Oppo A52-এর দুর্দান্ত ডিজাইন এবং পাওয়ারফুল পারফরম্যান্স:   মিড-রেঞ্জের স্মার্টফোন সেগমেন্টকে করছে রিডিফাইন

Oppo A52-এর দুর্দান্ত ডিজাইন এবং পাওয়ারফুল পারফরম্যান্স: মিড-রেঞ্জের স্মার্টফোন সেগমেন্টকে করছে রিডিফাইন

Digit Bangla | 14 Jul 2020
HIGHLIGHTS

OPPO A52 স্মার্টফোন 20,000 টাকারও কম দামের শীর্ষস্থানীয় বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে

Oppo A52 স্মার্টফোনে রয়েছে একটি বড় 6.5” Full HD+ ডিসপ্লে যার রেজোলিউশন 2400x1080

Oppo A52 ফোনে রয়েছে 6GB RAM যা একসাথে একাধিক অ্য়াপস এবং গেমগুলি কে চালাতে সাহায্য় করে

যখনই স্মার্টফোনে মূল্যমানের কথা বলা হয়, তখন OPPO এমন একটি নাম যা অবশ্যই সবার মনে  আসে। সংস্থাটি এমন স্মার্টফোন তৈরি করছে যা সাশ্রয়ী মূল্যে টপ-অফ-লাইন স্পেসিফিকেশন সরবরাহ করে। এবং এই সব বৈশিষ্ট্যগুলির সাথে সম্প্রতি ভারতে কোম্পানির A সিরিজে লঞ্চ করা হয়েছে OPPO A52 স্মার্টফোন। এই ফোন 20,000 টাকারও কম দামের শীর্ষস্থানীয় বৈশিষ্ট্যগুলি সরবরাহ করে। তবে আসুন বিস্তারিত ভাবে জেনে নি..

বড় ডিসপ্লে

বড় স্ক্রিনের ডিসপ্লেটি কার না ভালো লাগে? Oppo A52 স্মার্টফোনে রয়েছে একটি বড় 6.5” Full HD+ ডিসপ্লে যার রেজোলিউশন 2400x1080। এই ফোনের ডিসপ্লেতে আপনি মুভি ও গেমিং-এর একটি আলাদাই আলাদা অভিজ্ঞতা পাবেন। ফোনে পাতলা বেজেল রয়েছে যা 1.73 মিমি পাতলা। এর পাশাপাশি ফোনে থাকছে একটি পঞ্চ-হোল ডিজাইন সহ আসে, যার মধ্য়ে রয়ছে 16MP ফ্রন্ট ক্য়ামেরা। এছাড়া এটি 90.5% স্ক্রিন-টু-বডি রেশিও এবং 405 PPI পিক্সেল ডেন্সিটি সহ লঞ্চ করা হয়েছে।

মেমোরি গেম

এই মিডরেন্জের স্মার্টফোন Oppo A52 ফোনে রয়েছে 6GB RAM যা একসাথে একাধিক অ্য়াপস এবং গেমগুলি কে চালাতে সাহায্য় করে। এর পাশাপাশি ফোনের 128GB Storage স্পেসও দেয় যা ফটো, ভিডিও, অ্যাপস এবং গেমিংয়ের জন্য অনেক বেশি। যদি ওইটাও কম লাগে তবে ফোন UFS 2.1 স্টোরেজ অন্তর্ভুক্ত থাকবে। এই সংমিশ্রণটি ব্যবহারকারীদের কর্মক্ষমতা এবং সঞ্চয়স্থানের মধ্যে সর্বোত্তম ভারসাম্য নিশ্চিত করে।

পাওয়ারফুল 5000mAh এর ব্য়াটারি

OPPO A52 ফোনে রয়েছে একটি বিশাল 5000mAh ব্যাটারি যা একটি দিনের ব্যবহারের উপযুক্ততা নিশ্চিত করে। ডিভাইসটি একটি 18W ফাস্ট চার্জারটি সহ আসে, যাতে আপনার ফোন ফাস্ট চার্জ করে।

 

একটি ভাল অডিও

আপনার স্মার্টফোনের স্পিকার একটি গুরুত্বপূর্ণ ফিচার। ফোনে ভিডিওগুলি দেখার সময় বা গেমগুলি খেলতে গিয়ে অডিও একটি বিশাল ভূমিকা পালন করে। Oppo A52 ফোনে সুপার-লিনিয়ার ডুয়াল স্টেরিও স্পিকার দেওয়া, এটি একটি ইউজারের জন্য় সুসংবাদ যারা তাদের স্মার্টফোনে ভিডিও দেখতে পছন্দ করে। কেবল তা-ই নয়, এটি Dirac 2.0-এর সাথেও আসে। আপনি যদি এই ফোনের বিশেষ ফিচারগুলি কে আরও ভালো অনুভব করতে চান তবে কোম্পানির আপকমিং OPPO Enco W11 ওয়্যারলেস হেডফোনকে জুটি হিসাবে বেছে নিতে পারেন। এই হেডফোন 20 ঘন্টার বেশি ব্য়াটারি ব্য়াকআপ দেয়।

স্মার্ট ডিজাইন

Oppo A52 স্মার্টফোনের ডিজাইনও আপনার নজর কারতে সক্ষম হবে। ফোনের পাওয়ার বাটনে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দেওয়া হয়েছে। ফোনের ব্য়াক প্যানলে ক্য়ামেরা সেটআপ দেওয়া হয়েছে।

টপ-নচ ক্য়ামেরা ফোন

ওপ্পো A52 তে কোয়াড রিয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। প্রাথমিক ক্যামেরাটি 12 মেগাপিক্সেলের। সেকেন্ডারি ক্যামেরাটি 8 মেগাপিক্সেল। এ ছাড়া হ্যান্ডসেটে আরও দুটি মেগাপিক্সেলের সেন্সর দেওয়া হয়েছে। ওপ্পো এ 5 এর সামনের দিকে 8 মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা রয়েছে। এটিতে মাল্টি-ফ্রেম নয়েস রিডেক্সন, গোলমাল হ্রাস সহ এইচডিআর প্রযুক্তি, অ্যান্টি-শেক প্রভাব, হাইলাইট দমন, এবং উন্নত গতিশীল পরিসরের মতো উন্নত প্রযুক্তির সংমিশ্রণ রয়েছে।

OPPO A52 ফোন ColorOS 7.1 দ্বারা চলে, যা ওপ্পো'র কাস্টমাইজড Android 10-ভিত্তিক অপারেটিং সিস্টেমে কাজ করে। ফোনটি দুটি ভেরিয়েন্টে আসে 4GB RAM + 128GB storage and 8GB RAM + 128GB storage। OPPO A52 সেরা ফোনগুলির মধ্যে একটি 20,000 টাকারও কম দামে কিনতে পারে। এই ফোনের 6GB র‍্যাম এবং 128GB স্টোরেজ ভেরিয়েন্ট 16,990 টাকায় পাওয়া যাবে।

OPPO A52 কিনতে চান তবে Bank of Baroda or Federal Bank ক্রেডিট কার্ড ব্য়বহার করলে আপনি পাবেন 5% ক্য়াশব্য়াক। এছাড়া আপনি ফোনে পাবেন নো কস্ট EMI অপশন পাবেন। এর পাশাপাশি বাজাজ ফিনজার্ভ, আইডিএফসি ফার্স্ট ব্যাংক, হোম ক্রেডিট, এইচডিবি ফিনান্সিয়াল সার্ভিসেস, এইচডিএফসি ব্যাংক এবং আইসিআইসিআই ব্যাংক থেকে স্ট্যান্ডার্ড ইএমআই বিকল্পগুলি পাওয়া যায়।

ডিভাইসটি এখন Amazon এবং Flipkart এ পাওয়া যাবে। অনলাইন সাইটগুলিতে পাশাপাশি দুটি রঙের ভেরিয়েন্ট, টেবলাইট ব্ল্যাক এবং স্ট্রিম হোয়াইটে অফলাইন স্টোরগুলিতে উপলব্ধ।

ওপ্পো A52 Key Specs, Price and Launch Date

Price:
Release Date: 08 May 2020
Variant: 64GB4GBRAM , 128GB4GBRAM
Market Status: Launched

Key Specs

  • Screen Size Screen Size
    6.5" (1080 x 2400)
  • Camera Camera
    12 + 8 + 2 + 2 | 16 MP
  • Memory Memory
    64 GB/4 GB
  • Battery Battery
    5000 mAh
logo
Digit Bangla

Web Title: Aesthetic design & power-packed performance: OPPO A52 is redefining the mid-range smartphone segment

Digit caters to the largest community of tech buyers, users and enthusiasts in India. The all new Digit in continues the legacy of Thinkdigit.com as one of the largest portals in India committed to technology users and buyers. Digit is also one of the most trusted names when it comes to technology reviews and buying advice and is home to the Digit Test Lab, India's most proficient center for testing and reviewing technology products.

We are about leadership-the 9.9 kind! Building a leading media company out of India.And,grooming new leaders for this promising industry.

DMCA.com Protection Status