিটি এবং 5G সেলুলার কানেক্টিভিটিও সমর্থন করে যাতে আপনার কাছে সর্বোত্তম মানের কন্টেন্ট স্ট্রিম করার জন্য সর্বোত্তম ইন্টারনেট গতি রয়েছে তা নিশ্চিত করার জন্য।

আল্ট্রা প্রোডাক্টিভিটি

যদিও এটি আপনার প্রয়োজনীয় কর্মক্ষমতার চেয়ে বেশি, যা সত্যিকার অর্থে গ্যালাক্সি ট্যাব S8 আল্ট্রাকে আধুনিক উত্পাদনশীলতার প্রয়োজনের সাথে ধাপে ধাপে তৈরি করে তা হল এর উদ্ভাবনী জিনিসপত্র এবং সফ্টওয়্যার।

2.8ms এর লেটেন্সি সহ, Samsung Galaxy Tab S8 Ultra-তে দেওয়া S Pen Samsung এর এখন পর্যন্তর সবচেয়ে রেস্পন্সিভ স্টাইলাস। এটি শুধুমাত্র আর্টিস্ট ইত্যাদির জন্য নয় বরং প্রত্যেক ব্যক্তির জন্য একটি শক্তিশালী টুল হিসাবে হতে পারে যারা তাদের কাজের দক্ষতা বাড়াতে চায়।

আপনি সহজেই নোট তৈরি করতে, গুরুত্বপূর্ণ ডকুমেন্ট সাইন করতে এটি ব্যবহার করতে পারেন। এর মাধ্যমে আপনি যেকোন গণিতের সমস্যা সমাধান করতে পারবেন, বা যেকোন আইডিয়া আসার সাথে সাথে নোট করে রাখতে পারবেন।

যাইহোক, একটি মাউস ছাড়া আপনি শুধুমাত্র আপনার আঙুল দিয়ে জটিল সফ্টওয়্যার পরিচালনা করতে পারবেন না। কিন্তু Galaxy Tab এর সাথে পাওয়া S-Pen সহজেই এই কাজটি করতে পারে। আপনি সহজেই আপনার যেকোনো কাজে এটি ব্যবহার করতে পারবেন, সেই সাথে খুব সহজেই অ্যাপসটি ব্যবহার করতে পারবেন। এছাড়াও, কোন কিছু নষ্ট না করে, আমরা আগে যেমন বলেছি এস পেনের মাধ্যমে আপনি সহজেই আপনার যে কোনও কাজ করতে পারেন।

তবে, আপনি যখন S-Pen ব্যবহার করছেন না, তখন ট্যাবের পিছনে সহজেই চার্জ করা যাবে। তারপর যখন আপনি এটি ব্যবহার করেন, এটি চার্জ করার জন্য প্রস্তুত।

যাইহোক, আপনি যদি যেতে যেতে আপনার Galaxy tab S8 Ultra ব্যবহার করেন, তবে আপনি একটি এডভান্স কীবোর্ড কভার পেয়ার করে ব্যবহার করতে পারেন। আপনি ট্যাবের সাথে কীবোর্ড কানেক্ট করার সাথে সাথেই DeX mode এক্টিভ হয়ে যায়, যা আপনাকে পিসির মত একই মাল্টি-টাস্কিং অভিজ্ঞতা দেয়।

এছাড়া প্রোটাক্টিভিটি মাল্টিটাস্কিং দাবি করে। এমনকি আপনি যখন ট্যাবলেট মোডে থাকবেন, আপনি মাল্টি-উইন্ডো বৈশিষ্ট্য ব্যবহার করে বিভিন্ন অ্যাপ জুড়ে আপনার স্ক্রীন ভাগ করতে এবং ভাগ করতে পারেন। এই বৈশিষ্ট্যটির সাহায্যে, আপনি একটি Youtube lecture দেখার সময় একটি নোট তৈরি করতে পারেন, সেইসাথে ব্রাউজার উইন্ডোতে একটি কনফারেন্স কলের সময় আপনার মনে যে ধারণাটি আসে তা ক্রস-চেক করতে পারেন। এর সহজ অর্থ হল এই ট্যাবলেটটি আপনাকে একই সময়ে অনেক কিছু করতে দেয়।

Ecosystem advantage: একসাথে সিঙ্ক করুন আপনার Galaxy Devices

আমরা সকলেই এমন এক যুগে বাস করি যেখানে জীবন খুব দ্রুত হয়ে উঠেছে, তাই Samsung Galaxy S8 Ultra-এ আপনাকে দ্রুততর করার জন্য অন্যান্য অনেক Samsung ডিভাইসের সাথে যোগাযোগ করার ক্ষমতা রয়েছে। এটি একটি দুর্দান্ত ক্ষমতা, এটি ব্যবহার করার পরেই আপনি বুঝতে পারবেন এটি কতটা কার্যকর।

আপনি আপনার কাজ আপনার ফোন, ট্যাবলেট এবং ল্যাপটপে ছড়িয়ে দিতে পারেন, এখন আপনি যা খুশি তা করতে পারেন। এটি যাতে আপনার মোবাইলে Galaxy Devices সিঙ্ক করা যেতে পারে৷

আপনি বিভিন্ন গ্যালাক্সি ডিভাইসে আপনার নোটগুলি অ্যাক্সেস করতে পারেন, আপনি এটি আপনার ফোন এবং ল্যাপটপে করতে পারেন, এটি ছাড়াও আপনি এই দুটি ডিভাইসের মধ্যে আপনার যে কোনও নথি, ফটো বা ভিডিও ভাগ করতে পারেন কোনও ঝামেলা ছাড়াই নিরাপদ এবং দ্রুত উপায়ে। সাথে শেয়ার করতে পারেন।

আপনি অন্য বিকল্প হিসাবে আপনার গ্যালাক্সি বাডগুলিকে বিভিন্ন ডিভাইসে স্যুইচ করার ক্ষমতাও পাবেন, যদিও আপনি আপনার Galaxy Book2 Series-এর ল্যাপটপে দ্বিতীয় স্ক্রীন হিসাবে Galaxy Tab S8 Ultra-কে নকল করতে পারেন।

এই ট্যাবলেট সব দিক দিয়ে একটি বিস্ট!

Samsung Galaxy ta S8 Ultra নিজেই একটি বিশেষ ডিভাইস, যা আপনি এই সময়ে খুব সহজেই পেতে পারেন। এর বাইরে আপনি এতে যা পাচ্ছেন তা সত্যিই আপনার জন্য যথেষ্ট। আপনি এই ট্যাবে শক্তিশালী কর্মক্ষমতা হার্ডওয়্যার পাচ্ছেন। শুধু তাই নয়, এতে আপনি একটি জাদুকরী ডিসপ্লে পাচ্ছেন, এই ডিভাইসটিকে সেরা সফটওয়্যার দিয়ে সজ্জিত করা হয়েছে, এটি ছাড়াও আপনি একটি দুর্দান্ত পোর্টেবল ডিজাইন পাচ্ছেন, পাশাপাশি আপনি এতে অনেক এসেসরিজের সাপোর্ট পাচ্ছেন।

যদিও শুধু এই নয়, আপনি এটি বিভিন্ন ব্যবহারের ক্ষেত্রে ব্যবহার করতে পারেন। এর মাধ্যমে আপনার উৎপাদনশীলতা নিঃসন্দেহে বৃদ্ধি পায়। এটিকে একটি অতি-উৎপাদনশীল পাওয়ার হাউসও বলা যেতে পারে।

12GB RAM এবং 256GB স্টোরেজ মডেল সহ Galaxy Tab S8 Ultra Wi-Fi ভ্যারিয়্যান্ট হিসাবে মাত্র 1,08,999 টাকায় কেনা যাবে, তবে 5G ক্ষমতা সহ একই মডেলটি 1,22,999 টাকায় কেনা যাবে।

এছাড়াও আপনি Galaxy Tab S8 সিরিজের অন্য দুটি ট্যাবলেটের জন্য যেতে পারেন, যেগুলি Galaxy Tab S8+ এবং Galaxy Tab S8 হিসাবে চালু করা হয়েছে। আপনি এই দুটি ডিভাইসেই ভিন্ন ভিন্ন ডিসপ্লে আকারে একই পারফরম্যান্স পাবেন। Galaxy Tab S8 Plus একটি 120Hz রিফ্রেশ রেট সহ একটি 12.4-ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে খেলা করে৷ শুধু তাই নয়, আপনি একটি অন-স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট সেন্সর পাবেন৷ এছাড়াও, আপনি Samsung Galaxy Tab S8-এ একটি 11-ইঞ্চি LTPS LCD ডিসপ্লে পাবেন, যা নিজে থেকেই দর্শনীয়।

আপনি 8GB RAM এবং 128GB স্টোরেজ মডেলে Samsung Galaxy Tab S8 এবং Galaxy Tab S8 কিনতে পারেন। আপনি 74,999 টাকায় Wi-Fi ভেরিয়েন্টে Samsung Galaxy Tab S8 Plus কিনতে পারেন, এর বাইরে আপনি এর 5G ভেরিয়েন্ট 87,999 টাকায় কিনতে পারবেন। আপনি 58,999 টাকায় Galaxy Tab S8 এর Wi-Fi ভেরিয়েন্ট কিনতে পারেন। এছাড়াও, আপনি এর 5G মডেলটি 70,999 টাকায় কিনতে পারবেন।

Samsung বর্তমানে স্যামসাং গ্যালাক্সি ট্যাব S8-এ ক্যাশব্যাক অফার সহ কিছু সেরা আকর্ষণীয় অফার দিচ্ছে, যদিও এই অফারটি পেতে আপনাকে HDFC ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করতে হবে।

অফার এবং অন্যান্য ডিটেল জানতে এখানে ক্লিক করুন!

[ব্র্যান্ড স্টোরি]